This Article is From Jul 30, 2018

গুজরাটে মোটর সাইকেল আরোহী দম্পতিকে আক্রমণ চিতাবাঘের, ছিনিয়ে নিল শিশুপুত্রকে

ছোটা উদয়পুর জেলায় এক ব্যক্তি তাঁর স্ত্রী ও চার মাসের শিশুপুত্রকে নিয়ে মোটর সাইকেল চেপে যাওয়ার সময় একটা চিতাবাঘ তাঁদের আক্রমণ করে, গুজরাট পুলিশ সূত্রে জানা গেছে।

গুজরাটে মোটর সাইকেল আরোহী দম্পতিকে আক্রমণ চিতাবাঘের, ছিনিয়ে নিল শিশুপুত্রকে

এক দম্পতিকে আক্রমণ করে তাঁদের শিশুপুত্রকে ছিনিয়ে নিয়ে গেল চিতাবাঘ। (প্রতীকী)

ভাদোদরা:

গুজরাটের ভাদোদরা থেকে প্রায় 100 কিমি. দূরে অবস্থিত আদিবাসী অধ্যুষিত অঞ্চল ছোটা উদয়পুর জেলায় চিতাবাঘের আক্রমণে গুরুতর জখম হলেন এক মহিলা এবং তাঁর চার মাসের শিশুপুত্রকে নিমেষে টেনে নিয়ে গেল ওই চিতাবাঘ।

“বিক্রম রাথয়া, তাঁর স্ত্রী স্বপ্না এবং তাঁদের চার মাসের শিশুপুত্র একটা মোটর সাইকেলে চড়ে যাচ্ছিলেন। রায়পুর গ্রামের পভি জেটপুর ত্যাহসিল অঞ্চলের কাছে চিতাবাঘটি তাঁদের আক্রমণ করে”, জানান এক আধিকারিক।  

মিস্টার রাথয়া পিটিআই-কে জানান, “ঘটনার সময় ভোর বেলা নিকটবর্তী একটা ক্ষেত থেকে একটা চিতবাঘ বেরিয়ে এসে আমাদের আক্রমণ করে। স্বপ্নার হাঁটুতে জখম হয় এবং আমাদের শিশুপুত্র আয়ুশকে টেনে নিয়ে যায়।“

তিনি জানান, তাঁর চিৎকারে গ্রামবাসীরা সতর্ক হয়ে যায় এবং দ্রুত ঘটনাস্থলে পৌঁছে চিতাবাঘটাকে ভয় দেখিয়ে তার গ্রাস থেকে শিশুটিকে উদ্ধার করে।  

এক আধিকারিক জানান, তাঁদের তিনজনকে ভাদোদরায় রাজ্য সরকার পরিচালিত শ্রী সায়াজিরাও জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে উপস্থিত ডাক্তাররা জানান শিশুটির পিঠ এবং পা গুরুতর জখম হয়েছে।

.