রেকর্ড বৃষ্টিতে বিপর্যস্ত মুম্বইয়ের মালাড আন্ডারপাসে ডুবে গেল গাড়ি,মৃত ২

মুম্বইয়ে জলে ডোবা আন্ডারপাস দিয়ে যেতে গিয়ে আটকে গেল স্করপিও,ইঞ্জিনে ঢুকল জল,স্বয়ংক্রিয় দরজা আটকে গাড়ি সহ জলে ডুবে মৃত্যু দুজনের

 Share
EMAIL
PRINT
COMMENTS

Mumbai rains: The city is likely to receive more rainfall over the next two days


মুম্বই: 

হাইলাইটস

  1. জল থৈ থৈ আন্ডারপাসে আটকে গেল গাড়ি, ওই অবস্থাতেই জলে ডুবে মৃত ২
  2. গাড়ির ইঞ্জিনে জল ঢুকে যায় ও গাড়ির স্বয়ংক্রিয় দরজাটি জ্যাম হয়ে আটকে যায়
  3. মুম্বইয়ের অতি ভারী বৃষ্টিতে মৃত্যু হয়েছে কমপক্ষে ১৯ জনের

উত্তর মুম্বইয়ের (Mumbai) আন্ডারপাসে গাড়ি আটকে গিয়ে তাঁর মধ্যে জল ঢুকে ডুবে গেল সেটি, আর গাড়ির স্বয়ংক্রিয় দরজা আটকে যাওয়ায় গাড়ির মধ্যেই অসহায় ভাবে একসঙ্গে মৃত্যু হল দুই বন্ধুর (2drowned inside a car)। জানা গেছে, সোমবার রাতে বৃষ্টি বিপর্যস্ত মুম্বইয়ের(Mumbai rains) উত্তরে মালাদে একটি আন্ডারপাস দিয়ে আসার সময় ইঞ্জিনের মধ্যে জল ঢুকে আটকে যায় তাঁদের গাড়িটি। তাঁরা আটকে পড়া গাড়ি থেকে বেরোনোর চেষ্টা করলেও গাড়ির লক সিস্টেম জ্যাম হয়ে গিয়ে আটকে যায় স্বয়ংক্রিয় দরজাটি।ফলে গাড়ির মধ্যেই আটকে থাকেন ৩৭ বছরের ইরফান খান ও ৩৮ বছরের গুলশাদ শেখ। জানা গেছে, ওই রাস্তা দিয়ে গাড়ি চালিয়ে নিজেদের বাড়ি ফিরছিলেন তাঁরা। সেইসময়েই ঘটে ওই দুর্ভাগ্যজনক ঘটনা। বন্ধ গাড়ি থেকে না বেরোতে পারায় জলে ডুবে মৃত্যু হয় দুজনেরই(2drowned inside a car)।এই ঘটনার পর মুম্বইয়ের নগর কর্তৃপক্ষ ও পুলিশের কাছে ব্যাখ্যা দাবি করেছে মৃত দুই যুবকের পরিবার।

রেকর্ড বৃষ্টিতে জলমগ্ন মুম্বই, মৃত ১৬, ট্রেন ও বিমান চলাচলে বিঘ্ন

মুম্বই(Mumbai) ও তার পার্শ্ববর্তী অঞ্চলে রাতভর ভারী বৃষ্টিপাতের(heavy rain) কারণে মৃত্যু হয়েছে আরও ১৯ জনের(Nineteen dead)।জলে ভেসে গেছে মুম্বইয়ের বিমানবন্দর এলাকা, স্তব্ধ হয়ে গেছে লোকাল ট্রেন।গত রাতে চরম দুর্যোগপূর্ণ আবহাওয়ায় স্পাইসজেটের একটি বিমান অবতরণের সময় পিছলে যায়। আর এর পরেই সতর্কতা অবলম্বনে বন্ধ করে দিতে হয় বিমানবন্দরের মূল রানওয়েটি।

২০০৫ সালের পরে মুম্বইয়ে(Mumbai)  গত ২৪ ঘণ্টায় রেকর্ড পরিমাণ বৃষ্টি হয়। আবহাওয়া দফতর শুক্রবার পর্যন্ত সেখানে ভারী বৃষ্টিপাতের সতর্কতা দিয়েছে। পরবর্তী ২৪ ঘণ্টায় গোটা মুম্বই শহরে আরও ভারী থেকে অতি ভারী বৃষ্টিপাতের(heavy rain) সম্ভাবনার কথা জানিয়েছে তাঁরা।

“বাড়ি থেকে বেরোবেন না” ভারী বর্ষণে জনগণকে অনুরোধ মহারাষ্ট্রের মুখমন্ত্রীর: ১০ টি তথ্য

অবস্থা বেগতিক দেখে মুম্বই এবং থানেতে ছুটি ঘোষণা করেছেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশ(Chief Minister Devendra Fadnavis)। ট্যুইট করে রাজ্যের বাসিন্দাদের ঘরের বাইরে না বেরোনোর পরামর্শ দিয়েছেন তিনি। সোমবার মুম্বইয়ে গত এক দশকে ২৪ ঘণ্টায় সর্বোচ্চ বৃষ্টিপাত হয়েছে বলে খবর।

মহারাষ্ট্র সরকার শুধুমাত্র তাঁদের জরুরি পরিষেবাগুলি চালু রেখেছে, ওদিকে বেসরকারি সংস্থাগুলি তাঁদের কর্মীদের বাড়ি থেকে কাজ করার পরামর্শ দিয়েছে।

অন্যদিকে, মুম্বই এবং সংলগ্ন এলাকায় বৃষ্টির কারণে যাঁরা আটকে পড়েছেন তাঁদের  সাহায্যের জন্য নৌবাহিনী(Navy) সবরকম চেষ্টা চালাচ্ছে বলে খবর।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................