This Article is From Apr 24, 2020

বাড়িতেই জমিয়ে নাচ নুসরতের! সাংসদের নাচে তোলপাড় সোশ্যাল

একদম ফ্লার্টের ভঙ্গিতে তিনি নেচেছেন পুরো ভিডিওয়। খোলা চুলে নুসরত হট অ্যান্ড হিট।

বাড়িতেই জমিয়ে নাচ নুসরতের! সাংসদের নাচে তোলপাড় সোশ্যাল

জমিয়ে নাচলেন নুসরত

হাইলাইটস

  • নুসরত জাহানের টিকটক ভাইরাল
  • সোশ্যালে পোস্ট করেছেন অভিনেত্রী নিজেই
  • দেখেই চোখ কপালে সবার
নয়া দিল্লি:

লকডাউনে (Lockdown) বাড়িতে বসে আপনি বোর হচ্ছেন! সোশ্যালে একবার উঁকি মেরে দেখুন। বাড়িতেই জমিয়ে নেচে বিনোদন খুঁজে নিয়েছেন তৃণমূল সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। তাঁর নাচ মন ভালো করে দিচ্ছে অনুরাগীদেরও। এর আগে বিরিয়ানি, কেক বানিয়ে, সুন্দর করে সেজেগুজো সোশ্যালে ভাইরাল হয়েছিলেন নুসরত। একই সঙ্গে তিনি সবজি বিক্রেতাদের হাতে তুলে দিয়েছিলেন মাস্ক, স্যানিটাইজার। নিজে ঘুরে দেখেছিলেন বাজার-হাট। এসব ছাড়াও বাড়িতে বসে ছবি আঁকার পাশাপাশি তিনি মন এবং শরীর ভাল রাখার উপায় হিসেবে বেছে নিয়েছেন নাচ। 

@nusratchirps

##Savage##savagechallenge##fyp let's do it @mimichakraborty86 @srabantigintu my ##savagegirls

♬ Savage - Megan Thee Stallion

পাতে পড়তেই ভিটিওটি লাইক পেয়েছে ৩৬ হাজার। পরনে কালো ক্রপ টি-শার্ট, ডেনম শর্টস। একদম ফ্লার্টের ভঙ্গিতে তিনি নেচেছেন পুরো ভিডিওয়। খোলা চুলে নুসরত হট অ্যান্ড হিট। লকডাউনের আগে হাজারো ব্যস্ততার মধ্যেও নুসরত প্রায়ই টিকটক ভিডিও উপহার দেন অনুরাগীদের। সোশ্যালে তাঁর তৈরি সমস্ত ভিডিও সুপারহিট।

কোয়ারান্টাইন লাইফকে মিষ্টি বানাতে নুসরত নিজের হাতে বানিয়েছেন আমের স্বাদে ভরা ক্রিম কেক। ইনস্টায় সেই ভিডিও পোস্ট করতেই ইনস্ট্যান্ট ভিউয়ার্স সংখ্যা ৩ লাখ। অনেকেই সময় কাটানোর এই উপায়ের তারিফ করেছেন সাংসদের।

একই ভাবে নববর্ষের দিন বাঙালিনী সাজে নুসরত শুভেচ্ছআ জানিয়েছেন সমস্ত রাজ্য ও দেশবাসীকে। টানা অবসর প্রায় মেলেই না তাঁর। হয় রাজনৈতিক কাজকর্ম। নয় শুটিং। এসবের চাপে একেক সময় যেন হাঁফিয়ে ওঠে জীবন। তখন হয়ত মনে মনে ভাবেন, সব ছেড়েছুড়ে পালিয়ে গেলে কেমন হয়! এই আকাশকুসুম কল্পনা বাস্তবে অধরাই থেকে যায়। কারণ, তিনি সেলেব। সাংসদ-অভিনেত্রী নুসরত জাহানের (Nusrat Jahan) জীবনে তাই 'ছুটি' শব্দটা সোনার পাথরবাটি। সেই কল্পনা সাময়িক বাস্তব করোনা ভাইরাসের সৌজন্যে। আপাতত তিনি ঘরবন্দি করোনা সংক্রমণ (Coronavirus) ঠেকাতে। বসে বসে বোর হওয়ার থেকে সেই ছুটিকে দুর্দান্ত ভাবে কাজে লাগিয়েছেন তিনি। পরিবারের সবার জন্য নিজের হাতে জমিয়ে বিরিয়ানি (Biryani) রাঁধতে দেখা গেছে তাঁকে। সোশ্যালে ভিডিও পোস্ট করতেই ভাইরাল তা।

ভিডিও দেখে মনে হতেই পারে, ভালোই ছুটি উপভোগ করছেন নুসরত। তা কিন্তু নয়। পরিবারের সঙ্গে সময় কাটানোর পাশাপাশি সাধারণের পাশেও দাঁড়াতে দেখা গেছে তাঁকে। বন্ধু সাংসদ মিমি চক্রবর্তীর মতো তিনিও স্যানিটাইজার, মাস্ক বিতরণ করেছেন সবাইকে। সাংসদের সবার স্বাস্থ্যের প্রতি এই কড়া নজরে খুশি জনতা জনার্দন। ছবি পোস্ট করে নুসরত ক্যাপশনে লিখেছেন, 'আসুন আমরা নিজেরাই প্রয়োজনীয় সাবধানতা অবলম্বন করি। এবং সবার পাশে দাঁড়াই। সবজি বিক্রেতা সহ রোজ যাঁরা অন্যান্য পরিষেবা দিচ্ছেন আমাদের তাঁদের সবার আগে রোগ প্রতিরোধের দরকার। ওঁদের ভালো রাখতে তাই এই উদ্যোগ।' মাস্ক, স্যআনিটাইজার বিতরণের সময় মিমি নিজেও মাস্ক পরেছিলেন।

বিরিয়ানি রেঁধে ‘জনতা কার্ফু' পালন নুসরতের? বিতরণ করলেন মাস্ক, স্যানিটাইজার

নুসরত জাহান তৃণমূল কংগ্রেসের টিকিটে ২০১৮-র লোকসভা নির্বাচনে লড়ে জয়ী হয়েছেন। এই নির্বাচনে তিনি বসিরহাট আসন থেকে মোট সাড়ে ৩ লাখ ভোটে জেতেন। তাঁর ঝুলিতে আছে খিলাড়ি, শত্রু, খোকা ৪২০, জামাই, লাভ এক্সপ্রেস, ক্রিসক্রস, অসুর-এর মতো জনপ্রিয় ছবি। 

.