This Article is From Oct 14, 2018

কলকাতায় পুজো দেখছে জুহি চাওলা, দেখুন ছবি

কলকাতায় একটি পুজো মণ্ডপ পরিদর্শন করেছিলেন জুহি, সেই ঝলমলে আনন্দ তাই সকলের সঙ্গেই ছবির মাধ্যমে ভাগ করে নিয়েছেন তিনি।

কলকাতায় পুজো দেখছে জুহি চাওলা, দেখুন ছবি

Durga Puja 2018: জুহি চাওলা শেয়ার করেছেন এই ছবিটি ( সৌজন্যে: ইনস্টাগ্রাম

হাইলাইটস

  • কলকাতার একটি মণ্ডপে জুহি চাওলা
  • ইন্সটাগ্রামে শেয়ার করেছেন ছবি
  • "কলকাতায় সুন্দর পুজো মণ্ডপে" ক্যাপশনে লিখেছেন তিনি
নিউ দিল্লি:

দুর্গাপুজোর উদযাপন শুরু করে দিয়েছেন অভিনেত্রী জুহি চাওলা! তাঁর ইনস্টাগ্রামে এই অভিনেত্রী কলকাতা থেকে দুর্গাপুজোর ছবি পোস্ট করেছেন। কলকাতায় একটি পুজো মণ্ডপ পরিদর্শন করেছিলেন জুহি, সেই ঝলমলে আনন্দ তাই সকলের সঙ্গেই ছবির মাধ্যমে ভাগ করে নিয়েছেন তিনি। ছবিতে দেখা যাচ্ছে দুর্গা প্রতিমার সামনে উজ্জ্বল গোলাপী পোশাক, আলতো বেণী করা চুল আর ঐতিহ্যগত গয়নায় সেজে দাঁড়িয়ে রয়েছেন তিনি। "কলকাতায় একটি সুন্দর দুর্গাপুজো প্যান্ডেলে। এখানে থাকতে পেরে দারুণ লাগছে।" ক্যাপশনে লিখেছেন জুহি চাওলা। শাহরুখ খানের সঙ্গে আইপিএল দলের কলকাতা নাইট রাইডার্সের সহ-মালিক জুহি, দলের 'প্ল্যান্ট এ সিক্স' কার্যকলাপের জন্যই কলকাতাতে আসেন। এই উদ্যোগের অংশ হিসেবে, ম্যাচ চলাকালীন যতগুলি ওভার বাউন্ডারি মারা হবে তত গুলি গাছ রোপণ করা হবে।

 পুজোয় আসছে ‘ব্যোমকেশ গোত্র’- ফেসবুক লাইভ আড্ডায় জমজমাট আসর

এখানে দেখুন জুহি চাওলার দুর্গা পুজোর অ্যালবাম:

 

শুক্রবার ক্রিকেটার রিঙ্কু কুমারের জন্মদিনের জন্য জুহি চাওলা কলকাতা নাইট রাইডার্স দলের সঙ্গে উদযাপনে যোগ দেন। সন্ধ্যায় একটি ছবি শেয়ার করে জুহি লিখেছিলেন: "কেকেআরের হয়ে বৃক্ষ রোপণের জন্য কলকাতায়। রিঙ্কু সিংয়ের জন্মদিনও উদযাপন করলাম একই সঙ্গে... দেখুন কী কাণ্ডটাই না দলের ছেলেরা করেছে, সারা মুখে কেক!"

23 বছর পর দুর্গা পুজোয় আশা ভোঁসলের নতুন গান

 

2016 এর ‘চক এন ডাস্টার’ জুহি চাওলার শেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা। এই সিনেমায় শাবানা আজমির সঙ্গে অভিনয় করেছিলেন জুহি। সোনম কাপুর এবং অনিল কাপুরের সঙ্গে ‘এক লড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’ সিনেমায় দেখা যাবে জুহি চাওলাকে। আনন্দ এল রায়ে পরিচালনায় শাহরুখ খানের জিরো’তেও অভিনয় করছেন জুহি চাওলা।

 

.