ভালো লাগছে, ট্যুইট প্রধানমন্ত্রীর, কেন?

হুডি চ্যালেঞ্জে ঝাঁপিয়ে পড়েছে অ্যাপের মাধ্যমে নরেন্দ্র মোদীর থিমের পোষাক বিক্রেতা সংস্থা নমো মার্চেন্ডাইস।

 Share
EMAIL
PRINT
COMMENTS
ভালো লাগছে, ট্যুইট প্রধানমন্ত্রীর, কেন?

সংসদে NAMO AGAIN হুডি পড়ে চ্যালেঞ্জ শুরু করে দিলেন অনুরাগ ঠাকুর


নিউ দিল্লি: 

দলের শ্রদ্ধেয় নেতা তথা প্রধানমন্ত্রীকে সম্মান জানাতে নরেন্দ্র মোদীর নামাঙ্কিত পোষাক বিজেপি নেতাদের গায়ে। মঙ্গলবার গায়ে হুডি চাপিয়ে সংসদভবনে আসেন বিজেপি সাংসদ অনুরাগ ঠাকুর। তাতে লেখা প্রধানমন্ত্রী নামে লেখা NAMO AGAIN অর্থাৎ আবার নমো মানে নরেন্দ্র মোদী। তাতে সোশ্যাল মিডিয়া. দলীয় নেতাদের ভুয়শী প্রশংসা পেয়েছেন তিনি এবং ট্যুইট পেয়েছেন প্রধানমন্ত্রীর থেকেও।

সেখানে প্রধানমন্ত্রী লিখেছেন LOOKING GOOD অর্থাৎ ভালো লাগছে।

ধর্মঘটের দ্বিতীয় দিনেও অশান্তি, গ্রেফতার সুজন, চালকদের হেলমেট পরে বাস চালানোর নির্দেশ

বিজেপি নেতাদের মধ্যে হুড়োহুড়ি পড়ে গেছে নরেন্দ্র মোদীর নামাঙ্কিত এই হুডি চ্যালেঞ্জে অংশ নিতে।যেমনটা দেখা গেছে সামাজিক ন্যায়বিচারমন্ত্রী থাওয়ার চাঁদ গেহলতের ক্ষেত্রে।শীতের এই পোষাক গায়ে চাপিয়ে ছবি তুলেছেন তিনি।সেখানে লিখেছেন,  “আমি এই পোষাক পড়েছি, আপনি কি পড়েছেন।শপথ নিয়ে এই পোষাক পড়া উচিত আপনারও, চলুন নরেন্দ্র মোদীকে আবাও ফিরিয়ে আনার শপথ নিই আমরা, জয়হিন্দ”।এরপর সেটি হ্যাশট্যাগ করা হয় বেশ কয়েকজন মন্ত্রী ও প্রাক্তন মন্ত্রীকে। তালিকায় মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহ্বাণ, কেন্দ্রীয় মন্ত্রী রাজ্যবর্ধন সিং রাঠোর, নরেন্দ্র সিং তোমর, রাধামোহন সিং, অর্জুন রাম মেঘওয়াল।এছাড়া কৈলাশ বিজয়বর্গীয়, মধ্যপ্রদেশের বিজেপি সভাপতি রাকেশ সিংও এই হ্যাশট্যাগের তালিকায় ঠাঁই পেয়েছেন।

 

rlrio19

 

 

 

 

 

পরে অনুরাগ ঠাকুর অন্যান্য নেতা এবং সমর্থকদের জন্য আরও একটি ট্যুইট করেন।সেখানে তিনি লেখেন, “আমি নিজে এটা পড়েছি,, আপনার হুডি কোথায়”, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ থেকে শুরু করে কেন্দ্রীয় মন্ত্রী কিরেণ রিজিজুকে তা হ্যাশট্যাগ করা হয়েছে। অনেক সমর্থকই নিজেরা নরেন্দ্র মোদীর নমাঙ্কিত এই পোষাক পড়েছেন এবং ছবি তুলেছেন।

প্রধানমন্ত্রীর মন কি বাত থেকে শুরু করে যাবতীয় খবর দেয় নমো অ্যাপটি।আসন্ন লোকসভা নির্বাচনে এই অ্যাপ বড় ভূমিকা নেবে বলে আশা করা হচ্ছে। এরপর চালু নমো মার্চেন্ডাইস, যার মাধ্যমে নরেন্দ্র মোদীর নামাঙ্কিত পোষাক পাওয়া যাবে।

 

এই চ্যালেঞ্জে ঝাঁপিয়ে পড়েছে অ্যাপটিও।ট্যুইটে তারা লিখেছে, “নমো মার্চেন্ডাইস এবার সংসদেও, সাংসদ অনুরাগ ঠাকুর NAMO AGAIN হুডি পড়েছেন, আপনি কিসের অপেক্ষা করছেন”।

২০১৪ লোকসভা নির্বাচন থেকেই নমো নামে খ্যাত হয়েছিলেন নরেন্দ্র মোদী। বিরাট সংখ্যা গরিষ্ঠতা নিয়ে ক্ষমতায় আসে এনডিএ। আসন্ন লোকসভা নির্বাচনে ফের তাঁকেই তুলে ধরা হচ্ছে।

এএনআই থেকে পাওয়া তথ্য



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................