নিশাচর পাখির মতোই রাতে দেখতে পান, অন্ধকারে দেহ গুনতেও পারেন অমিতঃ এনসিপি মুখপাত্র

পাক অধিকৃত   কাশ্মীরে  ভারতীয় বায়ুসেনার এয়ার স্ট্রাইককে  রাজনৈতিকভাবে কাজে লাগাতে চাইছে বিজেপি।  এমনই অভিযোগ করল এনসিপি।  দলের তরফে  সরাসরি বিজেপি সভাপতি অমিত শাহকে আক্রমণও করা হয়েছে।

 Share
EMAIL
PRINT
COMMENTS
নিশাচর পাখির মতোই রাতে দেখতে পান, অন্ধকারে দেহ গুনতেও পারেন অমিতঃ এনসিপি মুখপাত্র

একটি সভায় অমিত দাবি করেন এয়ার স্ট্রাইকে  আড়াইশো জনের বেশি জঙ্গির প্রাণ  গিয়েছে।


নিউ দিল্লি: 

হাইলাইটস

  1. এয়ার স্ট্রাইককে রাজনৈতিকভাবে কাজে লাগাতে চাইছে বিজেপিঃ এনসিপি
  2. বিজেপি সভাপতি অমিত শাহকে আক্রমণও করা হয়েছে
  3. অমিত নিশাচর পাখিদের মতোই অন্ধকারে দেখতে পানঃ এনসিপি নেতা

পাক অধিকৃত   কাশ্মীরে  ভারতীয় বায়ুসেনার (Indian Air Force) এয়ার স্ট্রাইককে (Air Strike ) রাজনৈতিকভাবে কাজে লাগাতে চাইছে বিজেপি।  এমনই অভিযোগ করল এনসিপি।  দলের তরফে  সরাসরি বিজেপি সভাপতি অমিত শাহকে (Amit Shah) আক্রমণও করা হয়েছে।  এনসিপির মুখপাত্র  ডিপি ত্রিপাঠি বলেছেন কাশ্মীরে জঙ্গি হামলার (Pulwama Terror Attack) পর থেকেই বিরোধী দলগুলি সরকারের পাশে আছে।  কিন্তু দুর্ভাগ্যজনকভাবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, তাঁর সরকার এবং  বিজেপি নেতারা এয়ার স্ট্রাইককে  রাজনৈতিকভাবে কাজে লাগাতে চাইছেন। আর এভাবে সশস্ত্র বাহিনীকে অপমান করছে বিজেপি।  দিল্লিতে সাংবাদিকদের তিনি বলেন,  বিজেপি সভাপতির  হয়ত  বিশেষ কোনও ক্ষমতা আছে।  তিনি নিশাচর পাখিদের মতোই  অন্ধকারে দেখতে পান। দিন কয়েক  আগে  গুজরাটের একটি সভায় অমিত দাবি করেন এয়ার স্ট্রাইকে  আড়াইশো জনের বেশি জঙ্গির প্রাণ  গিয়েছে।

দেশের সুরক্ষা সংবাদ মাধ্যমের স্বাধীনতার থেকে বড় বিষয়ঃ অরুণ জেটলি

তাঁর আগে  সরকার পক্ষের কেউ সংখ্যা নির্দিষ্ট করেননি। গুজরাটের সভা  থেকে   বিজেপি সভাপতি বলেন,  ‘উড়ি সেনা ছাউনিতে হামলার পর পাকিস্তানের ভেতরে ঢুকে হামলা করেছিলাম আমরা।  পুলওয়ামার হামলার পর সবাই ভাবছিল এবার আর বুঝি পাল্টা হামলা হবে না। কিন্তু প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে হামলার ১৩ দিনের মধ্যেই এয়ার  স্ট্রাইক করা গিয়েছে। আর তাতে  ২৫০ জনেরও বেশি  জঙ্গির প্রাণ  গিয়েছে।'

এরপর প্রতিক্রিয়া দিয়েছেন কয়েকজন কেন্দ্রীয় মন্ত্রীও। তিনি বলেন, ভারতের তরফে  বিদেশ মন্ত্রকের সচিব যে তথ্য দিয়েছেন সেটাই চূড়ান্ত। অন্যদিকে যেখানে জঙ্গি হানা  হয় সেখানে ৩০০টি মোবাইল সক্রিয় ছিল বলে দাবি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংয়ের। তাঁর কটাক্ষ জঙ্গি না থাকলে সেই সমস্ত মোবাইল কি গাছ ব্যবহার করত? আবার কলকাতার এক অনুষ্ঠানে যোগ দিয়ে কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাভরেকর বলেন, সেনা বাহিনীর অপারেশনের সঙ্গে  যুক্ত সমস্ত তথ্য প্রকাশ্যে আনা যায় না। কেন্দ্রীয় প্রতি মন্ত্রী তথা প্রাক্তন সেনা প্রধান ভি কে সিং কটাক্ষ করে বলেন, এবার থেকে মশা মারলেও কি গুণে দেখতে হবে? অন্যদিকে বায়ুসেনার তরফে জানানো হয়েছে তাঁদের কাজ আঘাত হানা, দেহ গোনা নয়।                                    

 



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................