দীপিকা, প্রিয়াঙ্কা, নুসরত... আর কোন কোন সেলেব প্রথম পালন করছেন করবা চৌথ?

রয়েছেন রবিনা ট্যান্ডন, শিল্পা শেট্টি, অনুষ্কা শর্মা...আরও অনেকে। সেই তালিকায় এবছর নতুন কোন কোন দম্পতি নাম তুললেন?

দীপিকা, প্রিয়াঙ্কা, নুসরত... আর কোন কোন সেলেব প্রথম পালন করছেন করবা চৌথ?

Karwa Chouth 2019: তারার আলোয় উজ্জ্বল করবা চৌথ

উৎসব মানেই ইঙ্গ-বঙ্গ একাকার। ব্রত-পুজোপাঠে সমাজের সব স্তরের নারী সমানসমান। করবা চৌথের (Karwa Chouth 2019) কথাই ধরুন। বিয়ের পর থেকে নিষ্ঠা ভরে শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে স্বামী অভিষেকের মঙ্গল কামনায় সারাদিন উপোস থাকেন ঐশ্বর্য রাই বচ্চন। জয়া বচ্চনও উপোস করেন অমিতাভের জন্যে। রয়েছেন রবিনা ট্যান্ডন, শিল্পা শেট্টি, অনুষ্কা শর্মা...আরও অনেকে। সেই তালিকায় এবছর নতুন কোন কোন তারকা দম্পতি (Celebs Are First Time Celebrating) নাম তুললেন? চলুন তার ঝলক দেখি---

dqepu57

২০১৮-র নভেম্বর। ম্যারেজ ডেস্টিনেশনকে নিশানায় রেখে ইতালিতে বিয়ে সারেন দীপিকা পাড়ুকোন-রণভীর সিং। এবছর দীপভীরের প্রথম করবা চৌথ। যদিও দীপিকা ব্যস্ত মেঘনা গুলজারের ছপক ছবির শুটে। অন্যদিকে রণভীর ব্যস্ত কবীর খানের ৮৩ ছবি নিয়ে। এই ছবিতে রণভীর কপিল দেব আর দীপিকা তাঁর স্ত্রী রোমি দেব। তবে বলিপাড়ার খবর, পৃথিবীর যে প্রান্তেই দু-জনে থাকুন, এই দিন দীপিকা নিশ্চয়ই এই ছবির মতোই লাল বেনারসী, সোনার গয়নায় সেজে ব্রত রাখবেন তাঁর স্বামীর জন্য। আর রণভীর সেখানে উপস্থিত থাকবেন না, হয় নাকি!

d9pq60o

তালিকায় দ্বিতীয় দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। গত বছরের ডিসেম্বরে ১০ বছরের ছোট আন্তর্জাতিক তারকা নিক জোনাসকে ক্যাথলিক এবং হিন্দু দুই মতেই বিয়ে করেন পিগি চোপস। তারপর থেকে নিয়াঙ্কার পিডিএ সারাক্ষণ সোশ্যাল মাতাচ্ছে। বিয়ের পর যতই বিদেশিনী হোন, আজকের দিনে দেশি গার্ল স্বামীর জন্য উপোস করে পুজো দেবেন, সেটাই স্বাভাবিক। তাই না?

54jji3v8

মিঞাঁ-বিবি রাজি তো ক্যায়া করেগা কাজী? এই প্রবাদ সাংসদ এবং বাংলা ছবির নায়িকা নুসরত জাহানের বেলায় ভীষণ ভাবে খাটে। মুসলিম হয়ে হিন্দু পাত্র নিখিল জৈনকে চলতি বছরের জুন মাসে বিয়ে করে, সংসদ ভবনে সিঁথিতে সিঁদুর, গলায় মঙ্গলসূত্র, হাতে চুড়া পরে মৌলবীদের তোপের মুখে পড়েছেন। সেসবের তোয়াক্কা না করেই নুসরত, রথের দড়ি টেনেছেন। পুজোর উদ্বোধন সেরেছেন। দশমীতে দেবীবরণ সেরে সিঁদুর খেলেছেন। যেভাবে একের পর এক হিন্দু রীতি-রেওয়াজ মেনে চলেছেন, তাতে নায়িকা যে করবা চৌথও পালন করবেন, সবাই সেকথাই বলছেন।

6kcq7g7g

কপিল শর্মা জীবন যখন নানা ঘটন-অঘটনে টালমাটাল তখন তাঁর সঙ্গে বিয়ে হয় গিন্নি চথরথের। গত বছরের ডিসেম্বরে। খবর, গিন্নি নাকি খুব তাড়াতাড়ি মা-ও হতে চলেছেন। যিনি খারাপ সময়ে পাশে থেকেছেন কপিলের তিনি স্বামীর মঙ্গলকামনায় করবা চৌথ পালন করবেন না, হতেই পারে না।

1c0h18gg

বাকি পূজা বাত্রা। এবছরের জুলাইয়ে পূজা বিয়ে করেছেন অভিনেতা নবাব শাহকে। ছোট-বড় পর্দার চেনা মুখ নবাবের আদরের বেগম পূজাও নিশ্চয়ই হিন্দু রীতি মেনে করবা চৌথ পালন করবেন!

 

More News
Listen to the latest songs, only on JioSaavn.com