This Article is From May 23, 2018

হৃদরোগের চিকিৎসার জন্য লালু প্রসাদ যাদব মুম্বাইতে রওনা দিচ্ছেন

গত কয়েক বছর আগে লালু প্রসাদ যাদবের বাইপাস সার্জারি হয়েছিল, চিকিৎসকের পরামর্শের জন্য তিনি মুম্বাই যাচ্ছেন

হৃদরোগের চিকিৎসার জন্য লালু প্রসাদ যাদব মুম্বাইতে রওনা দিচ্ছেন

লালু প্রসাদ উচ্চ রক্তচাপ এবং ডায়বেটিস সহ বিভিন্ন রকম রোগে ভুগছেন

পাটনা: রাষ্ট্রীয় জনতা দলের (আরজেডি) প্রেসিডেন্ট গত কয়েক মাস ধরে জালিয়াতি মামলায় জেল খাটছেন, আজ জামিনে মুক্তি পেয়ে চিকিৎসার উদ্দেশ্যে তিনি রাতে মুম্বাইতে রওনা দেবেন, তাঁর হৃদযন্ত্র সম্পর্কিত কিছু সমস্যার জন্য।

ঝাড়খন্ড হাই কোর্ট বিহারের এই প্রাক্তন মুখ্যমন্ত্রীর ছয় সপ্তাহের জামিন মঞ্জুর করেছেন।পাটনার জয়প্রকাশ নারায়ন বিমানবন্দরে তাঁকে আনা হয়েছে হুইল চেয়ারে করে।

আরজেডি-র নেতা ভোলা যাদব তাঁর সাথে মুম্বাইতে যাবেন। গত কয়েক বছর আগে লালু প্রসাদ যাদবের (69) বাইপাস সার্জারি হয়েছিল।তাঁর পরিবারের লোকেরাই সূত্রকে জানিয়েছে, এশিয়ান হার্ট ইনস্টিটিউটের প্রখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ রমাকান্ত পাণ্ডার সঙ্গে একটি সাক্ষাৎকারের ব্যবস্থা করা হয়েছে।

মুম্বাই থেকে, কিডনি সংক্রান্ত সমস্যার জন্য জিবিএস গ্লোবাল মেডিকেল ইনস্টিটিউটের বিশেষজ্ঞদের সঙ্গে পরামর্শের জন্য আরজেডি প্রধান বেঙ্গলুরের উদ্দেশ্যে রওনা দেবেন।

লালু প্রসাদ উচ্চ রক্তচাপ এবং ডায়বেটিস সহ বিভিন্ন রকম রোগে ভুগছেন।জালিয়াতি মামলার জন্য গত বছরের 23 ডিসেম্বর থেকে লালু প্রসাদ জেলে আছেন, তাঁকে জালিয়াতি মামলায় দোষী সাবস্ত করা হয়েছে এবং তারই দন্ড তিনি ভোগ করছেন। 

(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)
.