This Article is From Jun 11, 2020

আয়ুষ্মান খুরানাকে "রাইজিং স্টার" বলার সঙ্গে সঙ্গেই কী বললেন বিগ বি?

Gulabo Sitabo: অমিতাভ বচ্চনের সঙ্গে 'গুলাবো-সিতাবো' ছবিতেই প্রথম কাজ করছেন আয়ুষ্মান খুরানা

আয়ুষ্মান খুরানাকে

Amitabh Bachchan: এই ছবিটাও শেয়ার করেন বিগ বি (সৌজন্য: ইনস্টাগ্রাম)

হাইলাইটস

  • "রাইজিং স্টার নন আয়ুষ্মান খুরানা", বললেন বিগ বি
  • অমিতাভ বচ্চন বলেন, "তিনি এখন প্রতিষ্ঠিত তারকা"
  • আয়ুষ্মানের অর্থ হল "দীর্ঘজীবী", একথাও বলেন তিনি
নয়া দিল্লি:

২০২০ সালেই বলিউড জীবনের ৫১ বছরে পা দিয়েছেন অমিতাভ বচ্চন। কখনও তিনি বলিউডের 'শাহেনশা' নামে পরিচিত হয়েছেন তো কখনও আবার 'বিগ বি'। তাঁর এই দীর্ঘ অভিনয় জীবনে বহু অভিনেতার সঙ্গেই কাজ করেছেন অমিতাভ। সেই অভিজ্ঞতা থেকেই আয়ুষ্মান খুরানাকে চিনে নিয়েছেন তিনি। তাই সাংবাদিকরা ওই তরুণ অভিনেতাকে (Ayushmann Khurrana) "রাইজিং স্টার" বা "উদীয়মান তারকা" বলায় সঙ্গে সঙ্গে তাঁদের ভুল শুধরে দিতে উদ্যোগী হলেন বিগ বি। সম্প্রতি গুলাবো সিতাবো (Gulabo Sitabo) ছবিতে আয়ুষ্মানের সঙ্গে অভিনয় করেছেন তিনি (Amitabh Bachchan)। তাই ওই ছবির মুক্তি প্রসঙ্গে হলিউড রিপোর্টার যখন আয়ুষ্মানকে "রাইজিং স্টার" বলে সম্বোধন করে বসেন, তখনই অমিতাভ জানিয়ে দেন যে, মোটেই আয়ুষ্মান কোনও উদীয়মান তারকা নন। ওই তরুণ অভিনেতা যে নিজের স্থান পাকা করে ফেলেছেন বলিউডে সেকথাই স্পষ্ট করে বুঝিয়ে দেন বলিউডের শাহেনশা।

সাংবাদিকের ভুল শুধরে অমিতাভ আয়ুষ্মানের প্রসঙ্গে বলেন, "আয়ুষ্মান কোনও উদীয়মান তারকা নন, আয়ুষ্মান পুরোপুরি প্রতিষ্ঠিত তারকা। ওঁর নাম হল আয়ুষ্মান অর্থাৎ যার অর্থ হল দীর্ঘজীবী"। 

উত্তরপ্রদেশের পরিযায়ী শ্রমিকদের মুম্বই থেকে ফেরার জন্যে ৪ টি বিমানের ব্যবস্থা করলেন বিগ বি

গত ২ বছরে, আয়ুষ্মান খুরানা ৫টি ছবিতে অভিনয় করেন, যার সবকটিই দর্শক তো বটেই এবং সমালোচকদেরও তারিফ আদায় করে নেয়। ওই ৫টি ছবির মধ্যে ৪টি ছবি 'অন্ধাধুন', 'বাধাই হো', 'ড্রিম গার্ল' এবং 'বালা' বক্স অফিসে ১০০ কোটি টাকার উপর ব্যবসা করে।

সাংবাদিকের সঙ্গে কথা বলতে গিয়ে অমিতাভ বচ্চন একথাও বলেন যে, "আজকের জেনারেশনের অভিনেতারা দুর্দান্ত,ওঁরা প্রত্যেকেই অসাধারণ। ওঁঁদের প্রস্তুতি এত সুন্দর,ভীষণ আত্মবিশ্বাসী। পুরোপুরিভাবে প্রতিভায় ভরপুর ওঁরা,কোনও খামতি নেই। আমি ওঁদের থেকে কত কিছু শিখি, ওঁদের থেকে যতটা শেখা যায় আমি শিখতে থাকি। ওঁদের সঙ্গে এই যে আমি কাজ করতে পারছি, এর জন্যে আমি তো নিজেকে সৌভাগ্যবান মনে করি"।

..#GulaboSitabo

A post shared by Ayushmann Khurrana (@ayushmannk) on

পরিযায়ী শ্রমিকদের সাহায্য করা নিয়ে অমিত শাহের দাবির সমালোচনায় প্রকাশ রাজ

সুজিত সরকারের ছবি 'গুলাবো-সিতাবো' তে এমন বাঁকে নামে একজন ভাড়াটিয়ার চরিত্রে অভিনয় করেছেন আয়ুষ্মান খুরানা, যার সঙ্গে প্রায়ই ঝামেলা বাঁধে বাড়িওয়ালা মির্জার, যে চরিত্রে অভিনয় করেছেন বিগ বি। আগামীকাল অর্থাৎ ১২ জুন, শুক্রবার অ্যামাজন প্রাইমে এই ছবিটি রিলিজ করতে চলেছে।