পশ্চিমবঙ্গকে ব্যক্তিগত সংস্থায় পরিণত করেছেন মুখ্যমন্ত্রী এবং তাঁর ভাইপো: রমণ সিং

পশ্চিমবঙ্গকে ব্যক্তিগত সংস্থায় পরিণত করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং  তাঁর ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়। রাজ্যে এসে এমনই অভিযোগ করলেন ছত্তিশগড়ের সদ্য প্রাক্তন মুখ্যমন্ত্রী রমণ সিং।

পশ্চিমবঙ্গকে ব্যক্তিগত সংস্থায় পরিণত করেছেন মুখ্যমন্ত্রী এবং তাঁর ভাইপো: রমণ সিং

সিধুকে দেশ কোনও দিন ক্ষমা করবেন না:  রমণ সিং     

হাইলাইটস

  • পশ্চিমবঙ্গকে ব্যক্তিগত সংস্থার পরিণত করেছেন মুখ্যমন্ত্রী এবং তাঁর ভাইপো
  • এমনই অভিযোগ করলেন ছত্তিশগড়ের সদ্য প্রাক্তন মুখ্যমন্ত্রী রমণ সিং
  • তাঁর কথায় , সমস্ত নীতিবোধ হারিয়ে ফেলেছেন মমতা
কলকাতা:

পশ্চিমবঙ্গকে ব্যক্তিগত সংস্থায় পরিণত করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং  তাঁর ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়। রাজ্যে এসে এমনই অভিযোগ করলেন ছত্তিশগড়ের সদ্য প্রাক্তন মুখ্যমন্ত্রী রমণ সিং। পাশাপাশি তাঁর দাবি রাজ্যের ভয়ের পরিবেশ তৈরি হয়েছে এবং সিন্ডিকেট রাজের দৌরাত্ম বেড়েছে।  তাঁর কথায় , সমস্ত নীতিবোধ হারিয়ে  ফেলেছেন মমতা।  চার দিকে  ভয় এবং আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে। এ সব দেখে  মনে হচ্ছে মমতা এবং অভিষেক পশ্চিমবঙ্গকে ব্যক্তিগত সংস্থার মতো করে পরিচালনা করছেন। এ ছাড়া আরও কয়েকটি বিষয়ের উল্লেখ করে তৃণমূলকে  আক্রমণ করেন ছত্তিশগড়ের ১৫ বছরের মুখ্যমন্ত্রী।            

কয়েক দিন আগে কলকাতার কমিশনার রাজীব কুমারকে জেরা করতে তাঁর বাড়ি যায় সিবিআই। প্রতিবাদে ধর্নায় বসেন মমতা। এই ঘটনাকে  হাতিয়ার করে  রমণ সিং বলেন, সিবিআই তদন্তের অঙ্গ হিসেবে কারও বাড়িতে  গেলে তাঁকে বাধা  দেওয়া হচ্ছে । হেনস্থা করা হচ্ছে  আধিকারিকদের। এটা গণতান্ত্রিক ব্যবস্থার সবচেয়ে বড়  উলঙ্ঘন। এরকম ঘটনা  দেশের আর কথাও হয়নি।  একই সঙ্গে  পঞ্চায়েত নির্বাচনে সন্ত্রাস হয়েছে দাবি  করে  তিনি বলেন, এই ঘটনায় শুধু  আইন ভাঙা হয়নি, মানবতাকেও তছনছ করে দেওয়া হয়েছে।  

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে  জঙ্গি হামলা নিয়ে করা সিধুর মন্তব্য সম্পর্কে রমণ  জানান তাঁর মনে হয় ভারতের এই প্রাক্তন খেলোয়ার দেশের মানুষের আবেগে  আঘাত করেছেন আর এই কারণে নাগরিকরা  তাঁকে  কোনও দিন ক্ষমা করবেন না।