This Article is From Jan 08, 2020

সিমলাতে Awesome আবহাওয়া! দেখুন ছবি

হিমাচলপ্রদেশে  প্রবল তুষারপাত। যার জেরে বন্ধ আড়াইশো রাস্তা আর তাই এখন সিমলা কুলু মানালি তে পর্যটকদের যেতে  না করছে প্রশাসন।

সিমলাতে Awesome আবহাওয়া! দেখুন ছবি

সিমলাতে Awesome আবহাওয়া! দেখুন ছবি

নয়াদিল্লি:

হিমাচলপ্রদেশে  প্রবল তুষারপাত। যার জেরে বন্ধ আড়াইশো রাস্তা আর তাই এখন সিমলা কুলু মানালি তে পর্যটকদের যেতে  না করছে প্রশাসন। নিজেদের ফেসবুক পেজে সিমলা পুলিশের তরফ থেকে জানানো হয়েছে শহরের দিকে আসার সমস্ত রাস্তায় এই মুহূর্তে বন্ধ রয়েছে। সিমলার পুলিশ কর্তা জানিয়েছেন যতক্ষণ না এই রাস্তা গুলো ঠিক হচ্ছে ততক্ষণ সিমলায় আসা একেবারেই ঠিক হবে না। রাস্তায় এতটাই বরফ পড়েছিল যে পর্যটকেরা অনেকক্ষণ আটকেও ছিলেন।

7758ht3g

আবহাওয়া দফতরের অনুসারে খবর মঙ্গলবার বিকেল ৫.৩০ টা থেকে রাত ৮.৩০ টা পর্যন্ত ২০ সেন্টিমিটার তুষারপাত হয়েছে সিমলায়। আবহাওয়া দপ্তর এর তরফ থেকে জানানো হয়েছে চম্পা জেলার ডালহৌসি তে ৩৫ সেন্টিমিটার, কুলু জেলার মানালিতে ২২ সেন্টিমিটার, কিন্নর জেলার কল্পাতে ১৬ সেন্টিমিটার এবং লাউল  স্পীতির কিমামি ৮ সেন্টিমিটার তুষারপাত হয়েছে।

ot9cs1mg

হাওয়া অফিস অনুসারে খাড়াপাথরে ৬০ সেন্টিমিটার,খাদ্রালাতে ৩৩ সেন্টিমিটার, গৌন্দলাতে ১৮.৫ সেন্টিমিটার,টিয়োগে ১২ সেন্টিমিটার,যুব্বলে ৭.৫ সেন্টিমিটারএবং পুজোতে ৫ সেন্টিমিটার তুষারপাত হয়েছে।

Click for more trending news


.