This Article is From Feb 08, 2020

কাশ্মীরী পণ্ডিতদের "শিকারা" দেখে ফুঁপিয়ে কেঁদে উঠলেন আদবানি, কিন্তু কেন?

কাশ্মীরী পণ্ডিতদের জীবনের গল্প নিয়েই তৈরি হয়েছে "শিকারা" নামের ছবিটি, সিনেমাটি দেখার পর নিজের আবেগ ধরে রাখতে পারলেন না লৌহপুরুষও, দেখুন সেই Video

কাশ্মীরী পণ্ডিতদের

Shikara: চলচ্চিত্রটির স্পেশাল স্ক্রিনিং দেখতে প্রেক্ষাগৃহে যান লালকৃষ্ণ আদবানি

হাইলাইটস

  • "শিকারা" ছবির স্পেশাল স্ক্রিনিং দেখতে যান লালকৃষ্ণ আদবানি
  • কাশ্মীরী পণ্ডিতদের নিয়ে তৈরি হয়েছে এই চলচ্চিত্রটি
  • ছবিটি তৈরি করেন বিধু বিনোদ চোপড়া, "শিকারা" দেখে কেঁদে ফেলেন বিজেপি নেতা
নয়া দিল্লি:

কাশ্মীরী পণ্ডিতদের জীবনের গল্প নিয়েই তৈরি হয়েছে (Kashmiri Pandits) "শিকারা" নামের একটি ছবি। সেই সিনেমাটি (Shikara) দেখতে গিয়ে নিজের আবেগ ধরে রাখতে পারলেন না লৌহপুরুষও, ফুঁপিয়ে কেঁদে উঠলেন প্রবীণ ওই বিজেপি নেতা (Lal Krishna Advani)।  লালকৃষ্ণ আদবানির চোখে জল দেখে আশেপাশের লোকজনও আবেগবিহ্বল হয়ে ওঠেন। "শিকারা" ছবিটি তৈরি করেছেন বলিউডের খ্যাতনামা পরিচালক ও প্রযোজক বিধু বিনোদ চোপড়া। কাশ্মীরী পণ্ডিতদের জীবনযুদ্ধের কাহিনী অত্যন্ত মর্মস্পর্শী ভাবে তাঁর ছবিতে তুলে ধরেছেন বিধু বিনোদ। "শিকারা" ছবিটি প্রথম দিনেই আয় করেছে ৭৫ লক্ষ টাকা। জানা গেছে, ওই ছবির স্পেশাল স্ক্রিনিং দেখতে গিয়েছিলেন আদবানি। তখনই ছবিটি দেখে কেঁদে ফেলেন তিনি। বিজেপির প্রবীণ নেতা তথা লৌহপুরুষ বলে পরিচিত আদবানির কেঁদে ফেলার দৃশ্যের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওটি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন বলিউড পরিচালক বিধু বিনোদ চোপড়া।

'দলের মধ্যে গণতন্ত্র' নিয়ে নিজের ব্লগে বিজেপিকে তোপ লালকৃষ্ণ আদবানির

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ভিডিওটি শেয়ার করে নিয়ে বিধু বিনোদ চোপড়া লেখেন, "শ্রী লালকৃষ্ণ আদবানি শিকারা ছবির বিশেষ স্ক্রিনিংয়ে এসেছেন। হিন্দি চলচ্চিত্রের প্রতি আপনার এই আশীর্বাদ এবং শুভেচ্ছাকে পেয়ে আমরা আপ্লুত।" "শিকারা" ছবিটি সম্পর্কে আমির খানও টুইট করেন। বলিউডের মিস্টার পারফেকশনিস্ট বলেন এটা এমন একটি গল্প, যার সম্পর্কে সবার জানা দরকার।

প্রেমে প্রত্যাখ্যাত হয়েই মহিলা সহকর্মীকে গুলি করে মারলেন সাব ইন্সপেক্টর! অভিযুক্তেরও আত্মহত্যা

"শিকারা" ছবিটি বিধু বিনোদ চোপড়া ফিল্মসের ব্যানারে নির্মিত একটি প্রেমের গল্প। কাশ্মীরের পণ্ডিতদের নিয়ে সহিংসতার উপর ভিত্তি করে তৈরি হয়েছে ছবিটি। এই ছবিতে বলিউড অভিনেতা আদিল খান ও অভিনেত্রী সাদিয়াকে প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। ছবিটি প্রযোজনার পাশাপাশি এটি পরিচালনাও করেছেন বিধু বিনোদ চোপড়া। তবে এই ছবিটি চলচ্চিত্র বোদ্ধাদের মন কাড়লেও দর্শকদের মধ্যে থেকে এখনও খুব একটা ভাল সাড়া পাওয়া যায়নি এটি নিয়ে।

.