This Article is From May 15, 2019

নিজের ছায়াকেই ভয় পান মুখ্যমন্ত্রী, রাজ্যে এসে মমতাকে বিঁধলেন মোদী

নিজের ছায়াকেই ভয় পান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্যে এসে এই ভাষাতেই মমতাকে আক্রমণ করলেন প্রধানমন্ত্রী।

নিজের ছায়াকেই ভয় পান মুখ্যমন্ত্রী, রাজ্যে এসে মমতাকে বিঁধলেন মোদী

নিজের ছায়াকেই ভয় পান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্যে এসে এই ভাষাতেই মমতাকে আক্রমণ করলেন প্রধানমন্ত্রী।

হাইলাইটস

  • নিজের ছায়াকেই ভয় পান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়: মোদী
  • গত কয়েক মাস ধরেই এই দুজন একে অপরকে তীব্র আক্রমণ করে চলেছেন
  • একদিন আগেই বিজেপি সভাপতি অমিত শাহর সভা ঘিরে কলকাতায় উত্তেজনা ছড়িয়েছে

নিজের ছায়াকেই ভয় পান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamta Banerjere) । রাজ্যে এসে  এই ভাষাতেই মমতাকে আক্রমণ করলেন প্রধানমন্ত্রী (PM Modi) । এই দুজন একে অপরকে তীব্র আক্রমণ করে চলেছেন। রাজ্যে এসে সেই ধারাই বজায় রাখলেন প্রধানমন্ত্রী। একদিন আগেই বিজেপি সভাপতি অমিত শাহর (BJP Chief Amit Shah) সভা  ঘিরে কলকাতায় উত্তেজনা  ছড়িয়েছে। প্রধানমন্ত্রী বলেন বাংলায় গণতন্ত্র ফিরিয়ে আনতে এখানকার মানুষ সক্রিয় ভূমিকা পালন করেছেন। তাদের মধ্যে যে উৎসাহ এবং উত্তেজনা তৈরি হয়েছে তা গোটা দেশ দেখছে। দিদির গুন্ডাদের সামনে দাঁড়িয়ে লড়ছেন বাংলার মানুষ। আর তার জন্যই রাজ্য থেকে ক্ষমতাচ্যুত হবেন মুখ্যমন্ত্রী।

শাহের সভায় হিংসার ঘটনার পরেই তৃণমূল নেতাদের প্রোফাইল পিকচার বদল

মুখ্যমন্ত্রীর উদ্দেশে তিনি বলেন মনে রাখবেন রাজ্যের প্রধান হওয়া একটি অতি গুরু দায়িত্ব। অত্যন্ত সম্মানের এই পদ। আর সেখানে বসে ক্ষমতার নেশায় আপনি গণতন্ত্রকেই  শেষ করছেন, আরও একবার চিটফান্ডের প্রসঙ্গ তুলে ধরে মুখে প্রধানমন্ত্রী বলেন চিটফান্ডের নামে আপনি গরীব মানুষের পয়সা লুঠ করেছেন, আপনি দুর্নীতিপরায়ণদের আশ্রয় দেন। আর আমাকে হুমকি দিচ্ছেন? সাম্প্রতিককালে এ রাজ্যে কয়েকজন বিজেপি কর্মী খুন হয়েছে প্রত্যেকটি ঘটনাতেই নাম জড়িয়েছে তৃণমূলের মুখ্যমন্ত্রী প্রধানমন্ত্রী বলেন নিহতদের পরিবারের প্রতি আমার সমবেদনা জানাই যাদের প্রাণ দিয়েছে তাদের কে বলি আপনাদের বলিদান ব্যর্থ হবে না।

 দিন আগে একটি জনসভা থেকে মুখ্যমন্ত্রী বলেন যা যা  অন্যায় হচ্ছে সব ইঞ্চিতে ইঞ্চিতে তা বুঝে নেওয়া হবে। সেই মন্তব্যের প্রসঙ্গ টেনে এনে প্রধানমন্ত্রী বলেন মমতার  মন্তব্যের 24 ঘন্টার মধ্যেই অমিত শাহর রোড শো হামলা হলো ওরা আমাদের ভয় দেখাতে চেয়েছিল। অন্য একটি প্রসঙ্গে মোদী বলেন, রাজ্যে যে ৬ দফায় ভোট  হয়েছে তার মধ্যে ৫ টি  দফায় বিজেপির জয় হয়েছে। কয়েক বছর আগে একটি টেলিভিশনে সাক্ষাৎকার  দিতে গিয়ে মেজাজ হারান মুখ্যমন্ত্রী।  এদিন সেই প্রসঙ্গই  তুলে ধরেন মোদী।

.