This Article is From Feb 10, 2020

Happy Teddy Day 2020: কোন রঙের টেডি কিসে ইঙ্গিত করে, জানেন?

কেন মেয়েরা বেশি পছন্দ করেন এই সফট টয়? কোন রঙের টেডি কিসের ইঙ্গিত করে, জানেন?

Happy Teddy Day 2020: কোন রঙের টেডি কিসে ইঙ্গিত করে, জানেন?

Teddy Day 2020: কোন রঙের টেডি মেয়েরা বেশি ভালোবাসেন

হাইলাইটস

  • আজ টেডি ডে
  • কেন মেয়েরা এত টেডি ভালোবাসেন!
  • কোন রঙের টেডি কিসে ইঙ্গিত করে জানেন?

১০ জানুয়ারি ভ্যালেন্টাইন সপ্তাহের (Valentine Week) ৪র্থ দিন, টেডি ডে (Teddy Day)। আজ প্রেমিকার হাতে টেডি বিয়ার তুলে দেন প্রেমিক উপহার হিসেবে। সপ্তাহের প্রথম দিন গোলাপ দেওয়া থেকে শুরু হয় উপহার দেওয়া। এই দিন টেডি উপহার দেওয়ার পাশাপাশি ছবি দেওয়ানেওয়াও করে থাকেন প্রেমিক-প্রেমিকা। যদিও টেডি বিয়ার একমাত্রই মেয়েদের পছন্দের উপকরণ। কেন মেয়েরা বেশি পছন্দ করেন এই সফট টয়? কোন রঙের টেডি কিসের ইঙ্গিত করে, জানেন? জেনে নিন তাহলে----

in0t1eegTeddy Day 2020:কেন মেয়েরা বেশি পছন্দ করে টেডি

কেন টেডি মেয়েদের প্রিয়?

এই দিনের জন্য টেডি বিয়ার বিশেষভাবে প্রস্তুত। অনেক ধরণের টেডি বিয়ার বাজারে রয়েছে। টেডি দিবসে আপনার সঙ্গীর মন পেতে আপনি তার থেকে একটি বিশেষ টেডি বিয়ার দিতে পারেন। টেডি বিয়ার নিয়ে মেয়েদের বিশেষ ক্রেজ থাকে। কিছু মেয়ে টেডি বিয়ারকে এত পছন্দ করে যে তারা তাদের ড্রইংরুম, বেডরুমে টেডি রাখে। এবং অনেক মেয়ে টেডি ছাড়া ঘুমোতেও পারে না!

Happy Teddy Day 2020: টেডি তো দেবেনই, আর কী দেবেন প্রিয়জনকে?

কিছু মেয়ের বাড়িতে সবসময় টেডি বিয়ার থাকে। কারণ, কিছু মেয়েদের শৈশব থেকেই টেডির সঙ্গে প্রচুর স্মৃতি জড়িয়ে থাকে। এবং তাঁরা টেডির সঙ্গ ছেড়ে যেতে পছন্দ করেন না। মেয়েদের মধ্যে এটিও দেখা যায়, তাঁরা বসে টেডিটি ঘন্টার পর ঘন্টা গোপনে কথা বলে। মনে করে টেডি তাদের অনুভূতি প্রকাশের সর্বোত্তম উপায়।

r5ss5ookValentine's Day: কোন রঙের টেডি বেশি পছন্দ মেয়েদের

কোন রঙের টেডি কী ইঙ্গিত করে?

১. সবুজ টেডি

বিশ্বাস করা হয়, আপনি যদি আপনার সঙ্গীকে সবুজ রঙের টেডি দেন তবে আপনি আপনার সঙ্গীকে অনেক শ্রদ্ধা করেন। আপনি তাই টেডি ডে-তে একটি সবুজ রঙের টেডি বিয়ার উপহার দিতে পারেন। যা তাঁর হৃদয়ে আপনার জন্য আরও ভালবাসাকে জাগাবে।

২. নীল টেডি

যে দম্পতিরা নীল রঙের টেডি বিয়ার দেন তাঁরা একে অপরকে খুব ভালবাসেন। এই বিশেষ দিনে, আপনি আপনার সঙ্গীকে ব্লু টেডি বিয়ার দিয়ে আপনার হৃদয়ের কথা জানান।

৩. লাল টেডি 

লাল রঙের টেডি দেওয়ার অর্থ, আপনি আপনার সঙ্গীর খুব যত্ন নিচ্ছেন। এই রং আপনার অনুভূতি প্রকাশের অসাধারণ উপায়। টেডি দিবসের দিন তাই সঙ্গিনীকে দিন লাল টেডি বিয়ার।

teddybear teddy day istockHappy Teddy Day: টেডি ডে-তে সঙ্গিনীকে দিন লাল রঙের টেডি

 ৪. কালো টেডি

কালো টেডি দেওয়া মানে আপনাকে ওই ব্যক্তি পছন্দ করেন না। আপনি যদি তাঁকে প্রস্তাব দিয়ে থাকেন তবে তিনি এই রঙের একটি টেডি দিয়ে আপনার প্রস্তাবটি প্রত্যাখ্যান করছেন।

৫. সাদা টেডি 

অনেকে খুব ভাল বন্ধু হয়েই থাকতে চান। বিশেষ সম্পর্কে জড়াতে পছন্দ করে না। টেডি দিবসের দিন সাদা রঙের টেডি দেওয়ার অর্থ তিনি আপনাকে ভালবাসেন না। তবে আপনার বন্ধু হতে চান।

Valentine's Day 2020: ৭ উপহার সাজানো, কী দেব তোমায়?

৬. গোলাপি টেডি

মেয়েরা গোলাপি টেডি বিয়ার পছন্দ করেন। টেডি দিবসের দিন অংশীদারকে গোলাপি রঙের টেডি বিয়ার দেওয়ার অর্থ, আপনি কখনই আপনার সঙ্গীকে ছেড়ে যেতে চান না।

teddy dayValentine's Day: গোলাপি টেডি মেয়েদের বেশি পছন্দ

৭. কমলা টেডি

কমলা রঙের টেডি বিয়ার দেওয়া মানে ইতিমধ্যেই আপনার সঙ্গীকে ভালবাসেন। আপনি চান তিনিও আপনাকে একইভাবে ভালবাসুন। এই বিশেষ দিনে আপনি আপনার সঙ্গীকে কমলা রঙের টেডি বিয়ার দিতে পারেন।

৭ দিনে ৭ সুগন্ধি, কোনটা ছেড়ে কোনটা নেবেন?

৮. হলুদ টেডি

এই টেডি বিয়ার দেওয়ার অর্থ হল, আপনি সম্পর্ক ছিন্ন করতে চান। এবং সম্পর্ক আর চালিয়ে যেতে চান না। হলুদ টেডি দেওয়ার আগে তাই একবার ভাবুন।

Click for more trending news


.