করণ জোহরের দুই গৃহকর্মী কোভিড-১৯ পজিটিভ, টুইট করে জানালেন পরিচালক

তিনি জানাচ্ছেন, ‘‘এটা কঠিন সময়। সকলে বাড়িতে থাকুন। নিরাপদে থাকুন।’’

করণ জোহরের দুই গৃহকর্মী কোভিড-১৯ পজিটিভ, টুইট করে জানালেন পরিচালক

এই ছবিটি কয়েক দিন আগে ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন‌ করণ জোহর।

হাইলাইটস

  • করণ জোহর এক বিবৃতিতে টুইটারে এবিষয়ে জানিয়েছেন
  • তিনি জানিয়েছেন, তাঁর পরিবারের দু’জন গৃহকর্মী করোনা আক্রান্ত
  • সকলকে নিরাপদে বাড়িতে থাকার পরামর্শ দিয়েছেন পরিচালক
নয়াদিল্লি:

সোমবার এক টুইটে চলচ্চিত্র নির্মাতা করণ জোহর (Karan Johar) এক বিবৃতি দিয়ে জানিয়েছেন, তাঁর পরিবারের দু'জন গৃহকর্মী কোভিড-১৯ (COVID-19) পজিটিভ। তিনি সেই বিবৃতিতে জান‌িয়েছেন, ‘‘আমি সকলকে জানাতে চাই, আমাদের গৃহকর্মীদের দু'জন কোভিয-১৯ পজিটিভ হয়েছেন। লক্ষণ দেখা যেতেই তাঁদের কোয়ারান্টাইনে রাখা হয়েছিল আমাদের বাড়ির আলাদা অংশে।'' করণ জোহর আরও জানিয়েছেন, বাকি গৃহকর্মীরা ও তাঁর পরিবারের সকলেরই করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে। তাঁরা নিয়ম মেনে আগামী ১৪ দিন কোয়ারান্টাইনে থাকবেন। সকলের নিরাপত্তার জন্য তাঁরা দায়বদ্ধ, একথা জানিয়ে করণ লিখেছেন, কর্তৃপক্ষ যা যা পরামর্শ দিয়েছেন তাঁরা তা মেনে চলবে।

পরে করণ জোহর জানিয়েছেন, আক্রান্ত দু'জনের সেরা চিকিৎসা ও পরিচর্যার ব্যবস্থা করা হবে। তিনি আশা প্রকাশ করেছেন, তাঁরা দ্রুত সুস্থ হয়ে উঠবেন। তিনি জানাচ্ছেন, ‘‘এটা কঠিন সময়। কিন্তু বাড়িতে থেকে ও সঠিক সাবধানতা অবলম্বন করে আমরা এই ভাইরাসটিকে হারাতে পারব এই বিশ্বাস আমার মনে রয়েছে। সকলে বাড়িতে থাকুন। নিরাপদে থাকুন।''

কয়েক দিন আগে আর এক চলচ্চিত্র নির্মাতা বনি কাপুর জানিয়েছিলেন, তাঁদের বাড়ির এক গৃহকর্মীর শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে। তাঁর কন্যা জাহ্নবী কাপুর সেটি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেন। সেই বিবৃতি থেকে জানা যায় আক্রান্ত চরণ সাহুর বয়স ২৩ বছর। শনিবার সন্ধ্যা থেকে তিনি অসুস্থ হয়ে পড়েন। তাঁকে পরীক্ষার জন্য পাঠানো হয় এবং আইসোলেশনে পাঠানো হয়। পরীক্ষার ফলাফল আসার পরই তাঁদের দ্রুত কোয়ারান্টাইন কেন্দ্রে পাঠানো।

বনি কাপুর জানান, তাঁদের পরিবারের কারও মধ্যে করোনার কোনও লক্ষ্মণ দেখা যায়নি। তিনি দাবি করেন, লকডাউন শুরুর পরে তাঁরা বাড়ি ছেড়ে কোথাও যাননি।

ভারতে করোনা আক্রান্তের সংখ্যা ১,৩৮,০০০ পেরিয়ে গিয়েছে। মহারাষ্ট্রে আক্রান্তের সংখ্যা ৪৭,০০০ ছাড়িয়েছে।