This Article is From May 09, 2020

হাঁটার পথে কেন বাধা! ঢিল ছুঁড়ে পুলিশের গাড়ির কাঁচ ভাঙল মত্ত যুবক

তাঁর বিরুদ্ধে একাধিক ধারায় অভিযোগ দায়ের হয়েছে। রয়েছে পুলিশের কাজে বাধা, পুলিশের ওপর হামলা আর প্রকাশ্যে স্থানে অভব্য আচরণের মতো ধারা

হাঁটার পথে কেন বাধা! ঢিল ছুঁড়ে পুলিশের গাড়ির কাঁচ ভাঙল মত্ত যুবক

পূর্ব দিল্লির ত্রিলোকপুরীর এই ঘটনা।

নয়া দিল্লি:

পূর্ব দিল্লির ত্রিলোকপুরীতে মত্ত (Drunker attack in Delhi) যুবকের তাণ্ডবে ভাঙল পুলিশের গাড়ি। জানা গিয়েছে, অভিযুক্ত হরকেশকে গ্রেফতার করেছে পুলিশ (Delhi Police)। তাঁর বিরুদ্ধে একাধিক ধারায় অভিযোগ দায়ের হয়েছে। রয়েছে পুলিশের কাজে বাধা, পুলিশের ওপর হামলা আর প্রকাশ্যে স্থানে অভব্য আচরণের মতো ধারা। মূকেষ কূমাড় সেঙ্গার নামে স্থানীয় এক যুবক সেই মত্ত যুবকের কীর্তি টুইটারে ভাইরাল করেছেন। তাঁর পোস্ট করা ভিডিওতে দেখা গিয়েছে, মত্ত হরকেশ টাল সামলাতে না পেরে পুলিশের জিপের সামনে চলে আসে। সেই যুবক এতটাই কাণ্ডজ্ঞানহীন ছিলেন যে পুলিশ দেখেও বদল হয়নি তাঁর আচরণ। উলটে গাড়ির বনেটে এক ঘুসি মারে হরকেশ। সেই ঘুসি খেয়ে পুলিশের গাড়ি ওর সামনে থেকে সরে না যাওয়ায় আরও ক্ষেপে যায় ওই তরুণ। এরপর ঢিল ছুঁড়ে ভেঙে ফেলে চালকের সামনের কাঁচ।" জানা গিয়েছে তারপরেই গ্রেফতার করা হয় তাঁকে। তবে, এই মত্তের কীর্তি দেখতে বেরিয়ে লকডাউন (Amid Lockdown) ভিডিও ভঙ্গ করেন অনেক স্থানীয়। সামাজিক দূরত্ব বজায় না রেখেই ব্যস্ত ছিল ভিডিও করতে। যদিও পরিস্থিতি আয়ত্তে আসলে পুলিশের নির্দেশে ঘরে ঢুকে যেতে দেখা গিয়েছে নাগরিকদের। 

এদিকে, প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে স্থানীয় এক ঠেক থেকে মদ খেয়ে বাড়ি ফিরছিলেন হরকেশ। মাঝ পথেি বাঁধায় এই অঘটন। অপরদিকে, দেশব্যাপী এখন তৃতীয় দফার লকডাউন চলছে। ৪ মে থেকে শুরু হওয়া এই লকডাউনে একাধিক বিধি শিথিল করেছে স্বরাষ্ট্র মন্ত্রক। তিন জোনেই শর্তসাপেক্ষে মদের দোকান খুলতে অনুমতি দেওয়া হয়েছে। বিক্ষিপ্ত ভাবে খোলা হয়েছে একাধিক ব্যবসায়ীক প্রতিষ্ঠান। 

.