This Article is From Mar 26, 2019

নির্বাচনে লড়া নয়, বিরোধীদের একমাত্র লক্ষ্য মোদীকে পরাজিত করা: অমিত

বিরোধী দল গুলিকে কড়া ভাষায় আক্রমণ করলেন বিজেপি সভাপতি অমিত শাহ। তিনি বলেন, বিরোধীরা  সবাই মোদীকে (প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ) হারাতে চায়, কেউ  নির্বাচনে লড়তে চায় না। 

নির্বাচনে লড়া নয়,  বিরোধীদের একমাত্র লক্ষ্য মোদীকে পরাজিত করা: অমিত

  এই ভাষাতে এর আগেও একাধিকবার আক্রমণ শানিয়েছেন  তিনি।

হাইলাইটস

  • নির্বাচনে লড়া নয়, বিরোধীদের একমাত্র লক্ষ্য মোদীকে পরাজিত করাঃ অমিত
  • এই ভাষাতে এর আগেও একাধিকবার আক্রমণ শানিয়েছেন তিনি
  • বিরোধী দলগুলিকে বাক্যবাণে বিদ্ধ করেছে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীও
নিউ দিল্লি:

বিরোধী দল গুলিকে কড়া ভাষায় আক্রমণ করলেন বিজেপি সভাপতি অমিত শাহ (BJP President) । তিনি বলেন, বিরোধীরা সবাই মোদীকে (প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ) হারাতে চায়, কেউ নির্বাচনে (Lok Sabha Election) লড়তে চায় না।এই ভাষাতে এর আগেও একাধিকবার আক্রমণ শানিয়েছেন তিনি। প্রধানমন্ত্রী (PM Modi) নিজেও বলেছেন, আমাদের সরকার দারিদ্র সমস্যা মিটিয়ে দিতে লড়াই করে। আর বিরোধীদের লড়াই আমাকে পরাজিত করতে। অমিত শাহর পাশাপাশি বিরোধী দলগুলিকে বাক্যবাণে বিদ্ধ করেছে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ (UP CM ) । তিনি বলেছেন, যাঁদের লড়াই ৩৭ বা ৩৮ আসনের মধ্যে সীমাবদ্ধ তাঁরাও প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন দেখে চলেছেন।

অনলাইন ও খবরের চ্যানেল হিসাবে ভারতবাসীদের প্রথম পছন্দ এনডিটিভি, জানাল সমীক্ষা

রাজনৈতিক মহলের মতে উত্তরপ্রদেশের দুটি বিরোধী দল সমাজবাদী পার্টি এবং বহুজন সমাজ পার্টিকে নিশানা করেছেন যোগী। এবার এই দুটি দল নিজেদের মধ্যে জোট করে লড়ছে। দেশের সবচেয়ে  বড় রাজ্যে আসন বন্টনে সমাজবাদী পার্টিএ ভাগে এসেছে ৩৭টি আসন মায়ার দল লড়ছে ৩৮ টি আসনে। ভোটে লড়ছেন না বিএসপি সুপ্রিমো।  তবে সেটা যে তাঁর  প্রধানমন্ত্রী হওয়ার পথে বাধা হয়ে দাঁড়াবে না তা বুঝিয়েছেন মায়া।  তিনি স্পষ্ট করেছেন পরিস্থিতি পক্ষে হলে প্রধানমন্ত্রী হতেই পারেন। এমতাবস্থায় কটাক্ষ করলেন যোগী।

( সংবাদ  সংস্থা  এএনআইয়ের তথ্য সংযোজিত হয়েছে )



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.