This Article is From Sep 03, 2018

মধ্যপ্রদেশে রাজায় রাজায় ‘যুদ্ধ’!

মধ্যপ্রদেশের কংগ্রেস সাংসদ তথা গোয়ালিয়র রাজ পরিবাররে বর্তমান প্রজন্ম জ্যোতিরাদিত্য সিব্ধিয়াকে খুনের হুমকি দিলেন বিজেপি বিধায়কের ছেলে লালচন্দ খাটিক।

মধ্যপ্রদেশে রাজায় রাজায় ‘যুদ্ধ’!

লালচন্দের বক্তব্যকে ঘিরে নতুন করে উত্তাপ ছড়াবে রাজনৈতিক মহলে।

একজন রাজ পরিবারের সদস্য। অন্যজনের নামে  রাজকীয়তা। কিন্তু মিল নয়, প্রথমজনের উদ্দেশে করা দ্বিতীয়জনের মন্তব্যই ঝড় তুলেছে রাজনৈতিক মহলে। মধ্যপ্রদেশের কংগ্রেস সাংসদ তথা গোয়ালিয়র রাজ পরিবাররে বর্তমান প্রজন্ম জ্যোতিরাদিত্য সিব্ধিয়াকে খুনের হুমকি দিলেন বিজেপি বিধায়কের ছেলে লালচন্দ খাটিক। তাঁর  মা  উমাদেবী খাটিক হাট্টার বিধায়ক।

দু’দিন বাদে  হাট্টায় সভা করতে যাবেন সিন্ধিয়া। তার আগে  সোমবার ফেসবুকে লালচন্দ লেখেন, আপনার (জ্যোতিরাদিত্য সিব্ধিয়া) শরীরে যাদের রক্ত বইছে তাদের হাতেই খুন  হন ঝাঁসির রানি। তাই আপনি যদি হাট্টায় আসেন আমি আপনাকে গুলি করব, আর আমদের মধ্যে কেউ একজন মারা যাবে। বিতর্ক শুরু হতেই আসরে নেমেছেন বিধায়ক। তিনি বলেছেন এমন পোস্ট করা কখনই কাম্য নয়। আমি ছেলেকে সেটি সরিয়ে নিতে বলেছি। কিন্তু এমন একটা ব্যাপারকে হাতছাড়া করতে চায়নি কংগ্রেস। এক প্রাক্তন মন্ত্রী জানিয়েছেন জ্যোতিরাদিত্যর জনপ্রিয়তায় ভয় পেয়ে এমন কথা লিখছেন বিজেপি কর্মীরা। বলাই বাহুল্য এ বছর শেষদিকে হতে চলা বিধানসভা ভোটের আগে লালচন্দের বক্তব্যকে ঘিরে নতুন করে উত্তাপ ছড়াবে মধ্যপ্রদেশের রাজনৈতিক মহলে।                

.