This Article is From Apr 02, 2019

রাহুল গান্ধী নিয়ে মন্তব্যের জের, প্রকাশ কারাতকে তুমুল আক্রমণ প্রদেশ কংগ্রেসের

Lok Sabha elections 2019: সোমেন প্রশ্ন করেন, “কারাত কে ভোটে লড়াই করা থেকে আমাদের রোখার? ওই আসনটি কি তাঁর সম্পত্তি?”

রাহুল গান্ধী নিয়ে মন্তব্যের জের, প্রকাশ কারাতকে তুমুল আক্রমণ প্রদেশ কংগ্রেসের

কারাতকে আক্রমণ করল প্রদেশ কংগ্রেস

কলকাতা:

সিপিএম নেতা প্রকাশ কারাতের রাহুল গান্ধীর বিরুদ্ধে বিরূপ মন্তব্যের জন্য মঙ্গলবার তাঁর তুমুল সমালোচনা করলেন প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্র। তাঁর কথায়, এর ফলে বামপন্থী দলগুলির কদর্যতা এবং ভীতিই প্রকাশ পাচ্ছে বেশি করে। প্রসঙ্গত, রবিবার কংগ্রেস (Congress) ঘোষণা করেছিল যে, তাদের দলীয় সভাপতি রাহুল গান্ধী (Rahul Gandhi) নিজের চিরাচরিত কেন্দ্র অমেঠি ছাড়াও লড়াই করবেন কেরালা ওয়ানাড় থেকে। তার ফলেই চটে যান প্রকাশ কারাত। কংগ্রেসকে আক্রমণ করে তিনি বলেন, কংগ্রেস সভাপতিকে হারানোর জন্য নিজেদের সর্বশক্তি দিয়ে চেষ্টা করবে বামফ্রন্ট। এই দেশে কেরালাই একমাত্র রাজ্য, যেখানে এখনও নিজেদের ক্ষমতা ধরে রেখেছে বামফ্রন্ট।

মোদীর ব্রিগেডের সভায় আট লক্ষ লোক হবে আশা বিজেপির

সাংবাদিকদের মুখোমুখি হয়ে সোমেন মিত্র বলেন, “প্রকাশ কারাতের এই মন্তব্য প্রবলভাবে অপেশাদারিত্বের বহিঃপ্রকাশ। বামপন্থী দলগুলির ভীতি ও অসহায়তাই বেশি করে প্রকাশ পেয়েছে তাঁর এই মন্তব্যে। তিনি পুরো বিজেপি নেতাদের মতো কথা বলছেন এখন”।

ঋণ খেলাপী কৃষককে জেলে যেতে হবে না ইস্তেহারে প্রকাশ করে দাবি কংগ্রেসের

তাঁর কথায়, অমেঠির তিনবারের সাংসদ রাহুল গান্ধী। এছাড়া, যে কেউ যে কোনও কেন্দ্র থেকে লড়াই করতে পারেন। এ দেশের সংবিধানই সেই ক্ষমতা দিয়েছে দেশের নাগরিকদের। তিনি প্রশ্ন করেন, “কারাত কে ভোটে লড়াই করা থেকে আমাদের রোখার? ওই আসনটি কি তাঁর সম্পত্তি?”

যদিও, ওঁরা জয় নিয়ে এত আত্মবিশ্বাসী হন, তাহলে আমাদের জ্ঞান না দিয়ে নিজেরাই লড়াই করার চেষ্টা করুক না! বলেন স্পষ্টতই ক্ষিপ্ত সোমেন।  



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.