This Article is From Oct 29, 2019

টিভিতে অন্যের শিশুকে উদ্ধারের ঘটনা দেখতে গিয়ে হারাতে হল নিজেদের মেয়েকেই!

Tamil Nadu: সোমবার রাতে বছর দুয়েকের শিশুটি বাথটবের জলে খেলা করছিল, তাঁর বাবা-মা টিভিতে তিন বছরের একটি বাচ্চাকে কুয়ো থেকে উদ্ধারের প্রচেষ্টা দেখছিলেন

টিভিতে অন্যের শিশুকে উদ্ধারের ঘটনা দেখতে গিয়ে হারাতে হল নিজেদের মেয়েকেই!

Tamil Nadu: শিশুটিকে যখন তাঁর বাবা-মা জলের মধ্যে থেকে উদ্ধার করে ততক্ষণে সে নড়াচড়া বন্ধ করে দিয়েছে (প্রতীকী ছবি)

তুতিকোরিন:

কুয়োর মধ্যে পড়ে গেছে তিন বছরের সুজিথ উইলসন, আর তাঁকে (Sujith Wilson) বাঁচানোর আপ্রাণ চেষ্টা করছেন উদ্ধারকারীরা। রুদ্ধশ্বাস ওই উদ্ধারকার্য টিভিতে সম্প্রচারিত হচ্ছিল আর সেই ঘটনাটিই মন দিয়ে দেখছিলেন এক দম্পতি। কিন্তু সেই সময়েই তাঁদের অসতর্কতার সুযোগে বাথটবে খেলতে গিয়ে সেই জলে ডুবেই (Girl Drowned) মৃত্যু হল তাঁদের ২ বছরের মেয়ে রেবতী সঞ্জনার । দুর্ভাগ্যজনক ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর (Tamil Nadu) থ্রেসপুরম গ্রামে। তামিলনাড়ু পুলিশ জানিয়েছে, সোমবার রাতে শিশুটির বাবা-মা ঘরে বসে টিভিতে দীর্ঘসময় ধরে কুয়োর মধ্যে আটকে থাকা এক তিন বছরের শিশুকে উদ্ধারের জন্য উদ্ধারকারীদের প্রচেষ্টা দেখছিলেন । কিন্তু অন্যের সন্তানকে উদ্ধারের বিষয়ে রুদ্ধশ্বাস অপেক্ষা করতে গিয়ে তাঁরা ভাবতেও পারেননি যে তাঁদের ছোট্ট মেয়েটিকে এর জন্যে হারাতে হতে পারে ।

পাতকুয়োয় ৩ দিন আটকে থাকার পর পচা গলা অবস্থায় বেরোল ২ বছরের শিশু সুজিথের দেহ

টিভিতে শিশু উদ্ধারকাজের লাইভ সম্প্রচারে বুঁদ হয়ে থাকা অভিভাবকদের যখন নিজের বাচ্চার প্রতি খেলায় পড়ে তখন তাঁরা দেখতে পান আশেপাশে কোত্থাও নেই  তাঁদের মেয়ে । পরে তাঁরা বাথরুমে ছুটে গিয়ে দেখেন সেখানে বাথটবের মধ্যে নিথর অবস্থায় পড়ে রয়েছে বছর তিনেকের বাচ্চাটি। তৎক্ষণাৎ তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান তাঁরা। কিন্তু ততক্ষণে অনেক দেরি হয়ে গেছে। হাসপাতালের চিকিৎসকরা শিশুটিকে মৃত ঘোষণা করে বলে জানিয়েছে পুলিশ ।

প্রেমিকের সঙ্গে মিলে মা'কে খুন করে তিন দিন বাড়িতেই রেখে দিল মেয়ে

এদিকে ২ বছর বয়সী যে সুজিথ উইলসনের উদ্ধারের চেষ্টার সরাসরি সম্প্রচার দেখছিলেন তাঁরা, বাঁচানো যায়নি তাঁকেও। পাতকুয়োর অতলে পড়ে ৪ দিন আটকে থাকার পরে মঙ্গলবার ভোরে সরকারি কর্মকর্তারা জানিয়েছেন, তামিলনাড়ুর তিরুচিরাপল্লীর শিশু সুজিথ মারা গিয়েছে। সুজিথ উইলসনের (Sujith Wilson) দেহটি পাতকুয়োর অভ্যন্তরে একেবারে পচে গলে গিয়েছে। একজন কর্মকর্তা বলেন, কর্তৃপক্ষ শিশুটিকে উদ্ধারের জন্য যথাসাধ্য চেষ্টা করেছিল, কুয়োর ভিতরে লাশ দেখতে পাওয়ার পরেই খনন প্রক্রিয়াটি বন্ধ করে দেওয়া হয়। সোমবার রাতে সরকারি কর্মকর্তারা জানিয়েছিলেন যে, শিশুটিকে উদ্ধার করতে আরও ১২ ঘণ্টা সময় লাগত। তবে পাতকুয়োর মধ্যে থেকে দুর্গন্ধ বেরোতে দেখেই তাঁরা বুঝতে পারেন ছোট্ট প্রাণ শেষ। কর্মকর্তারা পরে সুজিথ উইলসনের পচা গলা দেহটি কুয়োর ভিতর থেকে উদ্ধার করে ময়নাতদন্তে পাঠান।

.