রক্ষাকবচ পরে পথে মন্ত্রী! লকডাউনে ঘর থেকে না বেরোনোর অনুরোধ মাইক্রোফোনে

গাড়িতে নয়, দিদির দেওয়া 'রক্ষাকবচ' পরে লকডাউনেই পথে নেবে মাইক্রোফোনে এই ঘোষণা মন্ত্রী স্বপন দেবনাথের (Swapan Debnath)।

রক্ষাকবচ পরে পথে মন্ত্রী! লকডাউনে ঘর থেকে না বেরোনোর অনুরোধ মাইক্রোফোনে

রক্ষাকবচ পরে পথে মন্ত্রী!

হাইলাইটস

  • রক্ষা কবচ পরে পথে মন্ত্রী
  • লকডাউনে পথে না বেরোতে অনুরোধ সবাইকে
  • এই ঘটনা বর্ধমানের
নয়া দিল্লি:

'দয়া করে কেউ রাস্তায় বেরোবেন না। সবাই নিজের নিজের বাড়িতে থাকুন। করোনা সংক্রমণ (Coronavirus) প্রতিরোধ করুন। মাননীয় মুখ্যমন্ত্রীর নির্দেশ মেনে চলুন'--- কান পাতলেই লকডাউনের (Lockdown) সময় এই ঘোষণা কলকাতার রাজপথে, অলিতে গলিতে। এই ঘোষণা শুনিয়েছে প্রশাসন। রেকর্ডিং করে ছুটন্ত গাড়িতে। মমতা বন্দ্যোপাধ্যায় করোনা রোধের বিশেষ জ্যাকেটের ব্যবস্থা করতেই বদলে গেল সেই দৃশ্য। গাড়িতে নয়, দিদির দেওয়া 'রক্ষাকবচ' পরে লকডাউনেই পথে নেবে মাইক্রোফোনে এই ঘোষণা মন্ত্রী স্বপন দেবনাথের (Swapan Debnath)। কাঁধে মাইক্রোফোন ঝুলিয়ে তাঁর এই কাণ্ড দেখে তাজ্জব সাধারণ মানুষ। ভিডিওবন্দি হয়ে সোশ্যালে আসতেই নিমেষে ভাইরাল তা।

লকডাউনে কলকাতায় অপরাধ কমেছে পঞ্চাশ শতাংশ, দাবি যুগ্ম কমিশনারের

খবর, রাজ্য সরকারের মন্ত্রী স্বপন দেবনাথ সাদা প্রোটেকটিভ স্যুট পরে বেরিয়েছেন বর্ধমান জেলার লর্ড কার্জন গেট অঞ্চলে সেখানকার অঞ্চলবাসীদের সাবধানতার পা দিচ্ছেন এভাবেই।

করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়তে নরেন্দ্র মোদি তিন সপ্তাহের জন্য দেশব্যাপী লকডাউন ঘোষণার সময়, লোকদের বাড়ির বাইরে না যাওয়ার জন্য আবেদন করেছিলেন। তিনি দেশের জনগণকে অনুরোধ করেছেন, প্রয়োজন ব্যতীত কেউ যেন তার বাড়ি ছেড়ে না যায়। করোনা ভাইরাসের বিস্তার রোধে সামাজিক দূরত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ। প্রধানমন্ত্রীর এই নির্দেশ মুখ্যমন্ত্রীর কণ্ঠেও। তারপরেও পথে নেমেছেন বহু মানুষ। সেই কারণেই নাকি মন্ত্রীর এই পদক্ষেপ। সংবাদমাধ্যম থেকে জানা গেছে এমনটাই।

Newsbeep

রাজ্যে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা, মোট ২২ জন ভুগছেন ওই মারণ রোগে

স্বাস্থ্য মন্ত্রকের তথ্য অনুযায়ী, এ পর্যন্ত দেশে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন এক হাজারেরও মানুষ। মৃত্যু হয়েছে ২৯ জনের। এর মধ্যেই স্বস্তির খবর, এখনও পর্যন্ত ১০০ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।