This Article is From May 24, 2019

বিরাট জয়ের পর দিন আদবানী এবং যোশীর সঙ্গে দেখা করলেন মোদী

এবারের নির্বাচনে বয়স জনিত কারণে দুজনের কাউকেই প্রার্থী করেনি বিজেপি। আর তা নিয়ে দুজনেই কিছুটা ক্ষুব্ধ হয়েছিলেন বলে রাজনৈতিক মহলে শোনা গিয়েছিল।

বিরাট জয়ের পর দিন আদবানী এবং যোশীর সঙ্গে  দেখা করলেন মোদী

লেখার পাশাপাশি একটি ছবি পোস্ট করেন মোদী।

হাইলাইটস

  • বিরাট জয়ের পর দিন আদবানী এবং যোশীর সঙ্গে দেখা করলেন মোদী
  • নির্বাচনে বয়স জনিত কারণে দুজনের কাউকেই প্রার্থী করেনি বিজেপি
  • তা নিয়ে দুজনেই কিছুটা ক্ষুব্ধ হয়েছিলেন বলে রাজনৈতিক মহলে শোনা গিয়েছিল
New Delhi:

লোকসভা নির্বাচনে (General Election 2019) জয় পাওয়ার পর দিন সকালে বিজেপির দুই প্রতিষ্ঠাতা সদস্য লাল কৃষ্ণ আদবানী (LK Advani)  এবং মুরলী মনোহর যোশীর (Murli Manohar Joshi) সঙ্গে দেখা করলেন  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Modi)। এবারের নির্বাচনে (Election 2019) বয়স জনিত কারণে দুজনের কাউকেই প্রার্থী করেনি বিজেপি। আর তা নিয়ে দুজনেই কিছুটা ক্ষুব্ধ হয়েছিলেন বলে রাজনৈতিক মহলে শোনা গিয়েছিল। এবার জয়ের পর একে একে দু;জনের সঙ্গে দেখা করলেন প্রধানমন্ত্রী। নিজেই সে কথা জানালেন টুইটারে।  প্রথম টুইটে তিনি লেখেন আদবানীজির সঙ্গে দেখা করলাম। তাঁর মতো   মানুষ এই দলটার জন্য দশকের পর দশক সময় দিয়েছেন বলেই আজ বিজেপি সফল হয়েছে।  মানুষকে আদর্শগত বিকল্প দিতে পেরেছিলেন আদবানী। লেখার পাশাপাশি একটি ছবি পোস্ট করেন মোদী। সেখানে তিনি এবং আদবানী ছাড়া   বিজেপি সভাপতি অমিত শাহও র‍য়েছেন।

  “একটু বুক ধড়ফড় করছিল! আমি জানিই না কেন হারলাম...” জানালেন মুনমুন সেন

এরপর মুরলী মনোহর যোশীর সঙ্গে সাক্ষাতের বিষয়টি ও টুইটারে তুলে ধরেন মোদী। তিনি লেখেন মুরলী মনোহর যোশী একজন বিদগ্ধ মানুষ। দেশের শিক্ষাব্যবস্থাকে উন্নত করতে তাঁর ভূমিকা অনস্বীকার্য। তাছাড়া দলকে শক্তিশালী করা এবং বিশেষ করে আমার মতো কর্মীদের তৈরি করার ক্ষেত্রে তাঁর অবদান মনে রাখতেই হবে। পাশাপাশি প্রধানমন্ত্রী জানান দলের প্রবীণ নেতাদের সঙ্গে দেখা করা এবং তাঁদের আশীর্বাদ নেওয়া বিজেপির সংস্কৃতির মধ্যে পড়ে। 

Election Results 2019: নির্বাচনে বিজেপির ‘অভূতপূর্ব' জয়ে আদবানির অভিনন্দন মোদীকে, প্রশংসা শাহেরও

গতকাল সপ্তদশ লোকসভা নির্বাচনের ফলাফল প্রকাশিত হয়েছে। তাতে বিপুল জয় পেয়েছে বিজেপি। একাই সংখ্যাগরিষ্ঠ তার চেয়ে বেশি আসন পেয়ে সরকার গড়তে চলেছে পদ্ম শিবির। প্রধানমন্ত্রী হিসেবে দ্বিতীয় বার শপথ নিতে চলেছেন নরেন্দ্র মোদী।

ফলাফল প্রকাশিত হওয়ার কয়েক ঘণ্টার মধ্যে বিজেপির বিজেপির সদর দপ্তর কর্মীদের সঙ্গে মিলিত হন প্রধানমন্ত্রী তাকে বলতে শোনা যায়। বিজেপি কখনওই নিজের নীতি এবং আদর্শ থেকে সরে আসবে না। অতীতেও আমরা কখনও নিজেদের নীতি এবং আদর্শ জলাঞ্জলি দিইনি। একটা সময় আমাদের দুজন সাংসদ ছিলেন সেই দুজন সাংসদ থেকে এখন আমরা দ্বিতীয়বার ক্ষমতায় আসতে চলেছি। কিন্তু আমাদের কোনও পরিবর্তন হবে না। আমরা আগেও যেরকম ছিলাম এখনও সেরকম থাকব। নীতি আদর্শ নেই পথ চলব। এর কিছুক্ষণ বাদে অভিনন্দন বার্তা পাঠান দেশের প্রাক্তন উপ প্রধানমন্ত্রী আদবানী। তিনি বলেন নরেন্দ্র মোদীকে অভিনন্দন। তাঁর হাত ধরেই বিজেপি অভূতপূর্ব সাফল্য পেয়েছে। ২০১৪ সালের থেকে এবারে বেশি সাফল্য এসেছে। এর কৃতিত্ব প্রধানমন্ত্রীর। আমি তাঁকে অভিনন্দন জানাই

.