This Article is From Oct 04, 2019

মুম্বাইয়ে দুর্গাপুজোয় মাতলেন কাজল-তনুজা-তনিশা! দেখুন ষষ্ঠীতে তারকাদের ছবি

কেবল কাজলই নন পুজোর সাজের ছবি শেয়ার করেছেন তাঁর অভিনেত্রী বোন তানিশাও। তানিশা নিজের একটি সেলফি পোস্ট করে ক্যাপশন দিয়েছেন: “ষষ্ঠীর পুজোর জন্য সবাই প্রস্তুত।”

মুম্বাইয়ে দুর্গাপুজোয় মাতলেন কাজল-তনুজা-তনিশা! দেখুন ষষ্ঠীতে তারকাদের ছবি

তনুজা ও তানিশার সঙ্গে কাজল

New Delhi:

 দুর্গাপুজো (Durga Puja) শুরু হয়ে গেছে এবং এই আনন্দে অংশ নিতে বাকি নেই বলিউডও। অভিনেত্রী কাজলও (Kajol) উত্সবে মেতে উঠেছেন তুমুল। ৪৫ বছর বয়সী এই অভিনেত্রী তাঁর মা তনুজা (Tanuja) এবং বোন তানিশা মুখোপাধ্যায়ের (Tanishaa Mukerji) সঙ্গে মুম্বাইয়ের একটি মণ্ডপে ঠাকুর দেখা দিয়ে আনন্দ উৎসবের সূচনা করেছেন। বোধনের এই বিশেষ দিনের জন্য, কাজল একটি ঐতিহ্যবাহী লাল স্যুট পরেছিলেন এবং সঙ্গে মানানসই ঝোলা কানের দুল। অন্যদিকে প্রবীণ অভিনেত্রী এবং কাজলের মা তনুজাও একটি প্রিন্টেড শাড়িতে প্রতিমা দর্শনে আসেন। তানিশাও মায়ের মতোই বিশেষ অনুষ্ঠানের জন্য শাড়িকেই বেছে নিয়েছিলেন, হালকা গোলাপী শাড়িতে বেশ স্নিগ্ধ দেখাচ্ছে তানিশাকে। তিনি কন্যাই পরিবারের এই খুশিতে একসঙ্গে পোজ দিয়ে ছবিও তুলেছেন। 

জগৎ মুখার্জি পার্কের পুজো উদ্বোধনে জুহি চাওলা, দেখুন ছবি

ছবিগুলি দেখুন:

6nfgtql8

তনুজা ও তানিশার সঙ্গে কাজল

49h1bqa8

কাজল, তনুজা এবং তানিশা একসঙ্গে পোজ দিলেন

g0lms9v8

পরিবারের সঙ্গে কাজল

cl76jcpo

মণ্ডপে কাজল

6uaip4v

মণ্ডপে তানিশা

অন্যদিকে, কাজল তাঁর পরিবারের সঙ্গে উদযাপনের আরও অনেক মুহূর্তই সকলের সঙ্গে শেয়ার করেছেন। তনুজা ও তানিশার সঙ্গে তিনি একাধিক সুন্দর ছবি শেয়ার করেছেন। একটি ছবিতে তানিশা এবং কাজল দুজনকেই মাকে জড়িয়ে ধরতে দেখা যাচ্ছে। কাজলের পোস্টের ক্যাপশনে লেখা ছিল: “পুজোর প্রথম দিন... ষষ্ঠী! অন্য সবার সঙ্গে শেয়ার করার আগেই।” 

মা দুর্গার হাতে এবার বধ হচ্ছেন প্লাসটিকের অসুর, পুজোর উদ্বোধনে সৌরভ গঙ্গোপাধ্যায়

কাজলের পোস্টটি দেখুন:

কেবল কাজলই নন পুজোর সাজের ছবি শেয়ার করেছেন তাঁর অভিনেত্রী বোন তানিশাও। তানিশা নিজের একটি সেলফি পোস্ট করে ক্যাপশন দিয়েছেন: “ষষ্ঠীর পুজোর জন্য সবাই প্রস্তুত।” এখানে দেখুন তানিশার পোস্ট:

All ready for shashti puja! #durgapuja2019

A post shared by Tanishaa Mukerji (@tanishaamukerji) on

কাজের ক্ষেত্রে, কাজলকে শেষবার দেখা গিয়েছিল ২০১৮ সালের চলচ্চিত্র হেলিকপ্টার ইলাতে, ঋদ্ধি সেন ও নেহা ধুপিয়ার সঙ্গে। এখনও পর্যন্ত কোনও আগামী কাজের ঘোষণা করেননি কাজল। তবে তিনি তানহাজি: দ্য আনসাং ওয়ারিয়রে একটি ভূমিকায় অভিনয় করবেন বলে খবর, যেখানে তাঁর স্বামী অজয় ​​দেবগনও অভিনয় করছেন।

.