নিউস

  • কী কাণ্ড! ক্যাট ফিল্টার ইমোজি নিয়ে ফেসবুকে লাইভে পাক মন্ত্রী
    তাও আবার যে সে ব্যক্তি তিনি নন। পাকিস্তানের তথ্য মন্ত্রী তিনি। বিষয়টি ভাইরাল হতেই হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়া জুড়ে। প্রশ্ন উঠে, মন্ত্রিসভায় বসে বক্তৃতা দেবার সময় তাঁর ছবি এভাবে ফিল্টার করল কে?
  • ভয়ঙ্কর! পায়ের নীচের কাচের আচ্ছাদনে ফাটল ধরতেই শিউরে উঠলেন পর্যটকেরা
    এই ডেকই মূলত পর্যটকদের কাছে প্রধান আকর্ষণ। আর এত ওপর থেকে পড়লে যে প্রাণ হাতে নিয়ে আর ফেরা সম্ভব হবে না বুঝেই আতঙ্কিত হয়ে পড়েছিলেন পর্যটকেরা। তাঁদের সরিয়ে নিয়ে আসার পরেই নাকি টুকরো টুকরো হয়ে ভেঙে পড়ে ডেকটি।
  • দেখুন কাণ্ড! কুকুর ভেবে ভাল্লুক পুষে গ্রেফতার গায়িকা
    ২৭ বছরের জারিথের আরও দাবি, "রাতের বেলায় রাস্তার ধারে কুড়িয়ে পেয়েছিলাম ছানাটিকে। দেখে মনে হয়েছিল কুকুর ছানা!"
  • অবাক কাণ্ড: সিসিটিভিতে ধরা পড়ল এলিয়ানের ছবি!
    ভিভিয়ান নিজেও বিস্মিত ছবি দেখে। জানিয়েছেন, "সকালে ঘুম থেকে উঠে সিকিউরিটি ক্যামেরায় ওই ছবি দেখে তাজ্জব বনে গেছি। প্রথমে দেখি আবছা মতো কী একটা আমার দরজার সামনে থেকে হেঁটে যাচ্ছে। পরে দেখি কিম্ভূত দেখতে এক অজানা প্রাণী। এরকম প্রাণীর ছবি আপনাদের কারোর ক্যামেরায় কোনোদিন ধরা পড়েছে?"
  • দ্বাদশ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করে ব্ল্যাকমেলের হুমকি: ধৃত ৪
    ভদোদরায় দ্বাদশ শ্রেণির ছাত্রীকে লাগাতার ধর্ষণ ও হুমকি দেওয়ার অপরাধে তিন অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযোগ, ধর্ষণের ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার হুমকিও দেয় তারা। অভিযুক্তদের মধ্যে এখনও দু-জন নিখোঁজ।
  • চলে গেলেন প্রবীণ অভিনেতা-নাট্যব্যক্তিত্ব গিরিশ কারনাড
    চলে গেলেন ভারতীয় চলচ্চিত্র এবং মঞ্চের কিংবদন্তী অভিনেতা গিরিশ কারনাড। আজ সকালে বেঙ্গালুরুতে মৃত্যু হয় তাঁর। বয়স হয়েছিল ৮১ বছর। বহু জনপ্রিয় ছবির পরিচালক ছিলেন তিনি। পাশাপাশি,  কন্নড় ভাষার নামী সাহিত্যিকও ছিলেন তিনি। 
  • হিমাঙ্কের এতখানি নীচে তাপমাত্রা: ডিম ভাঙছে না হাতুড়ি দিয়েও!
    এতটা উঁচুতে অবস্থান করায় এখানকার বাতাস প্রচণ্ড ঠাণ্ডা। ফলে, জুস, ডিম, সবজি- সমস্তটাই জমে বরফের মত শক্ত। এর আগেও অনেকবার নাকি সেনাদের হাতুড়ি দিয়ে ভাঙতে হয়েছে সেসব। প্রতিবারই তাঁরা সেই ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।
  • জনপথে সিংহবিক্রমে দাপিয়ে বেড়াচ্ছে ১৪ সিংহ!
    ১৪টি সিংহ সিংহ বিক্রমে ঘুরে বেড়াচ্ছে দক্ষিণ আফ্রিকার ক্রুগার ন্যাশনাল পার্ক সীমান্তে একটি খনির কাছে। ইতিমধ্যেই প্রশাসন সাবধান হতে বলেছেন জনগণকে। সিংহগুলি বিখ্যাত পার্কের পশ্চিমে ফালবোরওয়া শহরের বাইরে ফসকোর ফসফেট খনির চারপাশে ঘুরছে।
  • দেখুন, পশুদের প্রতি নিষ্ঠুরতা রুখতে থ্রিডি আনল এই সার্কাস
    পশুর বদলে পশুর থ্রিডি এফেক্ট ব্যবহার করে সার্কাসে তাদের প্রতি এতদিন ধরে চলে আসা অত্যাচারের বিরুদ্ধে অভিনব পদক্ষেপ নিল জার্মানিক রনকল্লি সার্কাস।
  • মর্মান্তিক! জেলবন্দির দেহ ফিরল কণ্ঠ, মস্তিষ্ক, হৃদয় ছাড়াই
    ২০১৬-য় নিষিদ্ধ মাদক পাচারের অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে। তারপরেও গত ৭ এপ্রিল এভারেট পামার তাঁর ডেলওয়্যারের বাড়ি থেকে রওনা হয়েছিলেন পেনসলভানিয়ার ল্যাঙ্কাস্টার উদ্দেশ্যে। এর দু-দিন পরেই ফোনে এভারেটের পরিবারকে জানানো হয়, ইয়র্ক কাউন্টির জেলে মৃত্যু হয়েছে তাঁর।
  • 'মার্কেল অত্যন্ত কদর্য!' মন্তব্যে ডোনাল্ড ট্রাম্প
    আগামী সপ্তাহে ইউকে, আয়ারল্যান্ড ও ফ্রান্স সফরে যাচ্ছেন আমেরিকার প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তার আগে এক ব্রিটিশ দৈনিককে দেওয়া সাক্ষাতকারে মেগান মার্কেলকে 'কদর্য' বলে মন্তব্য করলেন তিনি। প্রসঙ্গত, ২০১৬-য় আমেরিকার নির্বাচনের আগে মেগান ট্রাম্পকে ক্ষতিকর বলেছিলেন। সম্ভবত সেই মন্তব্যের জেরেই ট্রাম্পের এই প্রত্যুত্তর।
  • দেখুন, ফের লাভা উগরাল ইটালির মাউন্ট এটনা
    অনেকদিন পর ঘুম ভাঙল দক্ষিণ ইতালির মাউন্ট এটনা আগ্নেয়গিরির। দুই দিক থেকে বেরিয়ে এসেছে তরল লাভার স্রোত। লেলিহান শিখা ছুঁয়েছে আকাশ। চারিদিক ঢেকেছে ধোঁয়ায়।
  • 'যোগ্য বলেই জিতেছেন', স্মৃতি-প্রশংসায় পঞ্চমুখ আশা ভোঁসলে
    কিংবদন্তী শিল্পী আশা ভোঁসলে উত্তরপ্রদেশের আমেঠি থেকে জয়ী বিজেপি প্রার্থী স্মৃতি ইরানির প্রশংসা করে বলেন, স্মৃতি যোগ্য তাই জিতেছেন।
  • ট্রোলের প্রত্য়ুত্তরে মিমি: গৌতম কেন ছাড় পেলেন! পুরুষ বলে?
    সাংসদ ভবনের সামনে তোলা ছবি প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে যায় নেট দুনিয়ায়। অনেকেই বলেন, সঠিক পোশাক বাছেননি দুই সাংসদ। মিমি চক্রবর্তী, নুসরত জাহান সাংসদ হওয়ার যোগ্যই নন।
  • ‘‘১১ বার, ৭০ ঘণ্টা’’: জিজ্ঞাসাবাদের আগে ফেসবুক পোস্টে লিখলেন রবার্ট বঢরা
    আজ সকালে ব্যবসায়ী রবার্ট বঢরাকে (Robert Vadra) গাড়িতে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট বা ইডির (ED) অফিসে পৌঁছে দিলেন তাঁর স্ত্রী প্রিয়ঙ্কা গান্ধী বঢরা (Priyanka Gandhi Vadra)। জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে এদিন ওই সংস্থায় আসতে বলা হয়। রবার্টের বিরুদ্ধে ওঠা বেআইনি সম্পত্তি কেনাবেচার অভিযোগ নিয়ে তদন্ত করছে ইডি। এদিন সকালে রবার্ট জানান, এ পর্যন্ত তাঁকে ৭০ ঘণ্টা জেরা করেছে ইডি। তাঁর বিরুদ্ধে বেআইনি জমি কেনাবেচার অভিযোগ ছাড়াও অর্থ পাচারের অভিযোগ রয়েছে। আজ যে কেসটির জন্য তাঁকে ডাকা হয়েছে সেটি হল, লন্ডন, দুবাই, রাজস্থান এবং দেশের রাজধানীতে নানা সম্পত্তি ক্রয় সংক্রান্ত ব্যাপারে। ‘‘এখনও পর্যন্ত আমাকে ১১ বারে প্রায় ৭০ ঘণ্টার মতো সময় ধরে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। ভবিষ্যতেও আমি সহযোগিতা করব। যতদিন না আমার নাম সব মিথ্যে অভিযোগ থেকে মুছে যায়।’’ আজ সকালে রবার্ট একটি ফেসবুক পোস্টে এ কথা লেখেন। পোস্টের সঙ্গে একটি ছবিও রয়েছে। যেখানে তাঁর স্ত্রীর পিতামহ জওহরলাল নেহরুর একটি ছোট ছবিও দৃশ্যমান।

................................ Advertisement ................................

................................ Advertisement ................................