This Article is From Mar 26, 2019

চন্দ্রবাবুর দলের হয়ে প্রচার করতে অন্ধ্রপ্রদেশ সফরে যাচ্ছেন মমতা

অন্ধ্রপ্রদেশ ছাড়াও অসম, বিহার ও ঝাড়খন্ডেও ভোটের প্রচারের কাজে যাওয়ার কথা মমতা বন্দ্যোপাধ্যায়ের।

চন্দ্রবাবুর দলের হয়ে প্রচার করতে অন্ধ্রপ্রদেশ সফরে যাচ্ছেন মমতা

মমতা মেট্রো চ্যানেলে যখন ধর্নায় বসেছিলেন, তখন তাঁর পাশে দাঁড়িয়েছিলেন চন্দ্রবাবু

কলকাতা:

বিরোধীদের জোটের ‘ঐক্য' বোঝানোর জন্য আগামী ৩১ মার্চ অন্ধ্রপ্রদেশে গিয়ে তেলুগু দেশম পার্টির হয়ে প্রচার করবেন বলে মঙ্গলবার জানালেন তৃণমূল সুপ্রিমো তথা পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সূত্র জানিয়েছে, শুধু মমতা বন্দ্যোপাধ্যায়ই নন। তেলুগু দেশমের হয়ে প্রচার করার জন্য গোটা দেশ থেকেই একাধিক বিরোধী নেতা অন্ধ্রপ্রদেশ যাবেন। এক বর্ষীয়ান তৃণমূল নেতা তাঁদের দলনেত্রীর সফরের প্রসঙ্গে জানান, তেলুগু দেশম পার্টির নেতা এন চন্দ্রবাবু নায়ডুর হয়ে প্রচারের জন্য একদিন বা দু'দিনের সফরে অন্ধ্রপ্রদেশে যাবেন দিদি। এটি আসলে বিরোধী ঐক্যেরই একটি অংশ। যা নিয়ে গত কয়েক মাস ধরেই আমরা অত্যন্ত মনোযোগীভাবে কাজ করে চলেছি।

প্রসঙ্গত, ১৯ জানুয়ারি মমতা বন্দ্যোপাধ্যায়ের ব্রিগেড সমাবেশে হাজির ছিলেন চন্দ্রবাবু নায়ডু। শুধু তাই নয়। কলকাতার পুলিশের প্রাক্তন কমিশনার রাজীব কুমারের বাসভবনে সিবিআই হানা দেওয়ার প্রতিবাদে মমতা মেট্রো চ্যানেলে যখন ধর্নায় বসেছিলেন, সেইসময় তাঁর ঐক্যমত বোঝাতে ফেব্রুয়ারি মাসে ফের কলকাতায় এসে মমতার পাশে দাঁড়িয়েছিলেন চন্দ্রবাবু নায়ডু।

অন্ধ্রপ্রদেশ ছাড়াও অসম, বিহার ও ঝাড়খন্ডেও ভোটের প্রচারের কাজে যাওয়ার কথা মমতা বন্দ্যোপাধ্যায়ের। এই তিনটি রাজ্যতেই নিজেদের প্রার্থী দিয়েছে তৃণমূল কংগ্রেস।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)

.