ফের মহিলাকেন্দ্রিক বিতর্কে বিজেপির সর্বকনিষ্ঠ প্রার্থী তেজস্বী, অভিযোগ কংগ্রেসের

মহিলা তেজস্বীর বিরুদ্ধে অভিযোগ করেছেন যে, তাঁর সঙ্গে অশালীন আচরণ করেছেন, তেজস্বীর হাতে ‘নিগৃহীত’ হয়েছেন তিনি!

 Share
EMAIL
PRINT
COMMENTS
ফের মহিলাকেন্দ্রিক বিতর্কে বিজেপির সর্বকনিষ্ঠ প্রার্থী তেজস্বী, অভিযোগ কংগ্রেসের

Lok Sabha Elections 2019: তেজস্বী সূর্যকে বেঙ্গালুরু দক্ষিণ থেকে প্রার্থী করেছে বিজেপি


বেঙ্গালুরু: 

বিতর্ক পিছু ছাড়ছে না বেঙ্গালুরু দক্ষিণের সর্বকনিষ্ঠ বিজেপি প্রার্থী তেজস্বী সূর্যর (BJP candidate from Bangalore South Tejasvi Surya)। বুধবার বিজেপির এই তরুণ তুর্কির বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ তুলল কংগ্রেস। কীভাবেই বা এমন অভিযুক্ত একজনকে বিজেপি টিকিট দিল, সেই নিয়েও প্রশ্ন তুলেছে কংগ্রেস। যদিও তেজস্বী সূর্য বা বিজেপি কেউই অভিযোগের ভিত্তিতে কংগ্রেসের টুইটে কোনও প্রতিক্রিয়া ব্যক্ত করেননি।

 ‘স্যার, রুমালটা আবার দেবেন প্লিজ' কেন আহত সাংবাদিকের এমন আর্জি রাহুলকে?

ওই টুইটে বলা হয়েছে, “তেজস্বী সূর্য কি দ্বিতীয় এম জে আকবর তৈরি হবেন?” #মিটু জুড়ে ( #MeToo #LokSabhaPolls2019) কর্ণাটক কংগ্রেস টুইটারে এক মহিলার পোস্টের স্ক্রিনশট টুইট করেছে।

বেশ কয়েকটি সংবাদপত্রের সম্পাদক থাকাকালীন একের পর এক যৌন হয়রানির অভিযোগ ওঠার পরে রাজ্যের পররাষ্ট্রমন্ত্রী হিসাবে পদত্যাগ করেন এম জে আকবর (MJ Akbar)। তেজস্বির বিরুদ্ধে করা ওই মহিলার কিছু মন্তব্য পোস্ট থেকে ডিলিট করা হয়েছে বলেও অভিযোগ।

কংগ্রেসের পোস্টে দেওয়া স্ক্রিনশটগুলি দেখে বোঝা যাচ্ছে এই মহিলা তেজস্বীর বিরুদ্ধে অভিযোগ করেছেন যে, তাঁর সঙ্গে অশালীন আচরণ করেছেন, তেজস্বীর হাতে ‘নিগৃহীত' হয়েছেন তিনি! এই অভিযোগের পরে গেরুয়া দলের উদ্দেশ্যে তাঁর প্রশ্ন, কেন বিজেপি প্রার্থীর চরিত্র ও আচরণ বিশ্লেষণ না করেই তাঁকে টিকিট দিয়েছে? ওই অভিযোগকারিনীর অভিযোগ, তিনি একাই নন, অনেক মহিলাকেই হেনস্থা করেছেন তেজস্বী, চাইলে তিনি সমস্ত কিছুর প্রমাণ দিতেও রাজি! 

দাঁড়িপাল্লায় প্রিয়াঙ্কার ওজনের লাড্ডু বিতরণ! কী বললেন প্রিয়াঙ্কা গান্ধী?

বিজেপি বেঙ্গালুরু দক্ষিণ থেকে সবথেকে কমবয়সী প্রার্থী, দলের যুব সংগঠনের নেতা তেজস্বী সূর্যকে নির্বাচনের টিকিট দিয়েছে। প্রয়াত কেন্দ্রীয় মন্ত্রী অনন্ত কুমারের স্ত্রীর নাম প্রস্তাবিত হয়েছিল, কিন্তু তাঁকে বাদ দিয়ে নতুন এই মুখকে সামনে আনা হয়। ২৮ বছর বয়সী তেজস্বী সূর্য মঙ্গলবার মনোনয়নপত্র দাখিল করেছেন। একটি এনজিও পরিচালনা করেন তেজস্বী এবং সমাজকর্মী হিসেবেও বেশ পরিচিত।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................