হায়দ্রাবাদের স্কুলে যৌন নিগ্রহের ‘শিকার’ দু’বছরের শিশু!

হায়দ্রাবাদের (Hyderabad) একটি নামি শিক্ষা প্রতিষ্ঠানে দু’বছরের শিশুকে যৌন হেনস্থার শিকার হতে হয়েছে বলে অভিযোগ

 Share
EMAIL
PRINT
COMMENTS
হায়দ্রাবাদের স্কুলে যৌন নিগ্রহের ‘শিকার’ দু’বছরের শিশু!

তেলেঙ্গানায়  শিশুদের উপর অত্যাচার ক্রমশ বড় আকার ধারণ করছে


হায়দ্রাবাদ: 

হাইলাইটস

  1. হায়দ্রাবাদের স্কুলে যৌন নিগ্রহের ‘শিকার’ দু’বছরের শিশু!
  2. অনেককেই দিল্লির নির্ভয়া কাণ্ডের কথা মনে করিয়ে দিচ্ছে এই ঘটনা
  3. অবিলম্বে শিক্ষা প্রতিষ্ঠানটি বন্ধ করে দেওয়ার দাবি করেছেন সমাজ কর্মীরা

হায়দ্রাবাদের (Hyderabad) একটি নামি শিক্ষা প্রতিষ্ঠানে দু'বছরের শিশুকে যৌন হেনস্থার শিকার হতে হয়েছে বলে অভিযোগ। পুলিশের অনুমান ওই ‘প্রি স্কুলের' ২ কর্মীর বিরুদ্ধে এই কাণ্ড ঘটিয়েছে বলে অভিযোগ উঠেছে। তাদের চিহ্নিত করা গিয়েছে কিন্তু তারা এখনও ফেরার (Absconding) ।  কয়েকটি নির্দিষ্ট সূত্রকে সামনে রেখে তল্লাশি চালাচ্ছে পুলিশ। জানা গিয়েছে শিশুর শরীরের বিভিন্ন অংশে পাথর এবং লাঠি দিয়ে আঘাত করা হয়েছে। এই ভয়াবহ ঘটনা অনেককেই দিল্লির নির্ভয়া কাণ্ডের (Nirvaya Incident) কথা মনে করিয়ে দিচ্ছে। নিগ্রহের পর অসুস্থ হয়ে পড়ে ছোট্ট মেয়েটি।  প্রথমে তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যায় পরিবার। পরে স্থানান্তরিত করা হয় সরকারি হাসপাতালে। স্থানীয় পুলিশ আধিকারিক ভেঙ্কটেশ্বর রাও জানিয়েছেন ছোট্ট মেয়েটির শরীরে পাথর ঢোকান হয়েছিল।

ইভিএমের স্বচ্চছতার প্রশ্নে সরব হল ২০টিরও বেশি বিরোধী দল

অপরাধীদের দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছেন শিশুদের অধিকার নিয়ে কাজ করা সমাজ কর্মীরা (Child Right Activist) । তাদেরই একজন অচ্যুতা রাও। তাঁর দাবি শিক্ষা প্রতিষ্ঠানের ভেতরেই এই ঘটনা ঘটেছে, তাই কর্তৃপক্ষ কোনও অবস্থায় দায় এড়িয়ে যেতে পারে না। অবিলম্বে শিক্ষা প্রতিষ্ঠানটি বন্ধ করে দেওয়া উচিত বলে তিনি মনে করেন।শুধু এই ঘটনায় নয়, তেলেঙ্গানায় শিশুদের উপর অত্যাচার ক্রমশ বড় আকার ধারণ করছে। শুধু হায়দ্রাবাদে মার্চ মাস থেকে এ পর্যন্ত ৩০ টিরও বেশি শিশু যৌন নিগ্রহের শিকার হয়েছে। বছর পাঁচেক আগে বেঙ্গালুরুতে এভাবে স্কুল থেকে শুরু করে বিভিন্ন জায়গায় শিশুদের উপর অত্যাচার হচ্ছিল। সে সব বন্ধ করতে কড়া নির্দেশিকা জারি করেছিল বেঙ্গালুরু পুলিশ। গত বছর কলকাতার একটি বেসরকারি স্কুলেও একই ঘটনা ঘটে।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................