নিজের জন্মদিনে গুলি করে কেক কাটলেন এক ব্যক্তি

সোশ্যাল মিডিয়ায় ঘুরছে একটি ভিডিও ভাইরাল যেখানে দেখা যাচ্ছে ছুরি দিয়ে কেক কেটে নয়, কেককে গুলি করে জন্মদিন পালন করছেন উত্তরপ্রদেশের এক ব্যক্তি

 Share
EMAIL
PRINT
COMMENTS
নিজের জন্মদিনে গুলি করে কেক কাটলেন এক ব্যক্তি

বাঘপৎ, উত্তরপ্রদেশ:এক ব্যক্তি নিজের জন্মদিনের কেক কাটলেন ছুরি দিয়ে নয়, গুলি করে!


বাঘপৎ, উত্তরপ্রদেশ: 

কি গোলমেলে ব্যাপার ভাবুন! মানুষের মনে নিজের জন্মদিন (Happy Birthday) পালনের খেয়াল এভাবেও আসতে পারে! আপনিও জানলে অবাক হয়ে যাবেন যে, সোশ্যাল মিডিয়ায় ঘুরছে একটি ভিডিও ভাইরাল যেখানে দেখা যাচ্ছে ছুরি দিয়ে কেক কেটে নয়, কেককে গুলি করে জন্মদিন পালন করছেন উত্তরপ্রদেশের (Uttar Pradesh) এক ব্যক্তি। ভিডিওতে দেখা গেল যে একটি কেক (Birthday Cake) রাস্তার মাঝখানে রাখা হয়েছে এবং ওই কেকটিকে গুলি করার জন্যে বন্দুক হাতে প্রস্তুতি নিচ্ছেন এক ব্যক্তি, তাঁর বন্ধুরা 'হ্যাপি বার্থডে টু ইউ' গাওয়ার সঙ্গে সঙ্গেই কেকটিকে গুলি করলেন তিনি। উত্তরপ্রদেশের বাঘপতের (Baghpat Uttar Pradesh) সরুরপুর খেরকি গ্রামে বুধবার এভাবেই আজব উপায়ে নিজের জন্মদিন পালন করতে দেখা গেল ওই ব্যক্তিকে।

জোমাটোয় খাবার বাতিল করা গ্রাহককে সতর্কবার্তা পুলিশের

এই ঘটনার খবর পৌঁছেছে বাঘপৎ সার্কেল অফিসার ও পি সিংয়ের কাছেও। তিনি আশ্বাস দিয়েছেন যে বন্দুকের গুলিতে জন্মদিনের (Happy Birthday) কেক ছত্রখান করে পালন করার ঘটনায় উপযুক্ত পদক্ষেপ নেওয়া হবে অভিযুক্ত ওই ব্যক্তির বিরুদ্ধে।

Watch Video: রানাঘাটের স্টেশনে অনবদ্য ‘এক প্যায়ার কা নাগমা'! গান গেয়ে ভাইরাল এই মহিলা

"ওই ভিডিওটি আমরা দেখেছি এবং ঘটনার তদন্তও শুরু করেছি আমরা। খুব তাড়াতাড়ি অবৈধ ভাবে অস্ত্র রাখার অপরাধে ওই অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করা হবে", বলেন ওই পুলিশ আধিকারিক।

বৈধভাবে অস্ত্র রাখার ব্যক্তিদের তালিকায় দেশের মধ্যে শীর্ষস্থানে রয়েছে উত্তরপ্রদেশ (Uttar Pradesh)। কিন্তু বৈধ আগ্নেয়াস্ত্রের পাশাপাশি সে রাজ্যে অসংখ্য ব্যক্তি অবৈধভাবেও নিজেদের কাছে অস্ত্র রাখেন, এমনটাই জানিয়েছে পুলিশ।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................