This Article is From Apr 27, 2019

মোদীর পাঞ্জাবীর মাপ মমতা জানলেন কী করে, প্রশ্ন কংগ্রেস নেতা রাজ বব্বরের

Lok Sabha Elections 2019: অক্ষয় কুমারকে দেওয়া 'অরাজনৈতিক' সাক্ষাৎকারটিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, তাঁর বহু 'বন্ধু রয়েছেন বিরোধী দলে

মোদীর পাঞ্জাবীর মাপ মমতা জানলেন কী করে, প্রশ্ন কংগ্রেস নেতা রাজ বব্বরের

Lok Sabha Elections 2019: মোদীর কুর্তা নিয়ে রাজ বব্বরের তোপ মমতাকে

হাইলাইটস

  • "মমতা দিদি একজনকেই উপহার পাঠান", অভিযোগ রাজ বব্বরের
  • বিজেপিকে বাংলায় বাড়তে সাহায্য করেছে তৃণমূল, বললেন রাজ বব্বর
  • "এটা হল কুস্তি আর দোস্তির দারুণ উদাহরণ", বললেন ইয়েচুরি
কলকাতা:

বলিউড অভিনেতা অক্ষয় কুমারকে (Akshay Kumar) দেওয়া সাক্ষাৎকারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Modi)  বলেছিলেন, তৃণমূল (trinamool) সুপ্রিমো তথা পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) তাঁকে প্রতি বছরই নিজে পছন্দ করে 'উপহার' হিসেবে পাঞ্জাবী পাঠান। এই কথা প্রধানমন্ত্রী বলার পরই নির্বাচনের ভরা বাজারে তা নিয়ে রাজনৈতিক ফায়দা লোটার জন্য রীতিমত মাঠে নেমে পড়েছে বিরোধী দলগুলি। বিশেষ করে কংগ্রেস(Congress) এবং সিপিএম (CPM) প্রবলভাবে তোপ দাগতে আরম্ভ করেছে। কংগ্রেস নেতা রাজ বব্বর (Raj Babbar) বলেন, আমি রীতিমত বিস্মিত। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী'র কুর্তার সাইজ মমতা দিদি জানলেন কী করে? সিপিএমের সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরির অভিযোগ, বিজেপি আর তৃণমূলে বাংলাতে 'কুস্তি' আর কেন্দ্রে 'দোস্তি'। এ কথা তো আমরা বহুবার বলেছি। এটা তো নতুন কিছু নয়!

অক্ষয় কুমারকে দেওয়া 'অরাজনৈতিক' সাক্ষাৎকারটিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, তাঁর বহু 'বন্ধু রয়েছেন বিরোধী দলে। তাঁদের মধ্যে রয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়ও। যিনি মোদীকে মিষ্টি ও পাঞ্জাবী পাঠান। 

শুক্রবার কলকাতায় সাংবাদিকদের মুখোমুখি হয়ে রাজ বব্বর বলেন, "বাংলার দুটি জিনিস বিশ্বজুড়ে বিখ্যাত। একটি হল রসগোল্লা আর অপরটি হল পাঞ্জাবী। কিন্তু, আজ পর্যন্ত, মমতা দিদি তো এই দুটো জিনিস আমাদের কাউকে কখনও পাঠাননি! তাঁর ওই জিনিসগুলি উপহার হিসাবে দেওয়ার জন্য একজনই পছন্দ, তিনি হলেন নরেন্দ্র মোদী। তার মানে এটুকু তো স্পষ্ট বোঝা যাচ্ছে যে, মোদীর পাঞ্জাবীর সাইজ মমতা জানেন"!

.