This Article is From Sep 04, 2018

Momo Challenge: জনপ্রিয় অভিনেত্রী মানালির ফোনে এবার এলো মোমো চ্যালেঞ্জ

এবার খোদ কলকাতার জনপ্রিয় অভিনেত্রী মানালি দে-এর বাবার মোবাইলে ভেসে এল মোমো চ্যালেঞ্জ গ্রহণের হাতছানি।

Momo Challenge: জনপ্রিয় অভিনেত্রী মানালির ফোনে এবার এলো মোমো চ্যালেঞ্জ

মানালি দে-এর ফেসবুক লাইভের স্ক্রিনশট।

কলকাতা:

কলকাতার ত্রিসীমানায় আগেই এসে পৌঁছেছিল মোমোর হাতছানি। পুলিশের তরফে মোমো চ্যালেঞ্জ না গ্রহণ করার জন্য সতর্কতা জারিও করা হয়েছে কিছুদিন আগেই। এবার খোদ কলকাতার এক জনপ্রিয় অভিনেত্রীর মোবাইলে ভেসে এল মোমো চ্যালেঞ্জ গ্রহণের হাতছানি। অভিনেত্রী মানালি দে ফেসবুকে পোস্ট করে সকলের কাছে জানতে চাইলেন, "আমার বাবার হোয়াটসঅ্যাপে মোমোর ফোন আসছে। কী করবো?" কিন্তু তিনি মজা করছেন ভেবে অনেকেই সেই পোস্টের কমেন্টবক্সে মজা শুরু করেন। তারপর অভিনেত্রী ফেসবুক লাইভ করে দেখান যে সত্যিই তাঁর বাবাকে হোয়াটসঅ্যাপে ফোন করছে মোমো। দেখে নিন মানালির করা ফেসবুক লাইভ:

 

NDTV বাংলাকে মানালি জানান "আমার বাবার এক বন্ধু স্ক্রিনশট করে বাবাকে দেখান যে মোমো তাঁকে হোয়াটসঅ্যাপে ম্যাসেজ করেছে। তিনিও ব্যাপারটা নিছক মজা ভেবেই উড়িয়ে দেন। আর তারপরেই আমার বাবার হোয়াটসঅ্যাপেও ক্রমাগত অচেনা নম্বর থেকে ফোন আসতে থাকে। ছবি দেখে আমরা নিশ্চিত হই সেটা মোমো।"

এই পরিস্থিতিতে কী করা উচিত সে বিষয়ে পুরোপুরি ধোঁয়াশায় রয়েছেন মানালি। কারণ ফোন রিসিভ না করায় হোয়াটসঅ্যাপের কল লগে কোনও নম্বর দেখানো হচ্ছে না তাঁকে। ফলত বিভিন্ন মানুষ নম্বরটি ব্লক করার উপদেশ দিলেও তিনি অপারগ। এই মুহূর্তে অত্যন্ত দুশ্চিন্তায় পরিবারের সকলের সময় কাটছে বলে জানিয়েছেন মানালি। আপাতত লালবাজার পুলিশ সেলে অভিযোগ জানবার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী। 

.