This Article is From Jul 06, 2018

ডাকাত দলে তাঁর কাজটি ছিল ঘটনাস্থল থেকে অস্ত্র পরিষ্কার এবং প্রমাণ লোপাটের

ডাকাতির পরে প্রমাণ লোপাটের জন্য অস্ত্র সরিয়ে দেওয়ার অভিযোগে অভিযুক্ত করেন সরকারি উকিল। গোয়েন্দাদের সঙ্গে রামিরেজের কথোপকথন ভিডিওতে দেখেন জুরিরা।

ডাকাত দলে তাঁর কাজটি ছিল ঘটনাস্থল থেকে অস্ত্র পরিষ্কার এবং প্রমাণ লোপাটের

এমএস-13 দলে টিনএজার হিসাবে ঢোকেন রামিরেজ

মামলা বন্ধ থাকার কারণে কয়েকদিন ধরে বিশেষ একটি সমস্যার সঙ্গে লড়াই করতে হয়েছিল জোসেলিন রামিরেজকে। এ যেন তাঁর নিজের সঙ্গেই নিজের লড়াই।

মেরিল্যান্ডের মন্টগোমারি কাউন্টির সরকারি উকিল 20 বছর বয়সী জোসেলিনকে সশস্ত্র এমএস-13 ডাকাতির মামলায় ডাকাত দলের সঙ্গে যুক্ত থাকা, ওই ভয়াবহ ডাকাতির আগে তাদের সাহায্য করা এবং ডাকাতির পরে প্রমাণ লোপাটের জন্য অস্ত্র সরিয়ে দেওয়ার অভিযোগে অভিযুক্ত করেন সরকারি উকিল। গোয়েন্দাদের সঙ্গে রামিরেজের কথোপকথন ভিডিওতে দেখেন জুরিরা। ওই ভিডিওটিতে এল সালভাদোরে নিজের প্রথম জীবনের গ্যাং লাইফ নিয়ে কথা বলেছিলেন তিনি। সেখানে তিনি এটিও বলেন যে, কীভাবে এমএস-13 এর অতর্কিতে আক্রমণের আগে একজন পুলিশকর্মীকে মোহিত করে ফেলেছিলেন তিনি। “ওই পুলিশকর্মীর মাথায় গুলি করে মেরে দেওয়া হয়”, বলেন তিনি।

তারপর, গত 28 জুন, রামিরেজ এমন একটি কাজ করেন, যা আদালতের নিয়মিতরা স্মরণকালের মধ্যে এমনটা ঘটেছে বলে মনে করতে পারছেন না। এই মামলার কার্যধারাটি স্থগিত করার অনুরোধ করেন, নিজের উকিলের সঙ্গে পরামর্শ করেন, নিজের উকিলের সঙ্গে সরকারি উকিলের কথা বলার বন্দোবস্ত করেন। এবং, তারপর, নিজের উকিলের মাধ্যমেই তিনি নিজেকে দোষী বলে ঘোষণা করেন।



(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)