This Article is From Apr 11, 2019

মনোনয়ন জমা দিলেন সোনিয়া, মাত্র ৬০ হাজার টাকা নগদ অর্থ রয়েছে তাঁর কাছে

রাজীব জায়ার হাতে নগদ অর্থ রয়েছে মাত্র ৬০ হাজার টাকা। ফিক্সড ডিপোজিট করা রয়েছে ১৬ লক্ষ ৫৯ হাজার টাকা। এছাড়া, শেয়ারে খাটানো রয়েছে ২ কোটি ৪৪ লক্ষ ৯৬ হাজার ৪০৫ টাকা।

মনোনয়ন জমা দিলেন সোনিয়া, মাত্র ৬০ হাজার টাকা নগদ অর্থ রয়েছে তাঁর কাছে

ইতালিতে উত্তরাধিকার সূত্রে তাঁর পাওয়া সম্পত্তির মূল্য ৭ কোটি ৫২ লক্ষ ৮১ হাজার ৯০৩ টাকা

রায়বরেলি:

বৃহস্পতিবার দেশজুড়ে যখন রমরম করে চলছে প্রথম দফার লোকসভা নির্বাচন (Lok Sabha election), সেইসময়ই ইউপিএ (UPA) চেয়ারপার্সন সোনিয়া গান্ধী (Sonia Gandhi) তাঁর কেন্দ্র উত্তরপ্রদেশের রায়বরেলিতে নিজের মনোনয়নপত্র জমা দিলেন। মনোনয়নপত্রের সঙ্গে নিজের সম্পত্তির হিসেব দিয়ে যে এফিডেভিট পেশ করেছেন তিনি, তা থেকে জানা যাচ্ছে যে, রাজীব জায়ার হাতে নগদ অর্থ রয়েছে মাত্র ৬০ হাজার টাকা। ফিক্সড ডিপোজিট করা রয়েছে ১৬ লক্ষ ৫৯ হাজার টাকা। এছাড়া, শেয়ারে খাটানো রয়েছে ২ কোটি ৪৪ লক্ষ ৯৬ হাজার ৪০৫ টাকা। আয়করমুক্ত বন্ড রয়েছে ২৮ হাজার ৫৩৩ টাকার। পোস্টাল সেভিংস, বীমা ও ন্যাশনাল সেভিংস স্কিম মিলিয়ে রয়েছে তাঁর ৭২ লক্ষ ২৫ হাজার ৪১৪ টাকা। এছাড়া, নয়াদিল্লির দেরামান্দি গ্রামে তাঁর যে কৃষিজমি রয়েছে, সেটির বর্তমান মূল্য ৭ কোটি ২৯ লক্ষ ৬১ হাজার ৭৯৩ টাকা।

রাফাল ওড়ানোর প্রশিক্ষণ পেয়েছে পাকিস্তানের বায়ুসেনা?

ইতালিতে উত্তরাধিকার সূত্রে তাঁর পাওয়া সম্পত্তির মূল্য ৭ কোটি ৫২ লক্ষ ৮১ হাজার ৯০৩ টাকা।

এফিডেভিটে দেওয়া তথ্য অনুযায়ী, পুত্র রাহুল গান্ধীর থেকে ৫ লক্ষ টাকা ঋণ নিয়েছেন তিনি।

ইউপিএ চেয়ারপার্সন আরও জানান যে, মোট ৫৯ লক্ষ ৯৭ হাজার ২১১ টাকা মূল্যের অলঙ্কার আছে তাঁর কাছে। যার মধ্যে ৮৮ কেজি রূপোও রয়েছে।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.