Watch Video: রানাঘাটের স্টেশনে অনবদ্য ‘এক প্যায়ার কা নাগমা’! গান গেয়ে ভাইরাল এই মহিলা

ভিডিওটি রবিবার 'বারপেটা টাউন; দ্য প্লেস অব পিস' (BarpetaTown The place of peace) নামের একটি ফেসবুক পেজ শেয়ার করা হয়েছিল।

 Share
EMAIL
PRINT
COMMENTS
Watch Video: রানাঘাটের স্টেশনে অনবদ্য ‘এক প্যায়ার কা নাগমা’! গান গেয়ে ভাইরাল এই মহিলা

রানাঘাট স্টেশনের এই মহিলা আর তাঁর গান এখন রীতিমতো ভাইরাল


কলকাতা: 

নেটবিশ্ব এক আজব বিশ্ব, পৃথিবীর কোন প্রান্তে থাকা কোন মানুষ ঠিক কী কারণে সারা দেশে বা জগতে ভাইরাল হয়ে পড়েন কেউ বলতে পারে না। এই বিশ্বের আনাচে কানাচে ছড়িয়ে থাকা বিভিন্ন প্রতিভা, যাঁদের দিকে হয়ত রোজের জীবনে ফিরে তাকানোর সময়টুকুও পাই না আমরা তাঁরা কীভাবে রাতারাতি বিখ্যাত হয়ে ওঠেন, কেউ তা জানে না। রানাঘাট রেলস্টেশনে এক মহিলার গানের ভিডিও কয়েক লক্ষ মানুষের দৃষ্টি আকর্ষণ করেছে সম্প্রতি। মিনিট দু'য়েকের ওই ভিডিওতে দেখা যাচ্ছে যে মহিলা হিন্দি গান ‘এক প্যায়ার কা নাগমা হ্যায়' (Ek Pyar Ka Nagma Hai) গানটি গাইছেন। ১৯৭২ সালের শোর (Shor) চলচ্চিত্রে লতা মঙ্গেশকরের (Lata Mangeshkar) গলায় এই ক্লাসিক হিন্দি গান যেভাবে স্টেশনের এই মহিলা গেয়েছেন সেই প্রাণবন্ত উপস্থাপনা বহু মানুষকেই মুগ্ধ করেছে। 

ভারত এবং পাকিস্তানের এক সমকামী দম্পতির ছবি জিতল ট্যুইটার দুনিয়ার মন

ভিডিওটি রবিবার 'বারপেটা টাউন; দ্য প্লেস অব পিস' (BarpetaTown The place of peace) নামের একটি ফেসবুক পেজ শেয়ার করা হয়েছিল। এনডিটিভির সঙ্গে কথা বলার সময়, ওই পেজের মালিক কৃষ্ণন দাস যুবু (Krishaan Das Zubu) জানান, রানাঘাট রেল স্টেশনে ভিডিওটির শ্যুটিং করা হয়েছিল। তিনি আরও জানান, রানাঘাটেরই এক বাসিন্দা তপন ভিডিওটি শ্যুট করেন এবং তাঁর মোবাইলে পাঠান।

শুনুন ‘এক প্যায়ার কা নাগমা হ্যায়' (Ek Pyar Ka Nagma Hai) গানের অনবদ্য উপস্থাপনা:

রবিবার অনলাইনে শেয়ার হওয়ার পরে, ভিডিওটি ২০ লক্ষের বেশি মানুষ দেখেছেন এবং হাজার হাজার মানুষ প্রশংসায় ভরিয়ে তুলেছেন এই শিল্পীকে। 

ভাবতে পারেন! ১৯৭০ সাল থেকে নাকি সব ভূতুড়ে এই শহরের?

একজন নেটিজেন লিখেছেন, “এই মহিলা আমার চোখে জল এনে দিলেন। তিনি কী ভীষণ সুন্দর এবং তাঁর কণ্ঠস্বরও কী অসাধারণ।” অন্যজনের কথায়, “কী সুর, কী অভিব্যক্তি!” মহিলার সুরের মাধুর্য্যে মগ্ন এখন ইন্টারনেট বিশ্ব।

প্রায় এরকমই একটি ঘটনায়, বছর দুই আগে, রেলস্টেশনে এক ব্যক্তির গলায় হিন্দি ক্লাসিক গানগুলির ভিডিও একইভাবে ভাইরাল হয়েছিল।

Click for more trending news




পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................