This Article is From Sep 23, 2018

ইতালিতে এনগেজমেন্ট সারলেন মুকেশ আম্বানির কন্যা ইশা আম্বানি ও আনন্দ পরিমল

লেক কোমোতে ইশা আম্বানি-আনন্দ পরিমলের এই অনুষ্ঠানের অতিথি তালিকায় ছিলেন শাহরুখ খান, আমির খান, করণ জোহর, আলিয়া ভাট ও অন্যান্য বলিউড তারকা।

ইতালিতে এনগেজমেন্ট সারলেন মুকেশ আম্বানির কন্যা ইশা আম্বানি ও আনন্দ পরিমল

বেশ কয়েকজন বলিউড তারকাও উপস্থিত ছিলেন ইশা ও আনন্দের বাগদানের অনুষ্ঠানে

নিউ দিল্লি:

ভারতের সবচেয়ে ধনী ব্যক্তি মুকেশ আম্বানির কন্যা ইশা আম্বানির (Isha Ambani) এনগেজমেন্ট সম্পন্ন হয়েছে। তাঁর অনেকদিনের বন্ধু আনন্দ পরিমলের (Anand Parimal) সঙ্গেই বাগদান পর্ব সেরেছেন ইশা। সম্প্রতি উত্তর ইতালির লেক কোমোতে (Lake Como) অনুষ্ঠিত হয়েছে এই অনুষ্ঠান। বাগদানের এই অনুষ্ঠানের ছবি এবং ভিডিও ফ্যান পেজগুলি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে। নীতা আম্বানির একটি ফ্যান পেজের পোস্ট করা একটি ছবিতে দেখা যাচ্ছে একটি ব্যালকনিতে মেয়ের সঙ্গে দাঁড়িয়ে রয়েছেন মুকেশ আম্বানি। ওই পেজ থেকেই ইশা আম্বানি এবং আনন্দ পরিমলের লেকের ধারে দাঁড়ানো একটি ছবিও পোস্ট করা হয়েছে। সম্ভবত ছবিটি আংটি বদল অনুষ্ঠানের।

 

সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে দম্পতির ঠিক পিছনেই রয়েছে একটি ঝরনা। সেখানে চলছে অপেরা সঙ্গীত। আংটি বদলের সময় পুষ্পবৃষ্টি করা হচ্ছে তাঁদের উপর। এই অনুষ্ঠানে বেশ কয়েকজন বলিউড তারকাও উপস্থিত ছিলেন, যাদের মধ্যে কয়েকজন সোশ্যাল মিডিয়াতেও পোস্ট করেছেন। যদিও কোনও তারকাই আনুষ্ঠানিকভাবে ইতালিতে এই অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা জানাননি। অভিনেত্রী জুহি চাওলা ইতালি থেকে তাঁর একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, "সুন্দর শহর ইতালিতে বিশেষ অনুষ্ঠানে যোগ দিতে এসে..."।

 

sce65bhs

ব্যালকনিতে মেয়ে ইশার সঙ্গে মুকেশ আম্বানি

 

অভিনেতা অনিল কাপুরও লিও টলস্টয়ের একটি উদ্ধৃতি ক্যাপশন দিয়ে নৌকাতে নিজের একটি ছবি পোস্ট করেছেন। অনিল কাপুরের মেয়ে সোনমও স্বামী আনন্দ আহুজার সঙ্গে নৌকায় বসে একটি ছবি পোস্ট করেছিলেন, যদিও পরে মুছে দেন। সূত্রের খবর, লেক কোমোতে ইশা আম্বানি-আনন্দ পরিমলের এই অনুষ্ঠানের অতিথি তালিকায় ছিলেন শাহরুখ খান, আমির খান, করণ জোহর, আলিয়া ভাট ও অন্যান্য বলিউড তারকা।

 

rkn2qbjc

ঈশা অম্বানি এবং আনন্দ পরিমলের ছবি এবং ভিডিওগুলি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা হয়েছে।

 

ইশা আম্বানির এবং আনন্দ পরিমল এঁকে অন্যের সঙ্গে আংটি বদল সেরে ফেলেছেন। আনন্দের বাবা অজয় পরিমল পরিমল গ্রুপ অফ কোম্পানি’র সভাপতি। মে মাসে মহাবালেশ্বরের একটি মন্দিরে ইশাকে বিয়ের প্রস্তাব দেন আনন্দ।

.