কুর্নিশ! কোমর জলে ২ নাবালিকাকে কাঁধে নিয়ে দেড় কিমি পথ হাঁটলেন 'পুলিশ' পৃথ্বীরাজ

গুজরাতের বন্যা কবলিত অঞ্চল থেকে দুই নাবালিকাকে উদ্ধার করে তাদের কাঁধে নিয়ে দেড় কিমি কোমর জল ভাঙলেন গুজরাতের পুলিশ কর্মী পৃথ্বীরাজ জাদেজা।

 Share
EMAIL
PRINT
COMMENTS

কোমর জলে দুই নাবালিকাকে কোলে নিয়ে ১.৫ কিমি হাঁটলেন পৃথ্বীরাজ জাডেজা


নয়া দিল্লি: 

ফের মানবিকতার নজির গড়লেন এক পুলিশকর্মী। কিছুদিন আগেই বারাণসীতে এক ডুবন্ত যুবককে প্রাণের ঝুঁকি নিয়ে উদ্ধার করেছিলেন স্থানীয় পুলিশ কর্মী। এবার গুজরাতের বন্যা কবলিত অঞ্চল থেকে দুই নাবালিকাকে (two children) উদ্ধার করে তাদের কাঁধে নিয়ে (carrying on his shoulder) দেড় কিমি কোমর জল ভাঙলেন গুজরাতের ( Gujarat) পুলিশ কর্মী (police official) পৃথ্বীরাজ জাদেজা। গুজরাত প্রশাসন সেই ভিডিও সোশ্যালে দিতেই আবারও সাধুবাদ কুড়ালো পুলিশের মানবিক মুখ।  তারপরেও পৃথ্বীরাজ শান্ত। কর্তব্যে অবিচলিত। ঘটনাস্থল রাজধানী আমেদাবাদ থেকে ২০০ কিমি দূরে। 

বন্যায় দেশজুড়ে মৃত শতাধিক, বন্যাবিধ্বস্ত এলাকা পরিদর্শনে অমিত শাহ: ১০ টি তথ্য

গুজরাতের মুখ্যমন্ত্রী বিজয় রূপানি সঙ্গে সঙ্গে সবার প্রথমে সাহসের প্রশংসা করেন পৃথ্বীরাজের। 

পাশাপাশি পুলিশ কর্মীর সাহসের প্রশংসায় পঞ্চমুখ প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ভিভিএস লক্ষ্মণ। সোশ্যালে তিনি লেখেন, "মন ভরে গেল ভিডিও দেখে। গুজরাতর বন্যাপীড়িত গ্রাম কল্যাণপুরের দুই নাবালিকাকে এভাবে বাঁচানোর জন্য আন্তরিক অভিনন্দন।" 

দূরদর্শন প্রসার ভারতীর অধিকর্তা সুপ্রিয় সাহু টুইটে পৃথ্বীরাজের প্রসংশা করে বলেন, "আজকের দিনে এই সাহসিকতা, এই মানবিকতা সত্যিই বড় দুর্লভ।" 

অশান্তি বাড়ছে কাশ্মীরে! রাহুলের দাবি উড়িয়ে পুলিশ জানাল পরিস্থিতি শান্তিপূর্ণ

বিজেপি নেতা মেজর সুরেন্দ্র পুনিয়া কুর্নিশ জানিয়েছেন পুলিশ কর্মীর সাহসিকতার। বলেছেন, এই অসীম সাহসিকতার কোনও তুলনা নেই। প্রসঙ্গত, গত ২৪ ঘণ্টায় অতি বর্ষণে মৃত্যু হয়েছে ১১ জনের। ইতিমধ্যেই ৬ হাজার মানুষকে বন্যাবিধ্বস্ত অঞ্চল থেকে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................