This Article is From Dec 06, 2018

শিক্ষক নিয়োগে NIOS D.El.Ed পরীক্ষার ফলাফল প্রকাশিত, জেনে নিন আপনার রেজাল্ট

ইনস্টিটিউট সম্প্রতি ডিসেম্বরে হতে চলা তৃতীয় পরীক্ষার তারিখও ঘোষণা করেছে। আগামী ২০ ডিসেম্বর এবং ২১ ডিসেম্বর এই পরীক্ষা অনুষ্ঠিত হবে

শিক্ষক নিয়োগে NIOS D.El.Ed পরীক্ষার ফলাফল প্রকাশিত, জেনে নিন আপনার রেজাল্ট

NIOS DElEd result 2018এর ফলাফল জানতে চোখ রাখুন Dled.nios.ac.in এ

নিউ দিল্লি:

ন্যাশনাল ইনস্টিটিউট অফ ওপেন স্কুলিং (এনআইওএস) তার D.El.Ed বা ডিপ্লোমা ইন এলিমেন্টারি এডুকেশন পরীক্ষার ফলাফল ঘোষণা করেছে। NIOS D.El.Ed ফলাফলগুলি অফিসিয়াল ওয়েবসাইট- nios.ac.in এবং dled.nios.ac.in থেকে জানা যেতে পারে। ২০১৮ সালের সেপ্টেম্বরে অনুষ্ঠিত পরীক্ষার ফলাফলই প্রকাশ করা হয়েছে। এনআইওএস-এর সাথে নিবন্ধিত ১২ লাখেরও বেশি প্রার্থীর ২৫ সেপ্টেম্বর থেকে ২৯ সেপ্টেম্বর অনুষ্ঠিত এই পরীক্ষায় বসেন। ইনস্টিটিউট সম্প্রতি ডিসেম্বরে হতে চলা তৃতীয় পরীক্ষার তারিখও ঘোষণা করেছে। আগামী ২০ ডিসেম্বর এবং ২১ ডিসেম্বর এই পরীক্ষা অনুষ্ঠিত হবে। এনআইওএস ডিএলএড ফলাফল @ Dled.nios.ac.in অফিসিয়াল ওয়েবসাইটেই জানা যাচ্ছে।

NIOS D.El.Ed ফলাফল কীভাবে জানবেন

NIOS DElEd Result, NIOS DElEd September Results, deled result, nios website, dled.nios.ac.in/attendancelogin/ResultISemlogin.aspx, www dled nios ac attendancelogin ResultISemlogin, nios, nios deled, nios.ac.in result 2018, nios result 2018 october, dled.nios.ac.in result, nios.ac.in, www.nios.ac.in, nios deled result, nios result, nios dled, dled.nios.ac.in, nios result 2018, deled nios.ac.in, nios deled result 2018, deled result 2018, nios.ac.in result, deled, www.nios deled.ac.in, www.nios.ac.in result, dled

সেপ্টেম্বরের NIOS DELEd পরীক্ষার ফলাফল @dled.nios.ac.in-এ ঘোষণা করা হয়েছে

NEET UG ২০১৯ পরীক্ষায় আবেদন করতে পারবেন ২৫ বছর বয়সের উর্ধ্বের প্রার্থীরাও; সুপ্রিম কোর্ট

সেপ্টেম্বর 2018-র NIOS D.El.Ed পরীক্ষার ফলাফল জানতে এই পদক্ষেপগুলি অনুসরণ করুন:

ধাপ এক: অফিসিয়াল এনআইওএস ওয়েবসাইট nios.ac.in তে যান

ধাপ দুই: NIOS D.El.Ed লিঙ্কটিতে ক্লিক করুন

ধাপ তিন: NIOS D.El.Ed ফলাফল 2018 লিঙ্কটি ক্লিক করুন

ধাপ চার: পরবর্তী পৃষ্ঠায়, এনরোলমেন্ট নাম্বার নম্বর এবং জন্ম তারিখ লিখুন

ধাপ পাঁচ: বিস্তারিত তথ্য জমা দিন

ধাপ ছয়: ফলাফল আপনার সামনেই চলে আসবে।

ভবিষ্যতের জন্য একটি প্রিন্ট নিয়ে নিন।

এনআইওএস ডিএলএড প্রার্থীদের যদি ফলাফল সংক্রান্ত কোনও প্রশ্ন থাকে, তবে dledres@nios.ac.in. এ মেইল ​​করে NIOS এর সাথে যোগাযোগ করতে পারেন।

NIOS D.El.Ed ফলাফল: সরাসরি লিঙ্ক

আপনার NIOS D.El.Ed ফলাফল জানতে সরাসরি এই লিঙ্কটি ব্যবহার করুন: এখানে ক্লিক করুন- Click here

প্রাথমিক বিদ্যালয়গুলিতে শিক্ষা দেওয়ার যোগ্যতা অর্জনে রীতিনীতির আইন সংসদ কর্তৃক সংশোধনের পর শিক্ষকদের জন্য NIOS D.El.Ed প্রোগ্রাম পরিচালনা করা হচ্ছে। এনআইওএস কেন্দ্রীয় সরকারের মানব সম্পদ উন্নয়ন মন্ত্রণালয়ের অধীনে কাজ করে।

চাকরির আরও খবর এখানে 

.