"কংগ্রেস ৭০ বছরেও সব কাজ করতে পারেনি, আমি ৫ বছরে কী করব?", প্রশ্ন মোদীর

Lok Sabha Elections 2019: ১১ এপ্রিল জামুই লোকসভা কেন্দ্রতে ভোট। এটি একটি সংরক্ষিত কেন্দ্র। 

 Share
EMAIL
PRINT
COMMENTS

নেহরু-গান্ধী পরিবারকেও আক্রমণ করেন নরেন্দ্র মোদী


পটনা: 

মঙ্গলবার বিহারের একটি জনসভায় বক্তৃতা দিতে এসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Modi) সাফ জানালেন যে, তাঁর প্রতিশ্রুতিগুলি সবক'টা চরিতার্থ করার জন্য আরও পাঁচটি বছরের জন্য তাঁকে প্রধানমন্ত্রী হিসাবে থাকতে হবে। ১১ এপ্রিল থেকে শুরু হতে চলেছে লোকসভা নির্বাচন (Lok Sabha election 2019)। তার জন্য বিহারের জামুইতে নির্বাচনী প্রচারে গিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তাঁর সঙ্গে ছিলেন বিজেপির শরিক নেতা নীতিশ কুমারও। এছাড়া, ছিলেন এনডিএ জোটের আরেক শরিক নেতা চিরাগ পাসোয়ানও। যিনি, ঘটনাচক্রে, সংশ্লিষ্ট লোকসভা কেন্দ্রের প্রার্থীও বটে।  ওই জনসভা থেকে প্রধানমন্ত্রী বলেন, "আমি এই দাবি কখনওই করছি না যে, আমি সমস্ত কাজ শেষ করে ফেলেছি। ওরা (কংগ্রেস) ৭০ বছর ধরে এই দেশ শাসন করেও এই দাবি করতে পারেনি। আমি মাত্র পাঁচ বছরের মধ্যে এই দাবি কী করে করে ফেলব? অনেক কাজ করা বাকি আছে এখনও। আমাদের সেই কাজ করার ক্ষমতা রয়েছে। তার জন্য, অনবরত প্রচেষ্টার দরকার। সেই কারণেই আমার আপনাদের কাছ থেকে আশীর্বাদ চাই"।

রাহুল গান্ধী নিয়ে মন্তব্যের জের, প্রকাশ কারাতকে তুমুল আক্রমণ প্রদেশ কংগ্রেসের

১১ এপ্রিল জামুই লোকসভা কেন্দ্রতে ভোট। এটি একটি সংরক্ষিত কেন্দ্র। 

তাঁর বক্তৃতায় কংগ্রেসের বিরুদ্ধেও একের পর এক তোপ দাগেন প্রধানমন্ত্রী। তিনি বলেন,  সন্ত্রাস, হিংসা, মূল্যবৃদ্ধি, দুর্নীতি, কালো টাকার পরিমাণ বৃদ্ধি- সবই তো কংগ্রেস ক্ষমতায় থাকার সময়। এই দেশের সম্মান, সেনাবাহিনীর আদর্শ, সততার প্রতি শ্রদ্ধা- সবই ওদের আমলে একেবারে তলানিতে গিয়ে ঠেকেছিল"।

বাবাসাহেব আম্বেদকরকে 'হারানোর জন্য' নিজেদের সর্বস্ব দিয়ে তারা চেষ্টা করেছিল, এই অভিযোগ তুলে নেহরু-গান্ধী পরিবারকেও একহাত নেন নরেন্দ্র মোদী।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................