This Article is From May 07, 2018

ডিসেম্বরে আনন্দের সঙ্গে বিয়ের পিড়িতে বসতে চলেছেন মুকেশ কন্যা ইশা

আনন্দ পিরামাল এবং ইশা অম্বানী দীর্ঘদিনের বন্ধু এবং উভয় পরিবার চার দশকের জন্য একে অপরের পরিচিত

ডিসেম্বরে আনন্দের সঙ্গে বিয়ের পিড়িতে বসতে চলেছেন মুকেশ কন্যা ইশা

মহাবালেশ্বরের মন্দিরে ইশাকে আনন্দ প্রেম নিবেদন করে

Mumbai: কোটিপতি মুকেশ আম্বানি এবং নিতা অম্বানির কন্যা ইশা অম্বানি ডিসেম্বর মাসে ব্যবসায়ী অজয় ​​পিরামাল ও স্বাতি পিরামালের পুত্র আনন্দ পিরামালের সাথে বিয়ের পিড়িতে বসছেন ।সংবাদ সংস্থা আইএএনএস মাধ্যমে জানা গিয়েছে, ইশা ও আনন্দের পরিবার চার দশকেরও বেশি সময় ধরে একে অপরকে পরিচিত, এবং তারা ভাল বন্ধুও । ৩৩ বছর বয়সী আনন্দ মহারাষ্ট্রের মহাবালেশ্বরের একটি মন্দিরে ২৬ বছর বয়সি ইশার কাছে ভালবাসার প্রস্তাব দিয়েছিলেন এবং তিনি তাকে বিয়ে করতে সম্মত হন।  

জানা গিয়েছে, আনন্দ পিরামাল ইউনিভার্সিটি অব পেনসিলভানিয়া থেকে অর্থনীতিতে স্নাতক ডিগ্রী এবং হার্ভার্ড বিজনেস স্কুল থেকে এমবিএ ডিগ্রী লাভ করেন। আনন্দ পিরামাল রয়্যালটি এবং পিরামাল স্বাস্থ্যের প্রতিষ্ঠাতা,  এটা একটি গ্রামীণ স্বাস্থ্যসেবা উদ্যোগ যা প্রতিদিন ৪০ হাজার রোগীর চিকিৎসা করে। এদিকে ইশা আম্বানি রিলায়েন্স জিও এবং রিলায়েন্স রিটেইলের বোর্ডে আছেন। তিনি  ইয়েল বিশ্ববিদ্যালয় প্রাক্তনী মনোবিজ্ঞান ছাত্রী এবং দক্ষিণ এশিয় স্টাডিজ বিষয়ে একটি ব্যাচেলর ডিগ্রী আছে। সাথে, তিনি গ্র্যাজুয়েট স্কুল অফ বিজনেস স্ট্যানফোর্ডের এমবিএ করছেন।

আনন্দ এর পিতা অজয় পিরামাল, পিরামাল গ্রুপের চেয়ারম্যান, যাদের স্বার্থ ফার্মাসিউটিক্যালস থেকে আর্থিক সেবা এবং রিয়েল এস্টেট অর্থায়ন থেকে সীমার মধ্যে রয়েছে।এই দিকে, রিলায়েন্স গ্রুপের প্রধান মুকেশ আম্বানি ভারতের সবচেয়ে ধনী ব্যক্তি।

 গতবছর ডিসেম্বরের প্রথম দিকে, মুকেশ আম্বানির জ্যেষ্ঠ পুত্র আকাশ আম্বানি, হীরা ব্যাবসায়ি রাসেল মেহতার কন্যা শেলোকা মেহতা সাথে তাদের বিয়ে ঘোষণা করেছিল।  

শেলোকা মেহতা, মোনা মেহতা এবং রাসেল মেহতা এর কনিষ্ঠ কন্যা। মেহতা দম্পতি এবং রোজী নীল ডায়মন্ডস ব্যাবসার সাথে জড়িত যা বিশ্বের বৃহত্তম হীরা ব্যবসায়ের একটি প্রতিষ্ঠান বলে বিবেচিত।

প্রসঙ্গত, আকাশ আম্বানি এবং শেলোকা মেহতা যৌথভাবে ধরিউফাই অম্বানী ইন্টারন্যাশনাল স্কুল (ডিএআইএস) এ একসঙ্গে পড়াশোনা করেছেন। এদিকে ২৬বছর বয়সী আকাশ অম্বানী তিন ভাইয়ের বড়। তিনি এবং ইশা অম্বানি যমজ এবং তারা অনন্তের থেকে বড়।

(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)
.