মোদীর ব্রিগেডের সভায় আট লক্ষ লোক হবে আশা বিজেপির

ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (PM Modi) সভার জন্য বিশেষ ছাউনির ব্যবস্থা করা হয়েছে।

 Share
EMAIL
PRINT
COMMENTS
মোদীর ব্রিগেডের সভায় আট লক্ষ লোক হবে আশা বিজেপির

প্রধানমন্ত্রীর সফরের জন্য নিজের নির্বাচনী জনসভা একদিন এগিয়ে আনলেন মমতা


কলকাতা: 

হাইলাইটস

  1. সভার জন্য বিশেষ ছাউনির ব্যবস্থা করা হয়েছে
  2. প্রধানমন্ত্রী বুধবার আগে শিলিগুড়িতে সভা করবেন তারপর আসবেন কলকাতায়
  3. মঙ্গলবারও ব্রিগেডের সভাস্থল ঘুরে দেখেন বিজেপি নেতারা

ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (PM Modi) সভার জন্য বিশেষ ছাউনির ব্যবস্থা করা হয়েছে। দুপুর তিনটে নাগাদ সভা শুরু হচ্ছে বলে কর্মীদের গরমের হাত থেকে বাঁচাতে ছাউনির ব্যবস্থা করা হয়েছে। এছাড়া একাধিক মঞ্চ হচ্ছে বলেও জানা গিয়েছে। প্রধানমন্ত্রী বুধবার আগে শিলিগুড়িতে সভা করবেন তারপর আসবেন কলকাতায়।  এবারের ভোট পর্বে (Lok Sabha Election 2019) প্রধানমন্ত্রী এর আগে কলকাতায় সভা  করেননি। মাস দুয়েক রাজ্যে এসে একই দিনে দুটি সভা করলেও কলকাতায় আসছেন এই প্রথম। সভা ঘিরে যাতে  কোনও সমস্যা না  হয় তা  নিশ্চিত করতে মঙ্গলবারও সভাস্থল ঘুরে দেখেন বিজেপি নেতারা সেখানেই বৈঠক সারেন বিজেপি নেতারা।

ঋণ খেলাপী কৃষককে জেলে যেতে হবে না ইস্তেহারে প্রকাশ করে দাবি কংগ্রেসের

রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ (West Bengal BJP Chief Dilip Ghosh) থেকে  শুরু করে মুকুল রায়রা গত কয়েকদিনে একাধিকবার সভাস্থল ঘুরে এসেছেন। গত বছর মেদিনীপুরে সভা  করেন মোদী। সেই সভায় একটি প্যান্ডেল ভেঙে পড়ে আহত হন অনেকে। তা থেকেই শিক্ষা নিয়ে এবার ব্যবস্থাপনার দিকে  বিশেষ নজর দিচ্ছেন বিজেপি নেতারা। একটি সূত্রে জানা গিয়েছে  আট লাখ লোক এনে  ব্রিগেডের মাঠ ভরাতে চাইছে বিজেপি। জানা গিয়েছে  মঙ্গলবার বেশি রাতেই কলকাতায়  আস্তে থাকবেন বিজেপি কর্মীরা। যাঁরা আজ রাতে পারবেন না তাঁদের কাল সকাল দশটার মধ্যে আসতে বলা হয়েছে। একটি মঞ্চের উপর চাপ যাতে না বাড়ে তার জন্য একাধিক মঞ্চ গড়া হচ্ছে। তাছাড়া জলের পাউচের ব্যবস্থাও করেছে  বিজেপি। অন্য ব্যবস্থা থাকলেও ওই ছাউনি নিয়েই বেশি আলোচনা চলছে। বিজেপির দাবি  ব্রিগেডে এভাবে সভা  আগে  কখনও হয়নি।

অমিত শাহকে বীরভুম থেকে ভোটে লড়ার আহ্বান জানালেন অনুব্রত

এদিকে,  প্রধানমন্ত্রীর সফরের জন্য নিজের নির্বাচনী জনসভা একদিন এগিয়ে আনলেন মমতা। আগে ঠিক ছিল 4 তারিখ উত্তরবঙ্গের কোচবিহারে সভা করে প্রচার শুরু করবেন। কিন্তু এখন জানা যাচ্ছে আগামীকাল থেকেই প্রচারের কাজে হাত দেবেন তৃণমূল সুপ্রিমো। মমতার সভা কখন শুরু হবে তা নিয়ে এখনও স্পষ্ট করে কোনও তথ্য পাওয়া যায়নি। একটি সূত্র বলছে মমতা কোচবিহার পৌঁছাবেন বিকেল চারটে নাগাদ। তার মানে মমতার সভা শুরুর আগেই মোদীর ভাষণ শেষ হয়ে যাবে।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................