প্রিয়াঙ্কা সম্পর্কে এ কী বললেন মন্ত্রী !

বিহারের মন্ত্রী বলেন, “প্রিয়াঙ্কা গান্ধী খুবই সুন্দর, তাছাড়া অন্য কোনও প্রতিভা দেখতে পাচ্ছি না”।

 Share
EMAIL
PRINT
COMMENTS
প্রিয়াঙ্কা সম্পর্কে এ কী বললেন মন্ত্রী !

উত্তরপ্রদেশের (পূর্ব)সাধারণ সম্পাদক নিযুক্ত হয়েছেন প্রিয়াঙ্কা গান্ধী বঢরা


নিউ দিল্লি: 

রাজনীতিতে নামার পর থেকেই প্রিয়াঙ্কা গান্ধীকে নিয়ে নানা মন্তব্য চলছেই। এবার প্রিয়াঙ্গাকে নিয়ে বিতর্কিত মন্তব্য বিহারের মন্ত্রীর। বিজেপি নেতা বিনোদ নারায়ণ ঝা বলেন, প্রিয়াঙ্কা গান্ধী খুব সুন্দর, তবে তাঁর কোনও রাজনৈতিক কৃতিত্ত্ব নেই।

সংবাদসংস্থা এনএনআই অনুসারে, বিহারের এই বিজেপি নেতা বলেন, “ প্রিয়াঙ্কা গান্ধী খুবই সুন্দর, তবে আমি তাঁর আর কোনও প্রতিভা দেখতে পাচ্ছি না, তার কোনও রাজনৈতিক অভিজ্ঞতাও নেই”।

এই মন্ত্রী বলেন, “বয়স কত হবে, ৩৭, ৩৮ বড়জোর ৪৪, এই বয়সেও তাঁর কোনও রাজনৈতিক কৃতিত্ত্ব নেই, তাঁকে দেখতে সুন্দর, ভগবান তাঁকে এটা দিয়েছেন, কিন্তু কতদিন তিনি এটাকে কাজে লাগাবেন”।

প্রিয়াঙ্কাকে “কলঙ্কিত পুরুষের জীবনসঙ্গীনি” বললেন, মোদী

উত্তরপ্রদেশের পূর্বাংশের দায়িত্ব নিয়ে রাজনীতিতে নামার পর বিনোদ নারায়ণ ঝা ই প্রিয়াঙ্কা গান্ধীকে আক্রমণের তালিকায় প্রথম নন, এর আগে সনিয়া তনয়াকে আক্রমণ করেন সে রাজ্যের উপমুখ্যমন্ত্রী সুশীল মোদী।

প্রিয়াঙ্কা গান্ধী সম্পর্কে সুশীল মোদী বলেন, “কলঙ্কিত জীবনসঙ্গীর থাকা এক মহিলা”র প্রবেশ নিয়ে উল্লেশিত কংগ্রেস। ঠাকুরমা তথা প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর সঙ্গে তাঁর সাদৃশ্য নিয়েও অপমানজনক মন্তব্য করেন সুশীল মোদী।

সুশীল মোদী আরও বলেন, “শুধুমাত্র একজনের সঙ্গে সাদৃশ্য থাকাই যোগত্যা ধরা হয়, তাহলে আমাদের আরও অনেক অমিতাভ বচ্চন, বিরাট কোহলি রয়েছেন। রাজনীতিতে বিকল্প কাজ করে না, প্রিয়াঙ্কার সঙ্গে ইন্দিরা গান্ধীর মিল থাকতে পারে, কিন্তু দুজনের মধ্যে অনেক পার্থক্য”।

দেশের কয়েক কোটি মানুষের কাছে পৌঁছে যাবে প্রধানমন্ত্রীর লেখা ব্যক্তিগত চিঠি

প্রিয়াঙ্কার স্বামী রবার্ট বঢরাকে নিয়ে বিহারের উপমুখ্যমন্ত্রীর মন্তব্য, “প্রিয়াঙ্কার ব্যবসায়ী জীবনসঙ্গীর অবৈধ জমি কারবার দুই রাজ্যে ছড়িয়ে রয়েছে।তা নিয়ে তিনি সমস্যাতেও ভুগছেন, একজন কলঙ্কিত পুরুষের জীবনসঙ্গী মহিলাকে নিয়ে কংগ্রেস যদি উল্লাশ করে, তাহলে করুক”।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................