This Article is From Dec 11, 2018

উৎসবে মেতেছেন কংগ্রেস সমর্থকেরা, চূড়ান্ত ফলের অপেক্ষায় সোনিয়া-রাহুল

Election results 2018: রাহুল জানিয়েছেন, "আমরা চূড়ান্ত ফলাফলের জন্য অপেক্ষা করব!" মা সোনিয়া গান্ধী তাঁর ছেলের উদ্দেশ্যে বলেন, রাহুল কঠোর পরিশ্রম করেছেন এবং দলের নেতৃত্ব দিয়েছেন।

উৎসবে মেতেছেন কংগ্রেস সমর্থকেরা, চূড়ান্ত ফলের অপেক্ষায় সোনিয়া-রাহুল

Election results 2018: মা সোনিয়া গান্ধী তাঁর ছেলের উদ্দেশ্যে বলেন, রাহুল কঠোর পরিশ্রম করেছেন এবং দলের নেতৃত্ব দিয়েছেন

হাইলাইটস

  • Rahul Gandhi said he will wait for the final results of the polls
  • Sonia Gandhi praised Rahul Gandhi for his hard work in leading the party
  • The Congress is leading in Chhattisgarh and Rajasthan
নিউ দিল্লি:

২০১৯ সালের লোকসভা নির্বাচনের আগে তিনটি বড় রাজ্য- মধ্যপ্রদেশ, ছত্তিশগড় ও রাজস্থানে বড় সংখ্যক আসনে এগিয়ে থেকে স্বাভাবিকভাবেই উদ্দীপ্ত কংগ্রেস। তবে এখনই উদাযাপনে মাতছে না কংগ্রেস নেতৃত্ব। চূড়ান্ত ফলাফলের দিকেই তাকিয়ে কংগ্রেস হাই কমান্ড।

সেমিফাইনালই বলে দিচ্ছে ফাইনালে বিজেপির কী হবে? দাবি মমতার

দেশ জুড়ে আসতে থাকা অভিনন্দন বার্তা গ্রহণ করে সোনিয়া গান্ধী ও রাহুল গান্ধী দু'জনেই বলেছেন: "চূড়ান্ত ফলাফলের জন্য অপেক্ষা করছি।"

এই রাজ্য বিধানসভা নির্বাচনের ফলাফলকে কি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে গণভোট বলা যেতে পারে? এনডিটিভির এই প্রশ্নের উত্তরে মন্তব্য না করে রাহুল জানিয়েছেন, "আমরা চূড়ান্ত ফলাফলের জন্য অপেক্ষা করব!" মা সোনিয়া গান্ধী তাঁর ছেলের উদ্দেশ্যে বলেন, রাহুল কঠোর পরিশ্রম করেছেন এবং দলের নেতৃত্ব দিয়েছেন।

"কেসিআর-এর মতো কেউ তেলেঙ্গানাকে জানে না", দাবী কেসিআর কন্যা কবিতার

রাহুল গান্ধী ও সোনিয়া গান্ধী কংগ্রেসের সাংসদদের সঙ্গে এই সুখবর ও অভিনন্দন বার্তা  বিনিময় করেছেন। গতকালই ক্ষমতাসীন জাতীয় গণতান্ত্রিক জোট বা এনডিএ ছেড়ে চলে গিয়েছেন বিহারের বিজেপি নেতা উপেন্দ্র কুশওয়াহা, তাঁর সঙ্গেও শুভেচ্ছা বিনিময় করেছেন কংগ্রেস নেতৃত্ব। তেলঙ্গানা ও মিজোরামে ধূলিস্যাৎ হয়েছে কংগ্রেস। তেলেঙ্গানায় তেলেঙ্গানা রাষ্ট্র সমিতি বিপুল সংখ্যাগরিষ্ঠতায় জয়ের মুখে।

নেতারা চূড়ান্ত ফলাফলের অপেক্ষায় থাকলেও, দলীয় কর্মীরা রাজ্যের সদর দপ্তরের বাইরে ফটকা ফাটিয়ে উল্লাস শুরু করে দিয়েছেন ইতিমধ্যেই।

.