ভারী বৃষ্টিতে মুম্বইয়ের আকাশচুম্বী অট্টালিকা যেন "জলপ্রপাত", দেখুন ভিডিও

Mumbai rain: যদিও ভিডিওটি যিনি পোস্ট করেছেন তাঁর দাবি, মুম্বইয়ের অবিরাম বৃষ্টিপাতের কারণে নয়, সদ্য জল ভর্তি একটি ট্যাঙ্কে ফাটল দেখা দেওয়ায় এই ঘটনা।

 Share
EMAIL
PRINT
COMMENTS
ভারী বৃষ্টিতে মুম্বইয়ের আকাশচুম্বী অট্টালিকা যেন

৪০-সেকেন্ডের ট্যুইটার ক্লিপটিতে ৪০ তলা মুম্বই ভবনের উপরে থেকে জল প্রবাহিত হতে দেখানো হয়েছে।


মুম্বই: 

 মুম্বইয়ের অট্টালিকা থেকে অঝোর ধারায় পড়ছে জল, যেন বাণিজ্য নগরীতে রাতারাতি তৈরি হয়েছে একটি বিরাট জলপ্রপাত। ৪০ সেকেন্ডের এই টুইটার ক্লিপটিতে মুম্বইয়ের কাফে প্যারেড অঞ্চলের ৪০ তলা ভবনের (Mumbai Skyscraper) উপরে থেকে এই জল পড়তে দেখা যাচ্ছে, এটাকে দেখে আপনি কোনও কৃত্রিম জলপ্রপাত ভেবেও ভুল করতে পারেন। অবিশ্বাস্য দৃষ্টিতে লোকেরা মুম্বইয়ের (Mumbai) এই জলপ্রপাতের মতো দৃশ্য দেখছেন। কেউ কেউ তো আবার ফিল্মি দৃশ্য দেখছেন বলেও মনে করছেন। যদিও ভিডিওটি যিনি পোস্ট করেছেন তাঁর দাবি, মুম্বইয়ের অবিরাম বৃষ্টিপাতের (Mumbai Rain) কারণে নয়, সদ্য জল ভর্তি একটি ট্যাঙ্কে ফাটল দেখা দেওয়ায় এই ঘটনা।

রাতভর বৃষ্টিতে বিপর্যস্ত মুম্বইয়ের জনজীবন, ব্যাহত রেল ও বিমান চলাচল

ভিডিওটি ভাইরাল হওয়ার পরে এটি দেখে অনেকেই নানা মন্তব্য করেছেন। কয়েকটি মন্তব্যে এমনও বলা হয়েছে যে, এবার এই বহুতলের নির্মাতার জলপ্রপাতটি দেখার জন্য অর্থ আদায় করতে চাইবেন।

ভারী বৃষ্টিপাতের সতর্কতা, মুম্বাইয়ের স্কুল, কলেজে ছুটি ঘোষণা

বৃষ্টি থামার কোনও লক্ষণই নেই বাণিজ্য নগরীতে। মুম্বই এবং সংলগ্ন জেলাগুলিতে কয়েক ঘণ্টার একটানা বৃষ্টিপাতের ফলে বৃহস্পতিবারও শহরের বেশ কয়েকটি জায়গায় প্রচুর জল জমে থাকতে দেখা যায়। আবহাওয়া অফিস পরবর্তী ২৪ ঘণ্টার জন্যে লাল সতর্কতা জারি করেছে, পরিস্থিতি আরও খারাপ হতে পারে বলে পূর্বাভাস দিয়েছে তাঁরা। এদিকে দিনভর মুম্বই প্রশাসনের তরফ থেকে উদ্ধার অভিযান পরিচালনা করা হচ্ছে। মুম্বই পুলিশ সেখানকার মানুষদের বাড়ির ভিতরেই থাকতে অনুরোধ করেছেন। খুব প্রয়োজন না হলে বাইরে যাতে কেউ না বের হন সে ব্যাপারেও পরামর্শ দিয়েছে তাঁরা।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................