৪৪২ টাকায় দু’টো কলা বেচার শাস্তি, ২৫ হাজার টাকা জরিমানা জেডব্লিউ ম্যারিয়টের

জেডব্লিউ ম্যারিয়ট হোটেল কর্তৃপক্ষ যদিও এই বিষয়টি নিয়ে এখনও কোনও মন্তব্য করেননি। চণ্ডীগড়ে একটি ছবির শ্যুটিং করতেই রাহুল বোস এখানে আসেন।

৪৪২ টাকায় দু’টো কলা বেচার শাস্তি, ২৫ হাজার টাকা জরিমানা জেডব্লিউ ম্যারিয়টের

‘রাহুল বোস মুহুর্ত’ নামে এই ঘটনাটি নিয়ে মানুষ ব্যাপক হারে তাঁদের প্রতিক্রিয়াও জানান।

চণ্ডীগড়:

চণ্ডীগড়ের একটি পাঁচতারা হোটেলে ২ টো কলা খেয়ে ৪৪২ টাকা বিল দিতে গিয়ে চক্ষু ছানাবড়া হয়েছিল অভিনেতা রাহুল বোসের (Rahul Bose)। এই ঘটনার ধাক্কা তাঁকে এতটাই বিস্মিত করেছিল যে তিনি একটি ভিডিও পোস্ট করে সকলকে বিষয়টি জানিয়েছিলেন, হোটেল সম্পর্কে অভিযোগও জানিয়েছেন তিনি। ঘটনাটি নিয়ে হইচই শুরু হতেই ভারতীয় কর কর্তৃপক্ষ (Tax authorities) জেডব্লিউ ম্যারিয়ট (JW Marriott) হোটেলকে ২৫,০০০ টাকা জরিমানা করেছে। শুল্ক ছাড় থাকা সামগ্রীর উপর ট্যাক্স আদায়ের জন্য এই টাকা জরিমানা করা হয়েছে বলে শনিবার জানিয়েছে সংবাদ সংস্থা এএনআই। 

দু'টো কলার দাম ৪৪২ টাকা! পাঁচতারার বিল মেটাতে গিয়ে তাজ্জব অভিনেতা রাহুল বোস

সোমবার রাহুল বোস একটি ভিডিও পোস্ট করে হোটেলের বিরুদ্ধে অভিযোগ জানান। টুইটারে সেই ভিডিও ভাইরাল হয়ে যায়। দু'টি কলার জন্য হোটেল কতৃপক্ষ ৪৪২ টাকার বিল দেয় অভিনেতা রাহুলকে। ৫১ বছর বয়সী অভিনেতা রাহুল বলেন, “এটা বিশ্বাস করার জন্য আপনাকে ভিডিওটি দেখতে হবে। কে বলেছে যে ফল আপনার অস্তিত্বের জন্য ক্ষতিকারক নয়!”

এই ঘটনাটি টুইটারে মিম এবং জোকস হয়েও ব্যাপক ছড়িয়ে পড়ে। ‘রাহুল বোস মুহুর্ত' নামে এই ঘটনাটি নিয়ে মানুষ ব্যাপক হারে তাঁদের প্রতিক্রিয়াও জানান। অনলাইনে এই ভাইরাল ভিডিওর প্রতিক্রিয়া প্রকাশ্যে আসার পরে চন্ডীগড়ের আবগারি ও কর বিভাগ হোটেলটি পরিদর্শনও করে এবং বিক্রয় সম্পর্কিত নথি বাজেয়াপ্ত করে।

 ভয়ানক! ক্রেতার প্লেটে চলন্ত মাংসের টুকরো! তারপর যা হল...

জেডব্লিউ ম্যারিয়ট হোটেল কর্তৃপক্ষ যদিও এই বিষয়টি নিয়ে এখনও কোনও মন্তব্য করেননি। চণ্ডীগড়ে একটি ছবির শ্যুটিং করতেই রাহুল বোস এখানে আসেন। পরের দিন অমৃতসর চলে যান তিনি।