This Article is From Nov 14, 2019

শহর কলকাতায় মানসিক ভারসাম্যহীন মহিলাকে গণধর্ষণ!

Woman Gang Raped: রাস্তা থেকে এক মানসিক ভারসাম্যহীন মহিলাকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ করার অভিযোগ উঠল অজ্ঞাত পরিচয় দুষ্কৃতিদের বিরুদ্ধে

শহর কলকাতায় মানসিক ভারসাম্যহীন মহিলাকে গণধর্ষণ!

Kolkata: নিগৃহীতার পরিবারের লোকেরা পুলিশে অভিযোগ দায়ের করলেও এখনও গ্রেফতার হয়নি কেউ (প্রতীকী ছবি)

কলকাতা:

ফের লজ্জায় মুখ ঢাকলো তিলোত্তমা (Kolkata)। এবার শহরের পথ থেকে এক মানসিক ভারসাম্যহীন মহিলাকে তুলে নিয়ে গিয়ে লাগাতার গণধর্ষণ (Woman Gang Raped) করার অভিযোগ উঠল দুষ্কৃতিদের বিরুদ্ধে। জানা গেছে, কলকাতায় মানসিক ভারসাম্যহীনদের একটি আবাসস্থল থেকে রাতের অন্ধকারে কোনওভাবে বন্ধ ঘর থেকে রাস্তায় বেরিয়ে পড়েন বছর ৩৮-এর ওই মহিলা। আবাসস্থলের পাশের রাস্তাতেই ঘুরে বেড়াচ্ছিলেন তিনি। সেই সময়েই তাঁকে জোর করে তুলে নিয়ে যায় ওই দুষ্কৃতিরা। টানা দুদিন ধরে ওই মানসিক ভারসাম্যহীন মহিলাকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। ঘটনার পর নিগৃহীতার পরিবারের লোকেরা পুলিশে অভিযোগ দায়ের করলেও এখনও গ্রেফতার হয়নি কেউ। 

পুলিশ জানিয়েছে, "পঞ্চসায়র থানা এলাকায় একা একা রাস্তায় ঘুরে বেড়াচ্ছিলেন ওই মহিলা। তখনই কিছু লোক তাঁকে গাড়িতে করে তুলে নিয়ে যায়। ওই মহিলার অভিযোগ, ওই দুষ্কৃতিরা তাঁকে অজ্ঞাত স্থানের একটি ফাঁকা জমিতে নিয়ে গিয়ে লাগাতার ধর্ষণ করে"।

কিশোরীকে গণধর্ষণ করে ভিডিও! মূল অভিযুক্তকে গণধোলাই, পগারপার ২ অভিযুক্ত

তারপর ওই নিগৃহীতাকে আবার গাড়িতে করে ওই জায়গা থেকে নিয়ে এসে মারধর করে সোনারপুরের কাছে একটি জায়গায় ফেলে রেখে যায় দুষ্কৃতিরা। ওই মহিলাকে রাস্তায় পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন তাঁকে ঘটনার বিষয়ে জিজ্ঞেস করে। পরে বিষয়টির আঁচ পেয়ে তাঁরা ওই মহিলাকে ট্রেনের টিকিট কেটে দিয়ে বালিগঞ্জগামী ট্রেনে উঠিয়ে দেয়। "মঙ্গলবার সকালে বালিগঞ্জ স্টেশনে পৌঁছে ওই মহিলা কোনওক্রমে গড়িয়াহাটের কাছে তাঁর এক আত্মীয়ের বাড়িতে যান", বলেও ওই পুলিশ আধিকারিক। 

যদিও যে গাড়িতে করে তাঁকে রাস্তা থেকে তুলে নিয়ে যাওয়া হয় সেই গাড়িতে ঠিক কতজন লোক ছিল তা বলতে পারেননি ওই মহিলা। তবে দুষ্কৃতিদের মধ্যে কেউ কেউ তাঁর পরিচিতও হতে পারে বলে মনে করছে পুলিশ।

নাবালিকাকে ধর্ষণের অভিযোগে ৫ ছাত্র গ্রেপ্তার, রয়েছে ভিডিও করার অভিযোগ

"আমরা ওই নিগৃহীতাকে শারীরিক পরীক্ষার জন্য পাঠিয়েছি। এলাকার সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখা হচ্ছে", বলেন এক তদন্তকারী পুলিশ আধিকারিক।

তবে কীভাবে একটি মানসিক রোগীদের আবাসস্থল থেকে রাতের বেলা নিরাপত্তারক্ষীদের নজর এড়িয়ে ওই মহিলা রাস্তায় বেরিয়ে পড়লেন তা নিয়েও প্রশ্ন উঠছে। গোটা ঘটনার তদন্ত করে দেখছে পুলিশ।

.