প্রেমে ব্যর্থ হয়ে কুড়ি টাকা দিয়ে অ্যাসিড কিনে তরুণীর মুখে ছুঁড়ে মারল যুবক

Acid Attack: ফের অ্যাসিড আক্রমণ হল। এবারের ঘটনাস্থল মধ্যপ্রদেশের ইন্দোর। একুশ বছর বয়সী এক নর্তকী এবং রিয়েলিটি শো’র প্রতিযোগী শিকার হলেন এই ভয়াবহ অ্যাসিড আক্রমণের।

প্রেমে ব্যর্থ হয়ে কুড়ি টাকা দিয়ে অ্যাসিড কিনে তরুণীর মুখে ছুঁড়ে মারল যুবক

Acid Attack: সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে অ্যাসিড ছোঁড়ার ঘটনাটি।

হাইলাইটস

  • অ্যাসিডে ওই তরুণীর মুখে কিছু না হলেও চোখ ক্ষতিগ্রস্ত হয়েছে
  • কর্নিয়া নষ্ট হয়ে গিয়েছে বলে মনে করছেন চিকিৎসকরা
  • অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ
ভোপাল:

ফের অ্যাসিড আক্রমণ। এবারের ঘটনাস্থল মধ্যপ্রদেশের ইন্দোর। একুশ বছর বয়সী এক নর্তকী তথা রিয়েলিটি শো’র প্রতিযোগী শিকার হলেন এই ভয়াবহ অ্যাসিড আক্রমণের। রুপালি নিরুপুরে নামের ওই প্রতিযোগীর ওই সময় কনসার্টের জন্য আমেরিকায় উড়ে যাওয়ার কথা ছিল। অ্যাসিড ছোঁড়ার ফলে তাঁর মুখের কোনও ক্ষতি না হলেও, দৃষ্টিশক্তি প্রবলভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, এই আক্রমণের ফলে তাঁর কর্নিয়াটি ক্ষতির সম্মুখীন হয়েছে সম্ভবত। অ্যাসিড ছুঁড়েছিল মহেন্দ্র ওরফে সোনু। তাকে গ্রেফতার করেছে পুলিশ। রুপালির সঙ্গে একই নাচের ক্লাসে নাচ শিখত সে। একাধিকবার রুপালিকে বিয়ে করতে চাইলেও তার প্রস্তাব নাচ করে দেন রুপালি। পুলিশের কাছে জেরায় এই সব কথা স্বীকার করেছে ওই যুবক।

মাত্র কুড়ি টাকা দিয়ে সে অ্যাসিড কিনেছিল বলে জানিয়েছে সোনু।

“অ্যাসিড আক্রান্ত মহিলা একজন নর্তকী। অভিযুক্ত তাঁকে তাঁর বাড়ির সামনে গিয়ে ডাকলে তিনি তাঁর বাড়ি থেকে বেরিয়ে আসেন। সেইসময়ই তাঁর মুখে ওই তরলটি ছুঁড়ে দেওয়া হয়। এখনও পর্যন্ত তাঁর মুখে অ্যাসিডের কোনও চিহ্ন না থাকলেও, তাঁর দৃষ্টিশক্তি ক্ষতিগ্রস্ত হয়েছে ভয়ানকভাবে”, বলেন পুলিশকর্তা প্রশান্ত চৌবে। তিনি সাংবাদিকদের জানান, “ঠিক কী রাসায়নিক আদতে এটি, তা জানানর জন্য আমরা ফরেনসিক ল্যাবের সাহায্য নিয়েছি”।

 

lpr2iso

 

সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, সোনুর জন্য বাড়ি থেকে বেরিয়ে রাস্তায় দাঁড়িয়ে অপেক্ষা করছিলেন রুপালি নিরুপুরে। ওই সময়ই মুখ কার্যত ঢাকা অবস্থায় রুপালির সামনে এসে তাঁর মুখে অ্যাসিড ছুঁড়ে দিয়ে চম্পট দেয় সোনু। 

More News