“একটু বুক ধড়ফড় করছিল! আমি জানিই না কেন হারলাম...” জানালেন মুনমুন সেন

২০১৪ সালে রাজনীতিতে যোগ দেওয়ার পরই, বাঁকুড়ার নয়বারের বাম সাংসদ বাসুদেব আচারিয়াকে পরাজিত করার পর মুনমুন সেনকে ‘জায়ান্ট কিলার’ হিসেবেই দেখা হয়েছিল।

 Share
EMAIL
PRINT
COMMENTS
“একটু বুক ধড়ফড় করছিল! আমি জানিই না কেন হারলাম...” জানালেন মুনমুন সেন

"আমি জানিই না তৃণমূল কেন হারছে" আসানসোলের তৃণমূল প্রার্থী মুনমুন সেন


আসানসোল: 

আসানসোলে ৬৫,০০০ ভোটে বিজেপির নেতা ও কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় হারিয়েছেন তৃণমূলের কংগ্রেসের নিকটবর্তী প্রতিদ্বন্দ্বী অভিনেত্রী ও রাজনীতিবিদ (Actor-politician Moon Moon Sen) মুনমুন সেনকে। মুনমুন বলেন, তাঁর দল তৃণমূল কংগ্রেস মমতা বন্দ্যোপাধ্যায় শাসিত রাজ্যে ১৮ টি আসন বিজেপি পেলেও, ৩৫-৪০ আসন পাওয়া উচিৎ ছিল। তিনি জানান, তিনি জানেনই না কেন তাঁর দল তৃণমূল কংগ্রেস হেরে গেল।

মুনমুন বলেন, “আমি জানি না কেন আমরা হারছি। আপনি (সাংবাদিক) আমাকে বলুন না কেন আমরা হারছি।” যদিও, সাংবাদিককে এর পরেই আর কিছুই বলতে রাজি হননি তিনি। 

পারলেন না কানহাইয়া, চার লাখের বেশি ভোটে জয়ী বিজেপির গিরিরাজ সিং

টুইটারে সংবাদ সংস্থা ANI-এর শেয়ার করা আরেকটি ভিডিওতে দেখা যাচ্ছে, তৃণমূলের এই প্রার্থী খুব দুঃখ দুঃখ মুখে সাংবাদিকদের জানাচ্ছেন, এই গণনার ফলে তিনি অত্যন্ত অসন্তুষ্ট। ইন্দি ভাষায় তিনি বলেন, “বহোত দুখ হো রাহা হ্যায়...কিঁউকি কাউন্টিং আচ্ছি নহি যা রহি হ্যায়।”

২০১৪ সালে রাজনীতিতে যোগ দেওয়ার পরই, বাঁকুড়ার নয়বারের বাম সাংসদ বাসুদেব আচারিয়াকে পরাজিত করার পর মুনমুন সেনকে তৃণমূলে ‘জায়ান্ট কিলার' হিসেবেই দেখা হয়েছিল। তার প্রতিদ্বন্দ্বী বাবুল সুপ্রিয়ও ২০১৪ সালেই প্রথম নির্বাচনে দাঁড়ান। আসানসোলের তৃণমূল প্রতিদ্বন্দ্বীকে পরাজিত করে সাংসদ হন তিনি।

বিশাল জয়ের পরপরই টুইটারে নামের আগে থেকে কেন ‘চৌকিদার' সরালেন মোদি?

এই নির্বাচনের মরশুমে মুনমুন সেন বারেবারেই শিরোনামে এসেছেন। ঈশ্বরচন্দ্রের মূর্তি ভাঙাকে “ছোট্ট হিংসার ঘটনা” বলে বিতর্ক বাড়ান তিনি। তবে এখানেই শেষ না, ২৯ এপ্রিলের ভোটে তাঁর কেন্দ্র আসানসোলে রাজনৈতিক সংঘর্ষের পর এই নির্বাচনের সবচেয়ে স্মরণীয় উদ্ধৃতি দিয়েছিলেন তিনি। এনডিটিভিকে তিনি বলেছিলেন যে, হিংসা নিয়ে তিনি কিছুই শোনেননি! বেড টি পেতে দেরি হয়েছে বলে ঘুম থেকে দেরিতে উঠেছিলেন তিনি।

অভিনেত্রী ও রাজনীতিবিদ মন্তব্য করেন, “ওরা আমাকে এত দেরি করে বেড টি দিয়েছে! তাই তো আমি ঘুম থেকে উঠতে দেরি করে ফেলেছি। আমি কী বলব বলো।” জনগণের নেত্রী হতে চাওয়া মুনমুন সেনের এই মন্তব্য নিয়ে সোশ্যাল মিডিয়ায় একের পর এক মিম ও কৌতুকের জন্ম হয়!



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................