This Article is From Dec 11, 2018

মধ্যপ্রদেশে পোস্টাল ব্যালট ছিনতাইয়ের অভিযোগ, গ্রেফতার তিন

রাজেন্দ্র যাদব নামে  ওই পোস্টম্যান পুলিশকে  জানিয়েছেন প্রায়  ২৫ জন তাঁর  উপর হামলা চালায়। এই ব্যক্তিদের খোঁজেই তল্লাশি  চলছে

মধ্যপ্রদেশে পোস্টাল ব্যালট ছিনতাইয়ের অভিযোগ, গ্রেফতার তিন

ব্যালট পেপার  উদ্ধার হয় আর তিন জনকে গ্রেফতারও  করা হয়েছে।

ভোপাল:

মধ্যপ্রদেশ নির্বাচনের গণনা  শুরুর আগেই পোস্টাল ব্যালট ছিনতাইয়ের অভিযোগ  উঠল। পোস্টম্যানের থেকে ২৫৬ টি ব্যালট পেপার চুরি করা  হয়েছে  বলে  অভিযোগ। মধ্যপ্রদেশের ভিন্দ জেলার জালি নামে একটি জায়গা দিয়ে  যাচ্ছিলেন তিনি। সে সময় জনা  কয়েক অজ্ঞাত পরিচয় ব্যক্তি তাঁর  উপর হামলা  চালায়। তবে দ্রুত ব্যবস্থা নেয় পুলিশ।

পূণর্মূল্যায়নের জন্য ২ ঘণ্টা পিছাতে পারে মধ্যপ্রদেশের ভোট গণনা

ব্যালট পেপার  উদ্ধার হয় আর তিন জনকে গ্রেফতারও  করা হয়েছে। ঘটনায় বিস্তারিত তদন্ত শুরু করেছে পুলিশ। রাজেন্দ্র যাদব নামে  ওই পোস্টম্যান পুলিশকে  জানিয়েছেন প্রায়  ২৫ জন তাঁর  উপর হামলা চালায়। এই ব্যক্তিদের খোঁজেই তল্লাশি  চলছে।

ছত্তিশগড়ে আজ বিজেপি কংগ্রেসের সম্মান রক্ষার লড়াই, আশাবাদী নয়া জোটও

মধ্যপ্রদেশে ভোট  হয় ২৮ নভেম্বর। তার পর কয়েকটি  ঘটনার কথা  প্রকাশ্যে আসে।  সবটাই ইভিএম সংক্রান্ত অনিয়ম। কংগ্রেস সাংসদ বিবেক তিনকা  নির্বাচন কমিশনের দ্বারস্থ  হয়ে দাবি করেন সাগর জেলার কালেক্টরের অফিসে একটি  স্কুল বাসে করে  ইভিএম নিয়ে আস হয়েছে।

সেই  স্কুলবাসটির নম্বর প্লেট ছিল না।  অন্যদিকে ভোপালের স্ট্রং রুমে  সিসিটিভি বন্ধ রাখার ঘটনাও প্রকাশ্যে  এসেছে। এরই মাঝে ব্যালট চুরির অভিযোগ  ঘিরে  তোলপাড়  রাজনৈতিক মহল।

.