This Article is From Sep 01, 2018

মদ খেয়ে মহিলা সহযাত্রীর সিটে প্রস্রাব করে দিল এয়ার ইন্ডিয়ার এক যাত্রী

মদ্যপ অবস্থায় আকাশপথে এয়ার ইন্ডিয়ার আন্তর্জাতিক বিমানে এক মহিলা সহযাত্রীর আসনে প্রস্রাব করে দিল এক ব্যক্তি।

মদ খেয়ে মহিলা সহযাত্রীর সিটে প্রস্রাব করে দিল এয়ার ইন্ডিয়ার এক যাত্রী

নিউইয়র্ক থেকে দিল্লি ফেরার পথে ঘটে এই অপ্রীতিকর ঘটনা।

নিউ দিল্লি:

মদ্যপান করে বিমানযাত্রা করতে গিয়ে অশালীন আচরণ নতুন কিছু নয়। কিন্তু, এবার তা যেন সব বাধা ছাড়িয়ে গেল। মদ্যপ অবস্থায় আকাশপথে এয়ার ইন্ডিয়ার আন্তর্জাতিক বিমানে এক মহিলা সহযাত্রীর আসনে প্রস্রাব করে দিল এক ব্যক্তি। তা নিয়ে শুরু হল চরম বিতর্ক। এতটাই বেড়ে গেল তা যে, কেন্দ্রীয় বিমানমন্ত্রকের পক্ষ থেকে ঘটনাটি নিয়ে বিমানসংস্থাটির কাছে রিপোর্ট চাওয়া হল। নিউ ইয়র্ক থেকে দিল্লিতে ফিরছিল এয়ার ইন্ডিয়ার বিমান এ এল 102। ঘটনাটি ঘটে গত 30 অগস্ট। ওই মহিলা যাত্রীর কন্যা ইন্দ্রাণী ঘোষ এই অপ্রীতিকর ঘটনাটি নিয়ে শুক্রবার একটি টুইট করার পর তা সকলের গোচরে আসে।

ইন্রাণীদেবী টুইটে সুরেশ প্রভু, সুষমা স্বরাজ ও এয়ার ইন্ডিয়াকে ট্যাগ করে লেখেন, “গত ত্রিশে অগস্ট জন এফ কেনেডি বিমানবন্দর থেকে দিল্লি আসছিল এয়ার ইন্ডিয়ার বিমান। ওই বিমানে ছিলেন আমার মা। তাঁকে একটি অভূতপূর্ব অপ্রীতিকর ঘটনার শিকার হতে হয়। নৈশভোজের পর ওই বিমানেরই এক যাত্রী মদ্যপ অবস্থায় নিজের প্যান্ট খুলে তাঁর সিটে প্রস্রাব করে দেন। আমার মা ঘটনাটির আঘাত এখনও কাটাতে পারেননি। দয়া করে আপনারা কিছু ব্যবস্থা নিন।”

তিনি আরও অভিযোগ করেন যে, ওই ঘটনার পর তাঁর মায়ের আসনটি বদলে দেওয়া ছাড়া এয়ার ইন্ডিয়া আর কোনও ব্যবস্থাই গ্রহণ করেনি। তিনি বলেন, দিল্লি বিমানবন্দরে নামার পর হুইলচেয়ারে বসে অপেক্ষা করতে করতে মা অবাক হয়ে দেখেন, অভিযুক্ত মদ্যপ ব্যক্তি তাঁর পাশ দিয়েই বেরিয়ে গেল মাথা উঁচু করে।

.