This Article is From May 30, 2020

দেখলেই শিরশির করে উঠবে গা! দুর্বল হৃদয়ের মানুষ হলে হিমাচলের এই রাস্তায় পা দেবেন না!

এই ভিডিওটি রেকর্ড করা হয়েছে গাড়ির ভেতর থেকেই। এই ভিডিওটিতে দেখা যাচ্ছে যে রাস্তা একেবারেই চওড়া না, বরং বেশিই সংকীর্ণ। রাস্তার নিচে বরফে ঢাকা খাদ।

দেখলেই শিরশির করে উঠবে গা! দুর্বল হৃদয়ের মানুষ হলে হিমাচলের এই রাস্তায় পা দেবেন না!

ভিডিও দেখেই ছ্যাঁৎ করে উঠবে বুক

হিমাচল প্রদেশের এক সংকীর্ণ দুর্গম রাস্তার ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েছে। এই ভিডিওটি ইন্ডিয়ান রেভেনিউ সার্ভিসের আধিকারিক অঙ্কুর রাপাড়িয়া নিজের টুইটারে শেয়ার করেছেন। এই ভিডিওটিতে পরিষ্কার দেখতে পাওয়া যাচ্ছে যে হিমাচলের সংকীর্ণ এবং ভাঙাচোরা পাহাড়ি রাস্তা দিয়ে একটি গাড়ি এগিয়ে চলেছে। তবে গাড়ির এগিয়ে যাওয়া দেখে লোম খাড়া হয়ে যেতে পারে আপনার। এই ভিডিওটি হিমাচলপ্রদেশের চম্বা জেলার সচ পাসের একটি পাহাড়ে তোলা।

এই ভিডিওটি রেকর্ড করা হয়েছে গাড়ির ভেতর থেকেই। এই ভিডিওটিতে দেখা যাচ্ছে যে রাস্তা একেবারেই চওড়া না, বরং বেশিই সংকীর্ণ। রাস্তার নিচে বরফে ঢাকা খাদ। রাস্তায় রয়েছে একটি ঝরণাও। সোজা খাদে গিয়ে পড়ছে জল। এই ভিডিওটি অঙ্কুর রাপাড়িয়া ৮-৯ মাস আগে নিজের টুইটারে ‘অতুল্য ভারত' ক্যাপশন লিখে শেয়ার করেন।

ভিডিও:

৫৪ সেকেন্ডের এই ভিডিও ক্লিপটি ২৭ হাজারেরও বেশি বার দেখা হয়েছে। লাইক করেছেন হাজারে হাজারে মানুষ এবং মজার মজার সব কমেন্টও করেছেন মানুষ। এক নেটিজেনের কথায়, “রাস্তা দেখেই তো অজ্ঞান হয়ে গেলাম!”

ইন্ডিয়ান রোডি ব্লগ অনুযায়ী রাপাড়িয়া ২০১৯ সালের জুলাই মাসে মাহিন্দ্রা এসইউভি নিয়ে হিমাচলপ্রদেশের ‘সচ পাস' ঘুরতে গিয়েছিলেন। সেই সফর সম্পর্কে রাপাড়িয়া বলেন যে, “এমন বিচিত্র রাস্তায় গাড়ি চালানোর মজাই আলাদা।”

Click for more trending news