This Article is From Mar 12, 2019

বঢ়রাকে জিজ্ঞাসাবাদকে রাজনৈতিক প্রতিহিংসা বললেন মমতা

রাজস্থানের জয়পুরের বিকানেরে ইডি আধিকারিকদের সামনে হাজিরা দেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর শ্যালক রবার্চ বঢ়রা এবং তাঁর মা মৌরিন।

বঢ়রাকে জিজ্ঞাসাবাদকে রাজনৈতিক প্রতিহিংসা বললেন মমতা
কলকাতা:

রবার্ট বঢ়রা এবং তাঁর মা মৌরিনকে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের জিজ্ঞাসাবাদকে, “লোকসভা নির্বাচনের আগে রাজনৈতিক প্রতিহিংসা” বলে মন্তব্য করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।এদিনই রাজস্থানের জয়পুরের বিকানেরে ইডি আধিকারিকদের সামনে হাজিরা দেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর শ্যালক রবার্ট বঢ়রা এবং তাঁর মা মৌরিন।  

১৩ ফেব্রুয়ারি দিল্লিতে আপ সুপ্রিমো অরবিন্দ কেজরিওয়ালের ডাকা অবিজেপি দলগুলির ডাকা সমাবেশে যোগ দিতে রওনা হওয়ার পথে বিমানবন্দরে মুখ্যমন্ত্রী বলেন, “ওরা(বিজেপি) সব জায়গায় এটা করছে, এটা(ইডির জিজ্ঞাসাবাদ) লোকসভা ভোটের আগে রাজনৈতিস প্রতিহিংসা ছাড়া আর কিছুই নয়।নরে্দ্র মোদী বুঝতে পারছেন, নির্বাচনের পর তিনি আর ক্ষমতায় ফিরবেন না।ভোট ঘোষণা হওয়ার ১৫ দিনের মধ্যে এই সরকার তার মেয়াদ উত্তীর্ণ করে ফেলবে”।

আপ-এর সমাবেশে বক্তব্য পেশ করার পর সংসদ ভবনেও যাবেন মমতা

গত সপ্তাহেও রবার্ট বঢ়রাকে ইডির জিজ্ঞাসাবাদ করা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তোপ দেগেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। ১৯ জানুয়ারি ব্রিগেডে বিরোধী দলগুলির সমাবেশ থেকে মোদী সরকারকে উৎখাতের ডাক দেন তিনি।

 



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.